1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
রবিবার, ০৩ জুলাই ২০২২, ১২:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বন্যা দুর্যোগ মোকাবেলায় চেঞ্জ ফাউন্ডেশনের খাদ্য সামগ্রী বিতরণ ২৫ লাখ টাকা চাঁদা দাবী : কাউন্সিলর রুহুলের বিরুদ্ধে এসপি বরাবর অভিযোগ (ভিডিওসহ) ফতুল্লায় অপহৃত যুবক উদ্ধার, আটক ২ ফতুল্লায় ট্রেনে কাটা পড়ে কলেজ ছাত্র নিহত সেই বিতর্কিত মোল্লা জনির ডাইংয়ের গ্যাস-বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন গোগনগরে কৃষকলীগ নেতা দৌলত মেম্বারকে কুপিয়ে হত্যা র‍্যাবের অভিযানে ৬ মাদক ব্যবসায়ী গ্রেফতার ফতুল্লায় যুবককে নির্যাতন করলো বিএনপি নেতা তৈয়ব ম্যানেজার পলাশবাড়ীতে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন গোবিন্দগঞ্জ পৌরসভার বাজেট ঘোষণা দাপা ইসলামিয়া হাফিজিয়া মাদরাসার পরিচালনা কমিটি গঠন গোগনগরে সংঘর্ষের ঘটনায় কাশেম সম্রাটকে প্রধান আসামী করে মামলা আবারও মার্কেট ভাংচুর : গোগনগরে ইউপি মেম্বার রুবেল বাহিনী বেপরোয়া! সন্ত্রাসী রাজু প্রধান ও তার বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ স্থানীয় বাসিন্দারা! গোবিন্দগঞ্জে বজ্রপাতে যুবকের মৃত্যু

দেশ সংকটের মধ্যে অতিবাহিত হচ্ছে : আব্দুল্লাহ আল নোমান

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২
  • ৪৭ বার পঠিত
দেশ সংকটের মধ্যে অতিবাহিত হচ্ছে : আব্দুল্লাহ আল নোমান

বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান বলেন, বর্তমান অনিবার্চিত ও অবৈধ সরকারের শাসন ও শোষনের ফলে জনগণের নাভিশ্বাস উঠে গেছে। তারা দেশকে শাসনের নামে লুটতরাজ শুরু করেছে। জনগণ এখন পরিবারের খাবার জোগাতে হিমশীম খাচ্ছে। কারণ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম এখন উর্ধ্বমুখী। বৃহস্পতিবার (২৬ মে) দুপুর ২ টায় চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনারে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, অবৈধ সরকারের এই লুটতরাজের ফলে দেশ এখন সংকটের মধ্যে দিয়ে অতিবাহিত হচ্ছে এবং জনগণ হচ্ছে নির্যাতিত। তাদের পিঠ দেয়ালে ঠেকে গেছে।

এই স্বৈরাচারী সরকারের পতন করতে আন্দোলন ছাড়া সম্ভব নয়। দেশের জনগণ এ অবৈধ সরকারের শাসন ও শোষনের বিরুদ্ধে রাজপথে নেমেছে। যদি আমরা সকলে ঐক্যবদ্ধ থাকি তাহলে অবশ্যই এই অবৈধ সরকারের পতন সুনিশ্চিত।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক মনিরুল ইসলাম রবির সভাপতিত্বে ও মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক এ্যাড. আবু আল ইউসুফ খান টিপু এবং জেলা বিএনপির যুগ্ম-আহবায়ক জাহিদ হাসান রোজেলের সঞ্চালনায় এই বিক্ষোভ সমাবেশে বিশেষবক্তা হিসেবে বক্তব্য রাখেন মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, এছাড়াও আরও বক্তব্য রাখেন, মহানগর বিএনপির সহ-সভাপতি এ্যাড. শাখাওয়াত হোসেন খান, আতাউর রহমান মুকুল, এ্যাড. রিয়াজুল ইসলাম আজাদ, যুগ্ম-সাধারণ সম্পাদক আওলাদ হোসেন, প্রচার সম্পাদক আনোয়ার হোসেন আনু, যুববিষয়ক সম্পাদক মনোয়ার হোসেন শোখন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা.মুজিবুর রহমান, জেলা বিএনপির যুগ্ম-আহবায়ক রহিমা শরীফ মায়া, সদস্য মাসুকুল ইসলাম রাজীব, মহানগর যুবদলের আহবায়ক মমতাজ উদ্দিন মন্তু, সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি, মহানগর যুবদলের যুগ্ম-আহবায়ক সাহেদ আহমেদ, মহানগর স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, মহানগর বিএনপির সহ-প্রচার সম্পাদক মাকিদ মোস্তাকিম শিপলু সহ জেলা ও মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় প্রধান বক্তা হিসেবে কেন্দ্রীয় বিএনপির সহ-আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিএনপির চেয়ারপার্সন ও সাবেক তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে পদ্মা সেতু থেকে ফেলে দেয়ার মন্তব্য করেছেন।

এছাড়াও ঢাকা বিশ^ বিদ্যালয়ের ছাত্রলীগ কর্মীদের দ্বারা ছাত্র দলের নেতা ও কর্মীদের উপর যে হামলার ঘটনা ঘটেছে তা খুবই ন্যাক্কার জনক। এটা শুধু তাদের দ্বারাই সম্ভব আর এটাই তাদের রাজনৈতিক পরিচয়। তাদের স্বৈরাচারী দুঃশাসনে জনগণ বাকরুদ্ধ।

এ সময় তিনি আরও বলেন, আমাদের প্রিয় নেতা তারেক জিয়াকে মামলা দিয়ে দেশের বাইরে রেখে দিয়েছে। কারন তারা তারেক জিয়াকে ভয় পায়। এভাবে কতদিন আটকে রাখবেন। সেই দিন আর বেশি দূরে নয় যে দিন তারেক জিয়া এই দেশে বীরের ন্যায় ফিরে আসবেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ-সভাপতি হাজী নুরুদ্দিন, মনিরুজ্জামান মনির, দপ্তর সম্পাদক ইসমাইল মাষ্টার, পরিবেশ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম মিঠু, সহ-প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম বাবু, মানিক বেপারী, আল-মামুন সহ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি এবং অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!