1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
সোমবার, ০৬ জুলাই ২০২০, ০৯:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাস্তা সংস্কারের জন্য বৈঠকখানা ফাউন্ডেশনকে অর্থ প্রদান করলেন ফরিদ আহম্মেদ লিটন নির্মল রঞ্জন গুহ, আলো ও নিজাম উদ্দিনের রোগমুক্তি কামনায় জেলা স্বেচ্ছাসেবক লীগের দোয়া করোনামুক্ত ও পুরোপুরি সুস্থ হয়ে বাড়ি ফিরলেন শ্রমিক নেতা পলাশ রূপগঞ্জে ব্যবসায়ী হত্যার বিচার দাবিতে মানববন্ধন আড়াইহাজারে শিশু ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১ আড়াইহাজারে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিক নিহত আড়াইহাজারে পানিতে ডুবে শিশুর মৃত্যু ফতুল্লায় মাদকসহ আকাশ গ্রেফতার পাগলায় বিদ্যুৎস্পৃষ্টে ইলেকট্রিক মিস্ত্রির মৃত্যু সাংবাদিক রণজিৎ মোদকের ৬৫তম জন্মদিন আজ ফতুল্লার বাইতুল আফিয়া মসজিদ সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বক্তাবলীর আফাজ চেয়ারম্যান আর নেই আলোকিত ফতুল্লার উদ্যোগে হোমিও ওষুধ বিতরণ ফতুল্লায় থেমে নেই কেমিস্ট মিজান-নাজমুলের ফেনসিডিলের ব্যবসা ফতুল্লায় ডাইংয়ে অগ্নিকান্ড

জেল হাজতে প্রতারক শাহনাজ ও সুলতান

নারায়ণগঞ্জের কাগজ
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ১২ মার্চ, ২০২০
  • ২৪১ বার পঠিত
জেল হাজতে প্রতারক শাহনাজ ও সুলতান

একটি প্রতারনার মামলায় স্বামীর পর এবার স্ত্রী শাহানাজ (৪০) ও শ্যালক সুলতান মাহমুদ (৩৮)কে জেল হাজতে প্রেরণ করেছে বিজ্ঞ আদালত। আদালতে হাসনা জাহান রুনুর দায়ের করা একটি প্রতারনা মামলায় তাদের জেল হাজতে প্রেরণ করা হয়। বাদীর মৃত স্বামীর স্বাক্ষর জাল করে একটি ব্যবসা প্রতিষ্ঠান দখলের অভিযোগে এই মামলা দায়ের করেন।

মামলার বাদী জানায়, গত বছরের ২১ নভেম্বর তল্লা এলাকার মজিবুর রহমান সোহেল হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যায়।

এ ঘটনার পর ফতুল্লা সস্তাপুর এলাকার মৃত জিন্নাত আলীর পুত্র শাহাদাত হোসেন বাচ্চু, তার স্ত্রী শাহানাজ ও শ্যালক সুলতান মাহমুদ ৩শ’ টাকার ৩টি স্ট্যাম্প নিয়ে হাসনা জাহান রুনুর বাসায় হাজির হয়ে জানায় মৃত মজিবুর রহমান সোহেল তাদের কাছ থেকে দেড় কোটি টাকা নিয়েছে এবং স্ট্যাম্পে তার মৃত স্বামীর স্বাক্ষর দেখায়।

এর আগে থেকেই তার স্বামীর কাছ থেকে মেসার্স এ আর নিট কম্পোজিট ডায়িং ভাড়া নেয়ার আলোচনা করেছিলো। কিন্তু মজিবুর রহমান সোহেলের মৃত্যুতে ভাড়া নেয়া হয়নি। কিন্তু সোহেলের মৃত্যুর পর থেকে বাচ্চু গং নানা ভাবে ভয়ভীতি দেখিয়ে ডাইংটি দখলের নেয়ার চেষ্টা করে।

এ ঘটনায় মৃত মজিবুর রহমানের স্ত্রী রুনু আদালতে একটি মামলা দায়ের করলে প্রতারনার অভিযোগে বিজ্ঞ আদালত প্রথমে বাচ্চুকে এবং গতকাল আদালতে হাজির হলে বাচ্চুর স্ত্রী শাহনাজ ও শ্যালক সুলতান মাহমুদকে জেলহাজতে প্রেরণ করেন।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!