ডিএনডি খালে স্কুলছাত্রের লাশ উদ্ধার
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
ডিএনডি খালে স্কুলছাত্রের লাশ উদ্ধার
সোমবার, ১৭ জুন ২০২৪, ১০:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
মৃত্যুর পর ঋণ নিয়ছেন ১৪ জন ফতুল্লায় অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার রূপগঞ্জে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপে চ্যাম্পিয়ন নারায়ণগঞ্জ দলকে সংবর্ধনা নারায়ণগঞ্জে জমে উঠতে শুরু করেছে কোরবানির পশুর হাট ধলেশ্বরী নদী থেকে ইটবাঁধা মরদেহ উদ্ধার ফতুল্লায় শীর্ষ মাদক ব্যবসায়ী আল-আমিন গ্রেফতার ফতুল্লায় দূর্জয়-সিফাত বাহিনীর ৬ সদস্য গ্রেপ্তার সাইবার নিরাপত্তা আইন মত প্রকাশের অন্তরায় : টিআইবি এখন গরিবেরা তিনবেলা ভাত খায় আর ধনীরা খায় আটা : খাদ্যমন্ত্রী সামেদ আলী আমার শেল্টারে ছিলো না : শওকত আলী সোনারগাঁয়ের যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন চিন্তায় মোদি আট মাত্রার ভূমিকম্প হতে পারে ঢাকায় : ত্রাণ প্রতিমন্ত্রী রূপগঞ্জে ওটিতে প্রসূতির মৃত্যু, ক্লিনিক ভাঙচুর

ডিএনডি খালে স্কুলছাত্রের লাশ উদ্ধার

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : বুধবার, ২৯ মে, ২০২৪
  • ৬৪ বার পঠিত
ডিএনডি খালে স্কুলছাত্রের লাশ উদ্ধার

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ডিএনডি খাল থেকে মো. আনাস (১৪) নামের এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিখোঁজের একদিন পরে মঙ্গলবার (২৮ মে) সকালে সিদ্ধিরগঞ্জপুলস্থ খাল থেকে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়।

নিহত আনাস সিদ্ধিরগঞ্জের মিজমিজি টিসি রোড এলাকার আলহাজ্ব আলমাসের ছেলে। তিনি সিদ্ধিরগঞ্জ রেবতী মোহন পাইলট স্কুলের ৯ম শ্রেণির শিক্ষার্থী।

নিহতের স্বজনরা জানান, গতকাল (সোমবার) দুপুরে পরীক্ষা দেয়ার জন্যে বাসা থেকে বের হয়ে স্কুলে গিয়েছিল ওই ছেলে। কিন্তু ঘূর্ণিঝড়ের কারণে পরিক্ষা স্থগিত করায় অন্যান্য ছাত্ররা বাসায় ফিরে এলেও তিনি আর বাসায় ফেরেননি। তখন থেকেই তার কোনো খোঁজ মেলেনি। তবে আজ সকালে শুনতে পারে, আনাসের লাশ ডিএনডি খাল থেকে উদ্ধার হয়েছে।

ঘটনাস্থলে যাওয়া সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) ইয়াউর রহমান বলেন, সকালে আমরা খবর পেয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি। আপাততদৃষ্টিতে এটি স্বাভাবিক মৃত্যু মনে হচ্ছে। ময়নাতদন্ত করা হবে কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ময়নাতদন্ত না করার সম্ভাবনাই বেশি। তবে পরিবার চাইলে ময়নাতদন্ত করা হবে।

বিষয়টি নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক বলেন, ছেলেটি সাঁতার জানতো না তাই হয়তো খালে গোসল করতে গিয়ে ওই স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। তবে আমরা মৃত্যুর প্রকৃত কারণ জানার চেষ্টা করছি। ময়নাতদন্ত করার বিষয়ে পরিবার আপত্তি জানানোর কারণে আমরা এখনো লাশ থানায় রেখেছি। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হতে পারে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..