1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৫:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কুতুবপুর ইউনিয়ন ৯নং ওয়ার্ডের মনোনয়ন পত্র দাখিল করেছেন ইউনুস মিয়া আমি জনগনের সেবক হতে চাই : নাজমা বেগম বুড়িগঙ্গা নদীতে পড়ে মাদ্রাসাছাত্র নিখোঁজ ফতুল্লায় ইজিবাইক চালককে গলা কেটে হত্যা কুতুবপুর ইউনিয়ন ৮নং ওয়ার্ডের মনোনয়ন পত্র দাখিল করলেন খোকন মাষ্টার কুতুবপুর ৯নং ওয়ার্ডে জনপ্রিয়তার শীর্ষে মেম্বার পদপ্রার্থী ইউনুস মাষ্টার মনোনয়নপত্র জমা দিলেন আলাউদ্দিন হাওলাদার ফতুল্লা স্টেডিয়ামের জলাবদ্ধতা দূর করার উদ্যোগ আমি নৌকার মাঝি এবং আমার দল আওয়ামী লীগ : সেন্টু ফতুল্লায় বাড়িওয়ালার হামলায় ভাড়াটিয়া আহত শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে ফতুল্লা থানা মটর শ্রমিক লীগের আনন্দ র‍্যালী ফতুল্লায় শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে শ্রমিক নেতা পলাশের নির্দেশে আনন্দ র‍্যালী শারদীয় দূর্গাপূজা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে শরীফুল হকের পক্ষে সঞ্জয়ের শুভেচ্ছা আবার সভাপতি হলেন সেলিম ওসমান রূপগঞ্জে হৃদয় হত্যাকান্ড : মুল আসামী আশিকসহ গ্রেফতার ২

নতুন প্রজন্মের জন্য নারায়ণগঞ্জকে আমরা সুন্দর করে গড়তে চাই : সেলিম ওসমান

নিজস্ব সংবাদদাতা
  • প্রকাশিত সময় : শনিবার, ২৪ অক্টোবর, ২০২০
  • ৪০১ বার পঠিত
নতুন প্রজন্মের জন্য নারায়ণগঞ্জকে আমরা সুন্দর করে গড়তে চাই : সেলিম ওসমান

নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ একেএম সেলিম ওসমান এমপি বলেছেন এই নারায়ণগঞ্জ টাকে আমরা সুন্দর করে গড়তে চাই নতুন প্রজন্মের জন্য। আমি বিশ্বাস করি, সকল সমস্যার সমাধান হলো আলোচনার টেবিল। এ বিষয়ে আমি মেয়র ডাঃ সেলিনা হায়াৎ আইভীর সাথে কথা বলেছি। আশা রাখি আমরা খুব শীঘ্রই বসবো। বৃহস্পতিবার (২২ অক্টোবর) নগরীর নতুন পালপাড়া পুনঃনির্মিত সার্বজনীন পূজা মন্দিরের শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সেলিম ওসমান আরো বলেন, বকুল পালদের মতো লোকরা ছিলো বলেই আজকে পালপাড়াতে এ মন্দির হয়েছে। তিনি যদি এ জায়গা না দিতেন তাহলে এটা হতো না। স্থানীয়দের দাবী সম্পর্কে বলেন জিউস পুকুর কেউ নিয়ে যায়নি এটা নিয়ে মামলা চলছে। আইনে যারা মালিক তারাই পাবে। এটা নিয়ে আলোচনায় বসলে সমাধান হবে।

খানপুর হাসপাতাল প্রসঙ্গে বলেন, যার বিরুদ্ধে অভিযোগ আছে তার বিচার না করে তাকে বদলি করে দেওয়া হলো। আবার যারা সরকারী হাসপাতালের উন্নয়নের জন্য অর্থ বরাদ্দ দিলো, কিন্তুু ঠিকাদের প্রতিষ্ঠান কাজ না করতেই ৩০% টাকা উঠিয়ে নিয়ে গেলো। তাই আমি হাসপাতালের পদ থেকে পদত্যাগ করেছি। কারণ এটা মন্ত্রানালয় থেকে কিছু চাইলে পাওয়া যায়না। তবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন এই হাসপতালকে ৫০০ শয্যায় উন্নিত করবেন।

সেলিম ওসমান আরো বলেন, বন্দরে ২টি সেতু হওয়ার কথা কিন্তুু নানা জটিলতার কারনে তা হচ্ছে না। তাই আমাদের সকলের সম্মিলিত প্রচেষ্টায় এগিয়ে আসা প্রয়োজন। পূর্ব থেকেই ধর্মের গোরামীর কারণে বিদ্বেষ আছে, এর মধ্যে থেকেই আমাদের কাজ করতে হবে। তিনি সনাতন ধর্মাবলম্বীদের দূর্গা পুজার শুভেচ্ছা জানিয়ে বলেন, সকলে স্বাস্থ্যবিধি মেনে উৎসব করবেন। নিজেদের পরিবারকে রক্ষা করতে হবে।

মন্দির কমিটির সভাপতি এ্যাড. মন্টু ঘোষের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, সাবেক সাংসদ ও বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী, এফবিসি আই’র পরিচালক প্রবির কুমার সাহা, মহানগর আওয়ামী লীগ’র সাধারণ সম্পাদক এ্যাড. খোকন সাহা, সহ-সভাপতি চন্দন শীল, পুজা উদযাপন পরিষদের সভাপতি দিপক কুমার সাহা, সাধারণ সম্পাদক শিপন সরকার শিখন, অরুন কুমার দাশ।

রিপন ভাউয়ালের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ চেম্বারের সভাপতি খালেদ হায়দার খাঁন কাজল, কাউন্সিলার শওকত হাসেম শকু, শারমিন হাবিব বিন্নি, সাবেক কাউন্সিলার মনিরুজ্জামান মনির, জমিদানকারী বকুল চন্দ্র পাল, যুব সংহতির সভাপতি মোঃ নুর ইসলাম, মোঃ সুমন, লিটন চন্দ্র পাল, উত্তম কুমার সাহা, প্রদীপ কুমার দাস প্রমূখ।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!