1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৩:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শাসনগাঁও প্রিমিয়ার লীগ ক্রিকেটের ফাইনাল খেলা সম্পন্ন বিএনপি নেতা মঞ্জুর আলী আর নেই ই-কমার্স প্রতিষ্ঠান কালার কিউ’র শুভ উদ্বোধন দেশবাসীকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানালেন রায়হান দেশবাসীকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানালেন আমির হোসেন ডালিম দেশবাসীকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানালেন যুবলীগ নেতা মিজানুর রহমান দেশবাসীকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানালেন আ’লীগ নেতা ইকবাল মাদবর বিএনপি নেত্রী মালা ও তার বাহিনীর বিরুদ্ধে জমি দখলের অভিযোগ ফেসবুক গ্রুপ ‘বৃহত্তর তল্লার সন্তান’ সংগঠনের উদ্যোগে গুণীজনদের সম্মাননা প্রদান ফতুল্লায় বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীতে লিটনের উদ্যোগে আনন্দ র‌্যালী রঘুনাথপুরে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী পালন বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীতে শুভেচ্ছা জানালেন আমির হোসেন ডালিম বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীতে শুভেচ্ছা জানালেন মিজানুর রহমান রনি বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীতে শুভেচ্ছা জানালেন ছাত্রলীগ নেতা শাওন বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীতে শুভেচ্ছা জানালেন যুবলীগ নেতা মাসুম

নাগরিক টিভিতে আসছে মঞ্জুরুল হক মঞ্জুর ‘দারুন অফার’

বিনোদন ডেস্ক
  • প্রকাশিত সময় : রবিবার, ৩০ আগস্ট, ২০২০
  • ৪৩৩ বার পঠিত
নাগরিক টিভিতে আসছে মঞ্জুরুল হক মঞ্জুর ‘দারুন অফার’

জনপ্রিয় নাট্য নির্মাতা মঞ্জুরুল হক মঞ্জু ছোট পর্দার দর্শকদের জন্য নিয়ে আসছেন ‘দারুন অফার’। সময়ের জনপ্রিয় অভিনেতা সায়েদ জামান শাওন ও মানসী প্রকৃতিকে জুটি করে নির্মিত হয়েছে একক নাটক ‘দারুন অফার’। আশরাফুলজ্জামান বাবুর রচনায় ও মঞ্জুরুল হক মঞ্জুর পরিচালনায় নাটকটি নাগরিক টিভিতে খুব শীঘ্রই প্রচার হবে।

নাটকের গল্পে দেখা যাবে, জিশান-জিনিয়া জোড়া কবুতর। জিনিয়ার বাবা বিদেশে থাকে। দেশে এলেই তাদের বিয়েটা হবে। কিন্তু জিশানের ভেতরে সন্দেহের ভূত ঢুকিয়ে দেয় পাভেল। বলে-বিয়ে করার আগে মেয়েটাকে একটু বাজিয়ে দেখ, অন্য আর কারো সাথেও তার সম্পর্ক আছে কি না। বলা যায় না, অনেকেরই থাকে এ রকম। বিয়ের পর সেটা ধরা পড়ে। তখন আর কিছু করার থাকে না। জীবনটা একবারে নরক হয়ে ওঠে। জিশান ঝিম ধরে যায়। পাভেলের কথা উড়িয়ে দিতে পারে না। দুজনে মিলে ঠিক করে, জিশান নিজেই জিনিয়াকে একটু বাজিয়ে দেখবে। অন্যকে দিয়ে বাজাতে ভরসা পায় না। শেষে সর্বনাশ হয় যদি। জিশান অন্য নতুন একটা নম্বর থেকে আমেরিকা প্রবাসী শিপন চৌধুরী পরিচয়ে রাতে কথা বলা শুরু করে। এভাবেই গল্প এগিয়ে চলে সামনে। শাওন-মানসীর রসায়ন উপভোগ করতে হলে চোখ রাখুন নাগরিক টিভির পর্দায়।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!