নারায়ণগঞ্জে অস্ত্র মামলায় একব্যক্তির ১০ বছরের কারাদন্ড
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
নারায়ণগঞ্জে অস্ত্র মামলায় একব্যক্তির ১০ বছরের কারাদন্ড
সোমবার, ১৭ জুন ২০২৪, ১১:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
মৃত্যুর পর ঋণ নিয়ছেন ১৪ জন ফতুল্লায় অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার রূপগঞ্জে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপে চ্যাম্পিয়ন নারায়ণগঞ্জ দলকে সংবর্ধনা নারায়ণগঞ্জে জমে উঠতে শুরু করেছে কোরবানির পশুর হাট ধলেশ্বরী নদী থেকে ইটবাঁধা মরদেহ উদ্ধার ফতুল্লায় শীর্ষ মাদক ব্যবসায়ী আল-আমিন গ্রেফতার ফতুল্লায় দূর্জয়-সিফাত বাহিনীর ৬ সদস্য গ্রেপ্তার সাইবার নিরাপত্তা আইন মত প্রকাশের অন্তরায় : টিআইবি এখন গরিবেরা তিনবেলা ভাত খায় আর ধনীরা খায় আটা : খাদ্যমন্ত্রী সামেদ আলী আমার শেল্টারে ছিলো না : শওকত আলী সোনারগাঁয়ের যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন চিন্তায় মোদি আট মাত্রার ভূমিকম্প হতে পারে ঢাকায় : ত্রাণ প্রতিমন্ত্রী রূপগঞ্জে ওটিতে প্রসূতির মৃত্যু, ক্লিনিক ভাঙচুর

নারায়ণগঞ্জে অস্ত্র মামলায় একব্যক্তির ১০ বছরের কারাদন্ড

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : বুধবার, ১১ অক্টোবর, ২০২৩
  • ২০৪ বার পঠিত
নারায়ণগঞ্জে অস্ত্র মামলায় একব্যক্তির ১০ বছরের কারাদন্ড

নারায়ণগঞ্জের ফতুল্লা থানায় দায়ের হওয়া অস্ত্র মামলায় শহীদুল ইসলাম (৪৮) নামে একজনকে ১০ বছরের সশ্রম কারাদন্ড দিয়েছেন আদালত। মঙ্গলবার (১০ অক্টোবর) দুপুরে নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক উম্মে সরাবন তহুরা আসামীর অনুপস্থিতিতে এই রায় ঘোষণা করেন।

দন্ডপ্রাপ্ত শহিদুল ইসলাম বরিশালের বাবুগঞ্জ এলাকার হোসেন সরদারের ছেলে।

আদালতের পুলিশ পরিদর্শক আসাদুজ্জামান জানান, ২০১০ সালের ১২ ফেব্রুয়ারি নারায়ণগঞ্জের ফতুল্লার পাগলা মুন্সিখোলা এলাকা থেকে অস্ত্রসহ শহীদুল ইসলামকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে দুইটি বিদেশি পিস্তল ও ৬ রাউন্ড গুলি এবং একটি গুলির খোসা উদ্ধার করা হয়। পরে ওই ঘটনায় থানায় মামলা দায়ের হলে আদালত বিচার কার্যক্রম শেষে এই রায় ঘোষণা করেন।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..