1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৯:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লায় গৃহবধূ নিহতের ঘটনায় মামলা কোন অপরাধীকে ছাড় দেয়া হবে না : ওসি আইসিপি ফতুল্লা সাংবাদিক কাজী আনিসুল হকের জন্মদিবস পালন জালকুড়িতে আ’লীগের নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজি, বেপরোয়া জামান বক্স চাটখিল উপজেলা ছাত্রলীগের কমিটি অনুমোদন ফতুল্লায় স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে ডা. মোস্তাফিজুর রহমানের শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে রাফিউল হাকিম মহিউদ্দিনের শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে হারুনুর রশিদের শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে ইকবাল মাদবরের শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে মীর সোহেলের পক্ষে সাইফুলের শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে ফতুল্লাবাসীকে আব্দুল খালেক টিপুর শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে রিয়াদ মোঃ চৌধুরীর শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে আরফান মাহমুদ বাবুর শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে প্রবাসী রাকিবুল ইসলাম রকির শুভেচ্ছা

ধর্ষণ বিরোধী চলচ্চিত্র অংকুর নিয়ে আসছেন সাগর চক্রবর্তী

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ৫ নভেম্বর, ২০১৯
  • ৮৪২ বার পঠিত
ধর্ষণ বিরোধী চলচ্চিত্র অংকুর নিয়ে আসছেন সাগর চক্রবর্তী

বিনোদন ডেস্ক : ক্যানসারের মত ভয়াবহ রূপ ধারণ করছে ধর্ষণ। এটি এখন সামাজিক ব্যাধিতে পরিণত হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যম, রেডিও, টিভি সবখানেই ঢালাও ভাবে প্রচার হচ্ছে এ সংক্রামক ব্যাধির খবর। এ মহামারির হাত থেকে পরিত্রাণের উপায় আমাদেরকেই বের করতে হবে।

কেননা প্রতিনিয়ত যে হারে এ ঘটনা বাড়ছে তাতে করে এটি একটি সামাজিক মহামারিতে পরিণত হয়েছে। কিশোরী, যুবতী, বৃদ্ধা কেউ বাদ যাচ্ছে না এই জঘন্যতম পাশবিক নির্যাতন থেকে। কিন্তু সবচাইতে নির্মম বিষয় হলো দুধের শিশু থেকে শুরু করে স্কুলগামী শিশুরাও এই নারকীয় পাশবিকতায় আক্রান্ত।

এমনকি ছোট ছোট শিশুদের ধর্ষণ করে হত্যার খবরও এখন প্রতিনিয়ত ঘটছে। চেতনাকে শানিত করে নৈতিক অবক্ষয়ের হাত থেকে সমাজকে রক্ষা করতে হবে। জীবন ঘনিষ্ঠ চলমান ঘটনাকে সামনে রেখে সামাজিক ব্যাধির বিরুদ্ধে আংগুল তুলে প্রতিবাদ জানাতে স্বল্পদৈর্ঘ চলচ্চিত্র অংকুর নির্মাণ করতে যাচ্ছেন তরুণ নির্মাতা সাগর চক্রবর্তী শুভ্র।

অংকুর চলচ্চিত্রের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জুই জান্নাত, সানজিদা সাঞ্জু, রাইয়ান, কাজী উজ্জ্বল, মোখলেসুর রহমান তোতা সহ অনেকেই।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!