1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ১০:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মুজিব শতবর্ষ উপলক্ষে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন রিয়াদ মোঃ চৌধুরীকে স্বেচ্ছাসেবক দলের পক্ষ থেকে শুভেচ্ছা জ্ঞাপন হাইব্রিড নিয়ে বিপাকে ফতুল্লা থানা আ’লীগ লিটনকে রেলস্টেশন বাজার দোকান মালিকদের ফুলেল শুভেচ্ছা লিটনকে শাহ্ ফতেহউল্লাহ কিন্ডারগার্টেনের শিক্ষক-শিক্ষিকাদের ফুলেল শুভেচ্ছা রিয়াদ মোঃ চৌধুরীকে ফতুল্লা ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের ফুলেল শুভেচ্ছা পলাশকে পুনরায় মেম্বার হিসেবে দেখতে চায় ৫নং ওয়ার্ডবাসী ফরিদ আহমেদ লিটনকে স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা আলোকিত মাসদাইর সংসদের কম্বল বিতরণ ফরিদ আহমেদ লিটনকে হাসমত মেম্বারের ফুলেল শুভেচ্ছা শওকত চেয়ারম্যানকে ফরিদ আহমেদ লিটনের ফুলেল শুভেচ্ছা ফরিদ আহমেদ লিটনকে প্রান্ত পালের ফুলেল শুভেচ্ছা না’গঞ্জ জেলা ছাত্র-যুব ও শ্রমিক অধিকার পরিষদের প্রতিনিধি সভা অনুষ্ঠিত ফরিদ আহমেদ লিটনকে স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা লিটনকে আদর্শনগর সমাজ উন্নয়ন কমিটির নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা

নাগরিক টিভিতে আসছে মঞ্জুরুল হক মঞ্জুর ‘দারুন অফার’

বিনোদন ডেস্ক
  • প্রকাশিত সময় : রবিবার, ৩০ আগস্ট, ২০২০
  • ৩৬৮ বার পঠিত
নাগরিক টিভিতে আসছে মঞ্জুরুল হক মঞ্জুর ‘দারুন অফার’

জনপ্রিয় নাট্য নির্মাতা মঞ্জুরুল হক মঞ্জু ছোট পর্দার দর্শকদের জন্য নিয়ে আসছেন ‘দারুন অফার’। সময়ের জনপ্রিয় অভিনেতা সায়েদ জামান শাওন ও মানসী প্রকৃতিকে জুটি করে নির্মিত হয়েছে একক নাটক ‘দারুন অফার’। আশরাফুলজ্জামান বাবুর রচনায় ও মঞ্জুরুল হক মঞ্জুর পরিচালনায় নাটকটি নাগরিক টিভিতে খুব শীঘ্রই প্রচার হবে।

নাটকের গল্পে দেখা যাবে, জিশান-জিনিয়া জোড়া কবুতর। জিনিয়ার বাবা বিদেশে থাকে। দেশে এলেই তাদের বিয়েটা হবে। কিন্তু জিশানের ভেতরে সন্দেহের ভূত ঢুকিয়ে দেয় পাভেল। বলে-বিয়ে করার আগে মেয়েটাকে একটু বাজিয়ে দেখ, অন্য আর কারো সাথেও তার সম্পর্ক আছে কি না। বলা যায় না, অনেকেরই থাকে এ রকম। বিয়ের পর সেটা ধরা পড়ে। তখন আর কিছু করার থাকে না। জীবনটা একবারে নরক হয়ে ওঠে। জিশান ঝিম ধরে যায়। পাভেলের কথা উড়িয়ে দিতে পারে না। দুজনে মিলে ঠিক করে, জিশান নিজেই জিনিয়াকে একটু বাজিয়ে দেখবে। অন্যকে দিয়ে বাজাতে ভরসা পায় না। শেষে সর্বনাশ হয় যদি। জিশান অন্য নতুন একটা নম্বর থেকে আমেরিকা প্রবাসী শিপন চৌধুরী পরিচয়ে রাতে কথা বলা শুরু করে। এভাবেই গল্প এগিয়ে চলে সামনে। শাওন-মানসীর রসায়ন উপভোগ করতে হলে চোখ রাখুন নাগরিক টিভির পর্দায়।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!