1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
শনিবার, ২১ মে ২০২২, ০৮:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লা ইউপিতে সাড়ে ৫ কোটি টাকার খসড়া বাজেট ঘোষনা নবনিযুক্ত জেলা পরিষদ প্রশাসককে ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের শুভেচ্ছা সিদ্ধিরগঞ্জের ভয়ংকর মাদক ব্যবসায়ী হান্নান প্রধান, তদন্তের দাবী হকার জুবায়ের হত্যাকান্ড : মামলা তুলে নিতে বাদীকে হুমকি ফতুল্লা মডেল থানার নতুন ওসি রিজাউল হক দিপু সম্পত্তি লিখে না দেয়ায় ৭৫ বছরের বৃদ্ধা মাকে ছেলের নির্যাতন! সাংবাদিককে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা : ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের নিন্দা তরে মারছি, আরো মারমু : বেপরোয়া জাকির মেম্বার ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে শাহ্-আলমের শুভেচ্ছা এবার ঈদে শোয়েব মনিরের ওয়েব সিরিজ ‘ভেড়ার পাল’ ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে কাজী আনিসুর রহমানের শুভেচ্ছা আলোকিত মাসদাইর সংসদের উদ্যোগে ঈদ খাদ্য-সামগ্রী বিতরণ ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে রণজিৎ মোদকের শুভেচ্ছা গরিবের কেনাকাটার ভরসা ফুটপাত ঈদুল ফিতর উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে রিয়াদ মোঃ চৌধুরীর শুভেচ্ছা

টিসিবির ট্রাক পরিচালনাকারীদের উপর হামলা, কে এই সন্ত্রাসী সাগর?

ডেমড়া প্রতিনিধি
  • প্রকাশিত সময় : বুধবার, ২৩ মার্চ, ২০২২
  • ১৭৯ বার পঠিত
টিসিবির ট্রাক পরিচালনাকারীদের উপর হামলা, কে এই সন্ত্রাসী সাগর?

কে এই সন্ত্রাসী সাগর? ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৬৬ নং ওয়ার্ডের (ডেমরা থানা) গত ২০-৩-২০২২ তারিখে টিসিবির সরকারি মালামাল বিতরনের সময় অত্র এলাকার কমিশনার যাদের পরিচালনার দায়িত্ব দেন তাদের উপর সাগর ও তার সন্ত্রসী বাহিনী হামলা চালান। এতে দায়িত্বে থাকা আকরাম হোসেন খোকন ও তার ভাতিজা ফয়সাল হোসেন মারাত্বকভাবে আহত হন এবং তাদেরকে ঢাকা মেডিকেলে চিকিৎসা করানো হয়। এ ব্যাপারে ডেমরা থানায় ১৪৩/৩২৩/৩২৬/৩০৭/৫০৬ ধারায় মামলা দায়ের করা হয়। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি।

ঘটনার বিবরনে প্রকাশ, স্থানীয় ওয়ার্ড কমিশনার তার এলাকা কোদাল ধোয়া চৌধুরী মার্কেটের সামনে টিসিবির সরকারি মালামাল বিতরণের পরিচালনার দায়িত্ব দেন স্থানীয় সমাজ সেবক ও ব্যবসায়ী আকরাম হোসেন খোকনকে। সব কিছুই সুন্দর মতো চলছিল হঠাৎ সন্ত্রাসী সাগর ট্রাকের কাছে এসে বলেন, আমার কিছু লোকজন আছে তাদেরকে সবার আগে টিসিবির পন্য দিতে হবে। তারা আমার লোক কোন লাইনের প্রয়োজন নাই।

তখন দায়িত্বে থাকা খোকন জানান, এখানে শত শত লোক লাইনে দাড়িয়ে আছে তাদেরকে না দিয়ে অন্যদেরকে আগে দেওয়া যাবে না। এক পর্যায়ে তার সাথে কথা কাটাকাটি হয়। পরে সন্ত্রাসী সাগর তার বাহিনী নিয়ে দায়িত্বে থাকা খোকন ও তার ভাতিজার উপর লাঠিসোটা, স্টীলের চাপাতি ও ছুরি দিয়ে হামলা করেন। এতে আকরাম হোসেন খোকন ও তার ভাতিজা ফয়সাল হোসেন মারাত্মকভাবে আহত হন। এসময় স্থানীয় জনগন তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে চিকিৎসার জন্য নিয়ে যায়।

এলাকাবাসী জানান, এই এলাকার ত্রাস এই সাগর একজন সন্ত্রাস, চাঁদাবাজি, মাদক ব্যবসা সহ সকল অপকর্মের সাথে জড়িত। এলাকার লোকজন তার সন্ত্রাসী বাহিনীর ভয়ে কেউ প্রতিবাদ করেন না। যদি কেউ প্রতিবাদ করে তাহলে তার পরিণতি এই খোকন, ফয়সালদের মতো হয়। কিছুদিন আগে এক তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বোর্ড মিল সংলগ্ন বটতলায় রিয়াদ নামে এক নিরীহ লোকের চোখ উপরে ফেলে। এ ব্যাপারে তার সন্ত্রাসী বাহিনীর ভয়ে মামলা করার সাহসও পায়নি ভুক্তভোগীরা।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক বাসিন্দা জানান, এই সন্ত্রাসী সাগর ও তার বাহিনী এমন কোন কাজ নেই যা সে করে না। এলাকার মানুষকে ভয়ভীতি দেখিয়ে পুরো এলাকায় রামরাজত্ব কায়েম করেছে। তাই অবিলম্বে এই সন্ত্রাসী সাগর ও তার বাহিনীকে গ্রেফতার করে বিচারের আওতায় এনে এলাকায় শান্তিশৃঙ্খলা ফিরিয়ে আনা জরুরী।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!