জেলা বিএনপির মানববন্ধনে ফতুল্লা ইউনিয়ন বিএনপির অংশগ্রহণ
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
জেলা বিএনপির মানববন্ধনে ফতুল্লা ইউনিয়ন বিএনপির অংশগ্রহণ
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৯:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
প্রায় অর্ধকোটি টাকার জাল নোটসহ গ্রেপ্তার ২ শ্রমিকদের সঙ্গে পুলিশের সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ৬০ ফতুল্লায় নতুন আতংক সোর্স মামুন! সোনারগাঁয়ে শিশুকে পুড়িয়ে হত্যার চেষ্টা বিএনপি দিয়ে গঠিত তুষারধারা পঞ্চায়েত কমিটি নিয়ে হট্টগোল! না’গঞ্জে তীব্র গরমে শিক্ষাপ্রতিষ্ঠান আরও ৭ দিন বন্ধ ঘোষণা রবিবার নারায়ণগঞ্জের যেসব এলাকায় গ্যাস থাকবে না আমি ক্যাসিনো ডন না, ষড়যন্ত্র করে ‘ফাঁসানো’ হয়েছে : সেলিম প্রধান বাসচাপায় বাবা-ছেলে নিহত, হাসপাতালে মা সাংবাদিকদের সাথে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত অবহিতকরণ সভা নারায়ণগঞ্জে ৩ দিনের হিট অ্যালার্ট, বাড়বে অস্বস্তি মেয়র আইভীকে উৎখাতের হুমকি হেফাজত নেতার ফতুল্লায় গাঁজা-রামদাসহ দুইজনকে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী বাংলাদেশে এলো অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ এক্স৯বি অটোরিকশার ধাক্কায় ৩ বছরের শিশু নিহত

জেলা বিএনপির মানববন্ধনে ফতুল্লা ইউনিয়ন বিএনপির অংশগ্রহণ

ফতুল্লা সংবাদদাতা
  • প্রকাশিত সময় : শনিবার, ১১ মার্চ, ২০২৩
  • ২৮৫ বার পঠিত
বিএনপির মানববন্ধনে ফতুল্লা ইউনিয়ন বিএনপির অংশগ্রহণ

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ সকল নেতা-কর্মীদের মুক্তি, গ্যাস, বিদ্যুৎ ও নিত্যপণ্যের দাম কমানোসহ ১০দফা দাবিতে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ জেলা বিএনপির মানববন্ধনকে সফল করার লক্ষ্যে নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব মুহাম্মদ গিয়াসউদ্দিনের নির্দেশনায় ফতুল্লা থানা বিএনপির আহবায়ক শহিদুল ইসলাম টিটু ও সদস্য সচিব এড. আব্দুল বারী ভুইয়ার আহবানে হাসান মাহমুদ পলাশ ও মোঃ আলমগীর হোসেনের নেতৃত্বে ফতুল্লা ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা বিশাল শোডাউন নিয়ে মানববন্ধনে অংশগ্রহণ করেছে।

এসময়ে হাসান মাহমুদ পলাশ ও আলমগীর হোসেনের নেতৃত্বে ফতুল্লা ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা ফেস্টুন-ব্যানারে সুসজ্জিত হয়ে কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি চাই এবং সরকারের পদত্যাগ ও গ্যাস, বিদ্যুৎ ও নিত্যপণ্যের দাম কমানোসহ ১০দফা দাবিতে শ্লোগানে শ্লোগানে অংশগ্রহণ করেন।

শনিবার (১১ মার্চ) সকাল ১০টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনের সড়কে ফতুল্লা ইউনিয়ন বিএনপি বিশাল মিছিল নিয়ে মানববন্ধনে অংশগ্রহণ করে। জেলা বিএনপি কর্তৃক আয়োজিত মানববন্ধনে জেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব মুহাম্মদ গিয়াসউদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপার্সনের উপদ্ষ্টো মন্ডলীর সদস্য আতাউর রহমান ঢালী।

এসময় আরও উপস্থিত ছিলেন, রুহুল আমিন টিপু, সাইফুল ইসলাম ডালিম, শাহজাহান সাদেক, মোঃ সানাউল্লাহ, সাজেদুল ইসলাম সেলিম, আরিফুর রহমান আরিফ, মুসলিম আহমেদ, গোলাম মোস্তফা অরুন, হাজী মোঃ মোক্তার হোসেন, ফরিদ শিকদার, সিদ্দিকুর রহমান উজ্জ্বল, জাহাঙ্গীর আলম, আসাদুজ্জামান মিঠু, রনি, এনামুল হক, আমির হোসেন প্রধান, রাসেল মাহমুদ, মামুন ইসলাম, জুয়েল চৌধুরী, পিন্টু, মিন্টু, ইকবাল হোসেন, মাসুম ও ইয়াসিন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..