নাকে খত দিয়ে বিএনপি নির্বাচনে আসবে : শামীম ওসমান
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
নাকে খত দিয়ে বিএনপি নির্বাচনে আসবে : শামীম ওসমান
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০১:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মৃত্যুর পর ঋণ নিয়ছেন ১৪ জন ফতুল্লায় অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার রূপগঞ্জে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপে চ্যাম্পিয়ন নারায়ণগঞ্জ দলকে সংবর্ধনা নারায়ণগঞ্জে জমে উঠতে শুরু করেছে কোরবানির পশুর হাট ধলেশ্বরী নদী থেকে ইটবাঁধা মরদেহ উদ্ধার ফতুল্লায় শীর্ষ মাদক ব্যবসায়ী আল-আমিন গ্রেফতার ফতুল্লায় দূর্জয়-সিফাত বাহিনীর ৬ সদস্য গ্রেপ্তার সাইবার নিরাপত্তা আইন মত প্রকাশের অন্তরায় : টিআইবি এখন গরিবেরা তিনবেলা ভাত খায় আর ধনীরা খায় আটা : খাদ্যমন্ত্রী সামেদ আলী আমার শেল্টারে ছিলো না : শওকত আলী সোনারগাঁয়ের যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন চিন্তায় মোদি আট মাত্রার ভূমিকম্প হতে পারে ঢাকায় : ত্রাণ প্রতিমন্ত্রী রূপগঞ্জে ওটিতে প্রসূতির মৃত্যু, ক্লিনিক ভাঙচুর

নাকে খত দিয়ে বিএনপি নির্বাচনে আসবে : শামীম ওসমান

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩
  • ২১৫ বার পঠিত
নাকে খত দিয়ে বিএনপি নির্বাচনে আসবে : শামীম ওসমান

বিএনপি নাকে খত দিয়ে নির্বাচনে আসবে বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান। তিনি বলেন, বিএনপি কোন গণতান্ত্রিক দল না। আমরা বলেছি, বিএনপি নির্বাচনে আসলে আমরা খুশি হবো, তারা নির্বাচনে আসলে ওয়েলকাম করবো। পুলিশকে তারা কুপিয়ে মেরেছে, বিচারপতির বাড়িতে হামলা হয়েছে। সাংবাদিকদের পিটিয়েছে তারা। ১৩-১৪ তে তারা যা করেছে তা আবারও করার চেষ্টা করছে। একটা ধাক্কা তো খেয়েছে তাই ওদের কোমড় সোজা করে দাঁড়ানোর উপায় নেই। আমি মনে করি, ওরা নাকে খত দিয়ে জাতির পিতার কন্যা শেখ হাসিনার অধীনে নির্বাচনে আসবে।

সোমবার (৩০ অক্টোবর) সন্ধ্যায় চাষাড়ায় নারায়ণগঞ্জ পৌর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও শহর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম সারোয়ারের অষ্টম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত দোয়া মাহফিলে অংশ নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

বিএনপি-জামায়াতের অবরোধ কর্মসূচি প্রসঙ্গে করা প্রশ্নের জবাবে তিনি বলেন, আমাদের উপর প্রতিহত করার কোন নির্দেশনা নাই। কিন্তু দল যদি নির্দেশ দিতো তাহলে অবরোধ তো দূরের কথা, ওরা নিজেরাই বাড়িতে অবরোধ থাকতো। আমাদের শান্তি সমাবেশ করতে বলা হয়েছে, আমরা তাই করবো। যখন কেন্দ্র থেকে নির্দেশনা আসবে তখন আমরা জনগণের পাশে দাঁড়াবো। এর আগে পর্যন্ত আইনশৃঙ্খলা বাহিনী দেখবে।

তিনি বলেন, গোলাম সারোয়ার সম্বন্ধে অনেকেই জানেন না। সারোয়ার ক্লাস ওয়ান থেকে টেন পর্যন্ত জীবনে সেকেন্ড হয় নাই। রাজনীতি করতে গিয়ে সারোয়ার, লাল, মাকসুদ, নিয়াজুল, শাহীন; এদের ব্যাচটা যে স্যাক্রিফাইস করেছে তা বাংলাদেশের কোন পলিটিক্যাল ব্যাচ করে নাই। ওদের কোন চাওয়া-পাওয়া ছিল না। আমাদের দুর্ভাগ্য ওদের অনেকেই অল্প সময়ে চলে গেল। সকলের কাছে সারোয়ারের বিদেহী আত্মার জন্য দোয়া প্রার্থনা করেন।

শামীম ওসমান বলেন, রাজনীতি করতে গেলে অনেক ঘটনা থাকে, আমরা কিছু বক্তব্য দেই এতে অনেকে কষ্ট পায়। কেউ যদি কষ্ট পেয়ে থাকেন তাহলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শওকত আলী, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, গোলাম সারোয়ারের দুই ভাই মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল ও মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন ভুঁইয়া সাজনু, ভাগ্নে মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি মো. জুয়েল হোসেন, জেলা কৃষক দলের আহবায়ক অ্যাডভোকেট ওয়াজেদ আলী খোকনসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..