1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ১১:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ফরিদ আহমেদ লিটনকে প্রান্ত পালের ফুলেল শুভেচ্ছা না’গঞ্জ জেলা ছাত্র-যুব ও শ্রমিক অধিকার পরিষদের প্রতিনিধি সভা অনুষ্ঠিত ফরিদ আহমেদ লিটনকে স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা লিটনকে আদর্শনগর সমাজ উন্নয়ন কমিটির নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা লিটনকে দাপা বালুরঘাট ট্রাক চালক সমিতির নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা মোমেন সিকদারকে কাশিপুর যুব সমাজের ফুলেল শুভেচ্ছা ফরিদ আহমেদ লিটনকে স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা ফতুল্লা থানা আ’লীগের যুগ্ম সম্পাদক নির্বাচিত হওয়ায় লিটনকে ফুলেল শুভেচ্ছা মাদকাসক্ত চিকিৎসায় ১৭ বছরের অগ্রযাত্রায় ‘প্রয়াস’ পল্টনে ছাত্রদল নেতা রনির কুশপত্তলিকা দাহ আইনকে বৃদ্ধাঙ্গুল দেখিয়ে শুক্রবারও দোকান খোলা ফতুল্লা ব্লাড ডোনার্সের দিনব্যাপী কর্মসূচি পালিত নেতা-কর্মীদের ভালবাসায় সিক্ত হলেন রিয়াদ মোঃ চৌধুরী ফতুল্লায় মনিরুলের বিরুদ্ধে চাঁদাবাজি ও মারধরের অভিযোগ শিবু মাকের্টে মহানগর মা ও শিশু হাসপাতালের উদ্বোধন

ধর্ষণ বিরোধী চলচ্চিত্র অংকুর নিয়ে আসছেন সাগর চক্রবর্তী

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ৫ নভেম্বর, ২০১৯
  • ৫৬৩ বার পঠিত
ধর্ষণ বিরোধী চলচ্চিত্র অংকুর নিয়ে আসছেন সাগর চক্রবর্তী

বিনোদন ডেস্ক : ক্যানসারের মত ভয়াবহ রূপ ধারণ করছে ধর্ষণ। এটি এখন সামাজিক ব্যাধিতে পরিণত হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যম, রেডিও, টিভি সবখানেই ঢালাও ভাবে প্রচার হচ্ছে এ সংক্রামক ব্যাধির খবর। এ মহামারির হাত থেকে পরিত্রাণের উপায় আমাদেরকেই বের করতে হবে।

কেননা প্রতিনিয়ত যে হারে এ ঘটনা বাড়ছে তাতে করে এটি একটি সামাজিক মহামারিতে পরিণত হয়েছে। কিশোরী, যুবতী, বৃদ্ধা কেউ বাদ যাচ্ছে না এই জঘন্যতম পাশবিক নির্যাতন থেকে। কিন্তু সবচাইতে নির্মম বিষয় হলো দুধের শিশু থেকে শুরু করে স্কুলগামী শিশুরাও এই নারকীয় পাশবিকতায় আক্রান্ত।

এমনকি ছোট ছোট শিশুদের ধর্ষণ করে হত্যার খবরও এখন প্রতিনিয়ত ঘটছে। চেতনাকে শানিত করে নৈতিক অবক্ষয়ের হাত থেকে সমাজকে রক্ষা করতে হবে। জীবন ঘনিষ্ঠ চলমান ঘটনাকে সামনে রেখে সামাজিক ব্যাধির বিরুদ্ধে আংগুল তুলে প্রতিবাদ জানাতে স্বল্পদৈর্ঘ চলচ্চিত্র অংকুর নির্মাণ করতে যাচ্ছেন তরুণ নির্মাতা সাগর চক্রবর্তী শুভ্র।

অংকুর চলচ্চিত্রের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জুই জান্নাত, সানজিদা সাঞ্জু, রাইয়ান, কাজী উজ্জ্বল, মোখলেসুর রহমান তোতা সহ অনেকেই।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!