1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৪:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জাকির খানের জন্মদিন পালন করলেন এল.কে রনি প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করলেন ফতুল্লা থানা যুবলীগ প্রধানমন্ত্রীর জন্মদিনে শরীফুল হকের উদ্যোগে বৃক্ষরোপণ ও দোয়া মাহফিল ফতুল্লা থানা শেখ রাসেল শিশু-কিশোর পরিষদের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন অনিয়ম-ই এখন নিয়ম : শামীম ওসমান রূপগঞ্জে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত রূপগঞ্জে ৬ গরু চোর আটক প্রধানমন্ত্রীর দেয়া চেক পেল মসজিদে অগ্নিকান্ডে নিহতের স্বজনরা প্রধানমন্ত্রীর জন্মদিনে ছাত্রলীগ নেতা বাবু’র শুভেচ্ছা প্রধানমন্ত্রীর জন্মদিনে স্বেচ্ছাসেবক লীগ নেতা লিটনের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর জন্মদিনে যুবলীগ নেতা মাসুমের শুভেচ্ছা ফতুল্লা প্রেস ক্লাবের বৃক্ষরোপন কর্মসূচি সিদ্ধিরগঞ্জে প্রেমিকার বিয়ের দিনে প্রেমিকের আত্মহত্যা সস্তাপুরে সম্পত্তি আত্মসাত করতে জুলহাসের মিথ্যাচারিতা ফতুল্লা থানা শেখ রাসেল শিশু-কিশোর পরিষদের নবগঠিত কমিটিকে ফুলেল শুভেচ্ছা

দুই ডাকাত গ্রেফতার : লুন্ঠিত মালামাল উদ্ধার

ফতুল্লা সংবাদদাতা
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০
  • ১১২ বার পঠিত
দুই ডাকাত গ্রেফতার : লুন্ঠিত মালামাল উদ্ধার

ফতুল্লার দাপায় নৈশ প্রহরীকে হাত-পা বেধে কুপিয়ে রক্তাক্ত জখম করে নির্মাণাধীন ভবনের নির্মাণ সামগ্রী লুট করে নেয়ার ঘটনায় দুই ডাকাতকে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। এ সময় গ্রেফতারকৃতদের নিকট থেকে লুটে নেয়া রড উদ্ধার করেছে বলে জানিয়েছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো- থানার আলীগঞ্জ এলাকার রহিম মিয়ার পুত্র রুবেল (২৫) ও মাসদাইর এলাকার শাহাদাত মিয়ার পুত্র আলম (৩৫)। এ সময় গ্রেফতারকৃতদের নিকট থেকে লুন্ঠনকৃত নির্মাণ সামগ্রী উদ্ধার করা হয় বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় নির্মানধীন ভবনের মালিক মাজহারুল ইসলাম মামুন বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি মামলা দায়ের করে।

এর আগে শুক্রবার (১১ সেপ্টেম্বর) দিবা গতরাত রাত ৩ টায় ফতুল্লার দাপা ইদ্রাকপুর সাহারা সিটি এলাকায় ইব্রাহিম, বাপ্পি, আল-আমিন, জাহিদসহ গ্রেফতারকৃতরা একটি ট্রাক করে এসে একটি নির্মানধীন ভবনের নৈশ প্রহরীর হাত-পা বেধে কুপিয়ে রক্তাক্ত জখম করে নির্মাণাধীন ভবনের ৪ টন রড ট্রাকে করে লুট করে নিয়ে যায়।

ঘটনার বিবরনীতে আহত নৈশপ্রহরী কামাল হোসেন জানান, সাহারা সিটির ভিতরে মাজারুল ইসলাম মামুনের বাড়ী নির্মাণের কাজ চলছে। ছাদ ঢালাই দেওয়ার জন্য রড এনে রেখেছিলো। শুক্রবার দিবাগত রাত ৩টার সময় একটি ট্রাক এসে রাস্তায় থামে এবং ট্রাক থেকে নেমে দুইজন লোক তার সামনে আসে। কিছু বুঝে উঠার আগেই লোক দুটি তার গলায় ছুরি ধরে এবং তাকে নির্জন স্থানে নিয়ে গামছা হাত-পা ও মুখ বেধে ফেলে। এতে তিনি বাধা দিতে চাইলে গলায় ও হাতে ছুরিকাঘাত করে রক্তাক্ত জখম করে। পরে আরো ৪/৫জন ডাকাত ট্রাক নিয়ে এসে বাড়ী নির্মাণ করার জন্য নিয়ে আসা ৪ টন রড লুট করে নিয়ে যায়।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন জানান, শুক্রবার দিবাগত রাতে ফতুল্লা থানার দাপা এলাকায় ছয়জন ডাকাত নির্মানাধীন একটি ভবনের নৈশপ্রহরীকে বেধে গলায়ও হাতে ছুরিকাঘাত করে দুই লক্ষ টাকার রড লুন্ঠন করে ট্রাকে করে নিয়ে যায়। এ ঘটনায় ফতুল্লা মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!