নম্বরবিহীন কাভার্ডভ্যানে মিলল অর্ধ কোটি টাকার মাদক
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
নম্বরবিহীন কাভার্ডভ্যানে মিলল অর্ধ কোটি টাকার মাদক
সোমবার, ১৭ জুন ২০২৪, ১১:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
মৃত্যুর পর ঋণ নিয়ছেন ১৪ জন ফতুল্লায় অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার রূপগঞ্জে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপে চ্যাম্পিয়ন নারায়ণগঞ্জ দলকে সংবর্ধনা নারায়ণগঞ্জে জমে উঠতে শুরু করেছে কোরবানির পশুর হাট ধলেশ্বরী নদী থেকে ইটবাঁধা মরদেহ উদ্ধার ফতুল্লায় শীর্ষ মাদক ব্যবসায়ী আল-আমিন গ্রেফতার ফতুল্লায় দূর্জয়-সিফাত বাহিনীর ৬ সদস্য গ্রেপ্তার সাইবার নিরাপত্তা আইন মত প্রকাশের অন্তরায় : টিআইবি এখন গরিবেরা তিনবেলা ভাত খায় আর ধনীরা খায় আটা : খাদ্যমন্ত্রী সামেদ আলী আমার শেল্টারে ছিলো না : শওকত আলী সোনারগাঁয়ের যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন চিন্তায় মোদি আট মাত্রার ভূমিকম্প হতে পারে ঢাকায় : ত্রাণ প্রতিমন্ত্রী রূপগঞ্জে ওটিতে প্রসূতির মৃত্যু, ক্লিনিক ভাঙচুর

নম্বরবিহীন কাভার্ডভ্যানে মিলল অর্ধ কোটি টাকার মাদক

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ৬ জুন, ২০২৪
  • ৫০ বার পঠিত
নম্বরবিহীন কাভার্ডভ্যানে মিলল অর্ধ কোটি টাকার মাদক

নম্বরবিহীন কাভার্ডভ্যান দিয়ে নারায়ণগঞ্জসহ আশেপাশে বিভিন্ন জেলায় মাদক পাচারকারী মো. রানা নামে এক যুবককে গ্রেফতার করেছে জেলা ডিবি পুলিশ।

বুধবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে। এর আগে মহানগরের সিদ্ধিরগঞ্জ থানাধীন সাইনবোর্ড এলাকা থেকে মঙ্গলবার রাতে তাকে গ্রেফতার করা হয়। এ সময় নম্বরবিহীন কাভার্ডভ্যান, ৫০ কেজি গাঁজা ও ১০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃত মোঃ রানা ওরফে মাইন উদ্দিন ওরফে হাসান কুমিল্লা জেলার কোতোয়ালি থানা এলাকার মঞ্জিল হোসেনের ছেলে। পলাতকরা হলেন- মোঃ শাহীন ওরফে স্টার শাহীন ও বিল্লাল হোসেন ওরফে রনি।

ডিবির ওসি আল মামুন জানান, ডিবির একটি টিম সিদ্ধিরগঞ্জ থানার সাইনবোর্ড এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে নম্বরবিহীন একটি কাভার্ডভ্যান তল্লাশি করে ৫০ কেজিঁ গাঁজা ও ১০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, গ্রেফতারকৃত ও পলাতকরা পেশাধার মাদককারবারি। তারা দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জসহ আশপাশ জেলায় মাদক পাচার করে আসছে। তাদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। মঙ্গলবার রাতে তাদের মধ্যে একজনকে গ্রেফতার করা হয়েছে। উদ্ধার করা হয়েছে নম্বরবিহীন কাভার্ডভ্যান, ৫০ কেজি গাঁজা ও ১০০ বোতল ফেনসিডিল।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..