1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০৫:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্রলীগ নেতা আরফান মাহমুদ বাবুর শোক বার্তা ফতুল্লায় ১০০ পরিবারের মাঝে চাল বিতরণ মাতৃদুগ্ধের কোন বিকল্প নেই : কাউন্সিলর অসিত সোনারগাঁয়ে দু’সন্তান রেখে প্রেমিকের সঙ্গে উধাও প্রবাসীর স্ত্রী ফতুল্লায় নৈশ প্রহরীর লাশ উদ্ধার ফতুল্লায় গাঁজাসহ মানিক গ্রেপ্তার স্বেচ্ছাসেবক লীগ নেতা ফরিদ আহম্মেদ লিটনের শোক বার্তা আ’লীগ নেতা ইকবাল হোসেনের শোক বার্তা নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শাখার উদ্যোগে বিশেষ প্রার্থণা জন্মাষ্টমী উপলক্ষে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের আলোচনা সভা গান কথা কবিতা ও আড্ডা না ফেরার দেশে তরুণ আইনজীবি শরীফ হোসেন ক্ষুদিরামের ১১২তম ফাঁসি দিবস উপলক্ষে ছাত্র ফ্রন্টের আলোচনা সভা মাস্ক ব্যবহার না করায় আইনজীবি ও যুবলীগ নেতাসহ ১৪ জনের জরিমানা শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী

দুর্নীতির সাথে এক ঘন্টাও থাকতে চাইনা : স্বাস্থ্য সচিব আবদুল মান্নান

নিজস্ব সংবাদদাতা
  • প্রকাশিত সময় : সোমবার, ১৩ জুলাই, ২০২০
  • ২১৬ বার পঠিত
দুর্নীতির সাথে এক ঘন্টাও থাকতে চাইনা : স্বাস্থ্য সচিব আবদুল মান্নান

দুর্নীতির সাথে আর এক ঘন্টাও থাকবেন না বলে জানিয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের সচিব মোঃ আবদুল মান্নান। সোমবার দুপুরে নারায়ণগঞ্জ সদরের ১শ’ শয্যা জেনারেল হাসপাতালসহ করোনা রোগীদের চিকিৎসার বিভিন্ন হাসপাতাল পরিদর্শনে এসে তিনি এ হুঁশিয়ারি দেন।

স্বাস্থ্য সচিব বলেন, দুর্নীতির বিরুদ্ধে প্রতিদিনই কোন না কোন উদ্যোগ আমরা গ্রহণ করছি। স্বাস্থ্য আধিদপ্তরের ডিজির কাছে ব্যখা চাওয়াসহ গতকালও একজন প্রফেসর চিকিৎসকে বরখাস্ত করার কথা জানিয়ে তিনি বলেন, রিজেন্ট হাসপাতাল ও জেকেজির যারা অপরাধ করেছে তাদের কাউকে আমরা ছাড় দিচ্ছি না। স্বাস্থ্য মন্ত্রণালয়ের আওতাধীন কোন জায়গায় অনিয়ম দুর্নীতির কোন তথ্য প্রমান পেলে কাউকে ছাড় দেয়া হবে না।

স্বাস্থ্য সচিব আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দুর্ণীতির বিরুদ্ধে জিরো ট্রলারেন্স ঘোষণা দিলেও তথ্য-উপাত্ত এবং উপযুক্ত প্রমান পেতে অনেক সময় কিছুটা বিলম্ব হয়। তবে দেশের সরকারি বেসরকারি যেকোন হাসপাতালে কোন ধরণের দূর্নীতির অভিযোগ পেলে কাউকে ছাড় দেয়া হবে না এবং সাথে সাথে ব্যবস্থা নেয়াসহ বেসরকারি প্রতিষ্ঠান সীলগালা করে দেয়ার হুঁশিয়ারিও দেন তিনি।

স্বাস্থ্য সচিব বলেন, স্বাস্থ্য খাতকে দুর্নীতিমুক্ত করতে স্বাস্থ্য মন্ত্রনালয় এবং দুর্নীতি দমন কমিশন তৎপর রয়েছে। আমরা চাই সত্য বেরিয়ে আসুক এবং আমরা সত্যের সাথেই থাকতে চাই।

ব্রিফিং শেষে স্বাস্থ্য সচিব সদর জেনারেল হাসপাতালে জরুরি সভায় অংশ নেন। পরে নগরীর খানপুরে সরকারি করোনা চিকিৎসা কেন্দ্র ৩শ’ শয্যা হাসপাতাল ও সিদ্ধিরগঞ্জে বেসরকারি প্রতিষ্ঠান সাজেদা হাসপাতাল পরিদর্শন করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, স্বাস্থ্য মন্ত্রণালয়ের যুগ্ন-সচিব তানজিয়া সালমা, নারায়ণগঞ্জের জেলা প্রশাসক মোঃ জসীম উদ্দিন, সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ, ৩শ’ শয্যা হাসপাতালের তত্ত্বাধায়ক ডা. গৌতম রায়, জেলা করোনা ফোকাল ফোকাল পার্সন ডা. জাহিদুল ইসলাম এবং সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) হাসান বিন আলীসহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!