1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
রবিবার, ০৩ জুলাই ২০২২, ১০:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বন্যা দুর্যোগ মোকাবেলায় চেঞ্জ ফাউন্ডেশনের খাদ্য সামগ্রী বিতরণ ২৫ লাখ টাকা চাঁদা দাবী : কাউন্সিলর রুহুলের বিরুদ্ধে এসপি বরাবর অভিযোগ (ভিডিওসহ) ফতুল্লায় অপহৃত যুবক উদ্ধার, আটক ২ ফতুল্লায় ট্রেনে কাটা পড়ে কলেজ ছাত্র নিহত সেই বিতর্কিত মোল্লা জনির ডাইংয়ের গ্যাস-বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন গোগনগরে কৃষকলীগ নেতা দৌলত মেম্বারকে কুপিয়ে হত্যা র‍্যাবের অভিযানে ৬ মাদক ব্যবসায়ী গ্রেফতার ফতুল্লায় যুবককে নির্যাতন করলো বিএনপি নেতা তৈয়ব ম্যানেজার পলাশবাড়ীতে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন গোবিন্দগঞ্জ পৌরসভার বাজেট ঘোষণা দাপা ইসলামিয়া হাফিজিয়া মাদরাসার পরিচালনা কমিটি গঠন গোগনগরে সংঘর্ষের ঘটনায় কাশেম সম্রাটকে প্রধান আসামী করে মামলা আবারও মার্কেট ভাংচুর : গোগনগরে ইউপি মেম্বার রুবেল বাহিনী বেপরোয়া! সন্ত্রাসী রাজু প্রধান ও তার বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ স্থানীয় বাসিন্দারা! গোবিন্দগঞ্জে বজ্রপাতে যুবকের মৃত্যু

নাগরিক টিভিতে আসছে মঞ্জুরুল হক মঞ্জুর ‘দারুন অফার’

বিনোদন ডেস্ক
  • প্রকাশিত সময় : রবিবার, ৩০ আগস্ট, ২০২০
  • ৭৮৭ বার পঠিত
নাগরিক টিভিতে আসছে মঞ্জুরুল হক মঞ্জুর ‘দারুন অফার’

জনপ্রিয় নাট্য নির্মাতা মঞ্জুরুল হক মঞ্জু ছোট পর্দার দর্শকদের জন্য নিয়ে আসছেন ‘দারুন অফার’। সময়ের জনপ্রিয় অভিনেতা সায়েদ জামান শাওন ও মানসী প্রকৃতিকে জুটি করে নির্মিত হয়েছে একক নাটক ‘দারুন অফার’। আশরাফুলজ্জামান বাবুর রচনায় ও মঞ্জুরুল হক মঞ্জুর পরিচালনায় নাটকটি নাগরিক টিভিতে খুব শীঘ্রই প্রচার হবে।

নাটকের গল্পে দেখা যাবে, জিশান-জিনিয়া জোড়া কবুতর। জিনিয়ার বাবা বিদেশে থাকে। দেশে এলেই তাদের বিয়েটা হবে। কিন্তু জিশানের ভেতরে সন্দেহের ভূত ঢুকিয়ে দেয় পাভেল। বলে-বিয়ে করার আগে মেয়েটাকে একটু বাজিয়ে দেখ, অন্য আর কারো সাথেও তার সম্পর্ক আছে কি না। বলা যায় না, অনেকেরই থাকে এ রকম। বিয়ের পর সেটা ধরা পড়ে। তখন আর কিছু করার থাকে না। জীবনটা একবারে নরক হয়ে ওঠে। জিশান ঝিম ধরে যায়। পাভেলের কথা উড়িয়ে দিতে পারে না। দুজনে মিলে ঠিক করে, জিশান নিজেই জিনিয়াকে একটু বাজিয়ে দেখবে। অন্যকে দিয়ে বাজাতে ভরসা পায় না। শেষে সর্বনাশ হয় যদি। জিশান অন্য নতুন একটা নম্বর থেকে আমেরিকা প্রবাসী শিপন চৌধুরী পরিচয়ে রাতে কথা বলা শুরু করে। এভাবেই গল্প এগিয়ে চলে সামনে। শাওন-মানসীর রসায়ন উপভোগ করতে হলে চোখ রাখুন নাগরিক টিভির পর্দায়।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!