1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ০৩:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নয়ামাটিতে জোরপূর্বক জায়গা দখলে বাধা দেওয়ায় পিটিয়ে হাত ভেঙ্গে দিয়েছে বাবুল গংরা শীতলক্ষ্যায় বাল্কহেড ডুবি সুকানী নিহত পিবিআই’র পুলিশ সুপার হিসেবে মনিরুল ইসলামের যোগদান সিদ্ধিরগঞ্জে দু’পক্ষের সংঘর্ষ : আহত ১০ রাস্তা সংস্কারের জন্য বৈঠকখানা ফাউন্ডেশনকে অর্থ প্রদান করলেন ফরিদ আহম্মেদ লিটন নির্মল রঞ্জন গুহ, আলো ও নিজাম উদ্দিনের রোগমুক্তি কামনায় জেলা স্বেচ্ছাসেবক লীগের দোয়া করোনামুক্ত ও পুরোপুরি সুস্থ হয়ে বাড়ি ফিরলেন শ্রমিক নেতা পলাশ রূপগঞ্জে ব্যবসায়ী হত্যার বিচার দাবিতে মানববন্ধন আড়াইহাজারে শিশু ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১ আড়াইহাজারে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিক নিহত আড়াইহাজারে পানিতে ডুবে শিশুর মৃত্যু ফতুল্লায় মাদকসহ আকাশ গ্রেফতার পাগলায় বিদ্যুৎস্পৃষ্টে ইলেকট্রিক মিস্ত্রির মৃত্যু সাংবাদিক রণজিৎ মোদকের ৬৫তম জন্মদিন আজ ফতুল্লার বাইতুল আফিয়া মসজিদ সড়কের নির্মাণ কাজের উদ্বোধন

দুই এমপি নায়িকার নাচ ভাইরাল

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৯
  • ৩৬০ বার পঠিত
দুই এমপি নায়িকার নাচ ভাইরাল

নারায়ণগঞ্জের কাগজ : দুজনের সম্পর্কটা দারুণ। ইন্ডাস্ট্রিতে তাদের বন্ধুত্ব নিয়ে অনেক গল্প ছড়ানো। দুজনে ম্যাচ করে কাপড় পরেন। একসঙ্গে সিনেমার সুযোগ পেলে একবাক্যে রাজি হন। এমনকি দুজনে একসঙ্গে এমপিও নির্বাচিত হয়েছেন। একসঙ্গে সংসদেও গেছেন।

তারা হলেন- কলকাতার জনপ্রিয় দুই অভিনেত্রী নুসরাত জাহান ও মিমি চক্রবর্তী। দুজনে এবার হাজির হলেন একেবারে অন্যরূপে।

দুর্গাপূজ উপলক্ষে একটি মিউজিক ভিডিওতে নাচতে দেখা গেল দুজনকে। এ ভিডিওতে অভিনেত্রী শুভশ্রীকেও দেখা গেছে।

ক্যাপ্টেন টিএমটি দ্বারা প্রকাশিত ভিডিওটি ‘মা দুর্গার এবং তার অভ্যন্তরীণ শক্তির প্রতি শ্রদ্ধা’ হিসেবে হাজির। ‘আসে মা দুর্গা সে’ গানটিতে নাচতে দেখা যায় দুই অভিনেত্রীকে। সাথে শুভশ্রীও।

ভিডিওটি সোমবারের মধ্যেই ফেসবুকে ১.৬ মিলিয়নের বেশি ভিউ অর্জন করে ফেলেছে। ইন্দ্রদীপ দাশগুপ্ত রচিত ও বাবা যাদব পরিচালিত ‘আসে মা দুর্গা সে’ গানের ভিডিওতে গায়কদেরও উপস্থিতি রয়েছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!