1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০২:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লা ইউনিয়নে উম্মে তাহেরা আঁখি’র বক মার্কা নিয়ে ভোট প্রার্থনা বক মার্কায় ভোট চাইলেন মহিলা মেম্বার প্রার্থী উম্মে তাহেরা আঁখি পানির পাম্প মার্কায় ভোট চেয়েছেন ৪নং ওয়ার্ড মেম্বারপ্রার্থী মঈনউদ্দিন মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিতে চান কাজী মঈনউদ্দিন ফতুল্লায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, আহত ৫ ফতুল্লায় মৎসজীবী লীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে আনন্দ র‌্যালী খেলাধুলা মানুষের মন ও শরীরকে দৃঢ় করে : লিটন ফতুল্লার সেই কিশোরের আত্মহননের ঘটনায় মামলা খালেদার মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে ডিসিকে জেলা বিএনপির স্মারকলিপি বিএনপির নেতাদের ধৈর্য্যের পরীক্ষা নিবেন না : সেন্টু সোনারগাঁয়ের মোগড়াপাড়া ইউপি নির্বাচন কার স্বার্থে হচ্ছেনা? কেন্দ্রীয় ছাত্র অধিকার পরিষদের কমিটিতে নারায়ণগঞ্জের ৪ ‘ফাস্ট টাইম মেশিন চালাইলাম’ ফতুল্লায় সেই কিশোরের আত্মহত্যা কাজী মঈনউদ্দিনের প্রথম উঠান বৈঠকে মানুষের ঢল সাংবাদিক লিংকনের মুক্তির দাবিতে প্রতিবাদ সভা

দল চাইলে জেলা ছাত্রদলের সভাপতি হতে ইচ্ছুক মানিক

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : রবিবার, ২৪ অক্টোবর, ২০২১
  • ৯২ বার পঠিত
দল চাইলে জেলা ছাত্রদলের সভাপতি হতে ইচ্ছুক মানিক

পুলিশের বিরুদ্ধে বিতর্কীত বক্তব্য দিয়ে গ্রেফতার হয়ে কারাগারে রয়েছে জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি। এরপর থেকেই জেলা ছাত্রদল এখন কান্ডারী বিহীন রয়েছে। সব ধরনের কর্মকান্ডে ভাটা পরেছে। ফলে জেলা ছাত্রদলকে গতিশীল করতে সভাপতির শূণ্যপদ পূরণ করা জরুরী বলে মনে করছেন ছাত্রদলের তৃনমূল। তবে এই শূণ্য পদে জেলা ছাত্রদলের সহ-সভাপতি আরিফুর রহমান মানিককে ভারপ্রাপ্ত সভাপতি করার দাবি উঠেছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এ নিয়ে দাবি তুলেছেন ছাত্রদলের নেতাকর্মীরা।

সূত্রমতে, পুলিশের পোষাক খুলে নেয়ার হুঁশিয়ারি দিয়ে আলোচনায় আসেন জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি। এই বক্তব্যে তোলপাড় শুরু হয়। রাজধানী থেকে গ্রেফতার হয়ে বর্তমাণে কারাগারে রয়েছে মশিউর রহমান রনি। রনি গ্রেফতারের পর জেলা ছাত্রদল অভিভাবকহীন হয়ে পারে। ফলে জেলা ছাত্রদলের স্বাভাবিক কর্মকান্ড ব্যাবত হয়।

এদিকে জেলা ছাত্রদলের সভাপতির শূণ্যপদ পূরনের দাবি উঠেছে ছাত্রদলের তৃণমূল থেকে। সংগঠনিক নিয়ম অনুযায়ী সভাপতির অনপুস্থিতিতে ভারপ্রাপ্ত সভাপতি হবে সিনিয়র সহ-সভাপতি। কিন্তু সম্প্রতি সময়ে জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মাহমুদুল্লাহ লিটন আড়াইহাজার পৌর যুবদলের আহবায়ক হয়েছে। ফলে নিয়ম অনুযায়ী সহ-সভাপতি-ই হবে ভারপ্রাপ্ত সভাপতি। আর এই পদে রয়েছে আরিফুর রহমান মানিক। জেলা ছাত্রদলের তৃণমূলের দাবি সহ-সভাপতি আরিফুর রহমান মানিককে জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি করে জেলা ছাত্রদলকে নতুন করে গতিশীল করার হোক। আরিফুর রহমান মানিককে ভারপ্রাপ্ত সভাপতি করার দাবি বেশ কয়েকদিন ধরে ছাত্রদলের তৃনমূল থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে জোর দাবি উঠেছে।

এ ব্যাপারে জেলা ছাত্রদলের সহ-সভাপতি আরিফুর রহমান মানিক জানান, তৃনমূল চাইলে এবং দল আমাকে জেলা ছাত্রদলের সভাপতির দায়িত্ব দিলে আমি সঠিক ভাবে দায়িত্ব পালনে ইচ্ছুক।

উল্লেখ্য, পুলিশের পোষাক খুলে নেয়ার হুমকীর অভিযোগে গত ২১ আগস্ট রাত সাড়ে ১০টায় রাজধানীর বাংলামোটর এলাকা থেকে জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনিকে গ্রেফতার করা হয়।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!