নারায়ণগঞ্জে দুদকের গণশুনানি ৬ জুন
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
নারায়ণগঞ্জে দুদকের গণশুনানি ৬ জুন
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মৃত্যুর পর ঋণ নিয়ছেন ১৪ জন ফতুল্লায় অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার রূপগঞ্জে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপে চ্যাম্পিয়ন নারায়ণগঞ্জ দলকে সংবর্ধনা নারায়ণগঞ্জে জমে উঠতে শুরু করেছে কোরবানির পশুর হাট ধলেশ্বরী নদী থেকে ইটবাঁধা মরদেহ উদ্ধার ফতুল্লায় শীর্ষ মাদক ব্যবসায়ী আল-আমিন গ্রেফতার ফতুল্লায় দূর্জয়-সিফাত বাহিনীর ৬ সদস্য গ্রেপ্তার সাইবার নিরাপত্তা আইন মত প্রকাশের অন্তরায় : টিআইবি এখন গরিবেরা তিনবেলা ভাত খায় আর ধনীরা খায় আটা : খাদ্যমন্ত্রী সামেদ আলী আমার শেল্টারে ছিলো না : শওকত আলী সোনারগাঁয়ের যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন চিন্তায় মোদি আট মাত্রার ভূমিকম্প হতে পারে ঢাকায় : ত্রাণ প্রতিমন্ত্রী রূপগঞ্জে ওটিতে প্রসূতির মৃত্যু, ক্লিনিক ভাঙচুর

নারায়ণগঞ্জে দুদকের গণশুনানি ৬ জুন

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ২১ মে, ২০২৪
  • ৫৫ বার পঠিত
নারায়ণগঞ্জে দুদকের গণশুনানি ৬ জুন

নারায়ণগঞ্জে দুর্নীতি দমন কমিশনের আয়োজনে গণশুনানির আয়োজন করা হয়েছে। ৬ জুন সকালে নারায়ণগঞ্জ জেলা শিল্পকলা একাডেমি অডিটরিয়ামে ওই সভা অনুষ্ঠিত হবে। এ গণশুনানি অনুষ্ঠানে দুর্নীতি দমন কমিশন’র কমিশনার (তদন্ত) মো. জহুরুল হক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবে।

তথ্যটি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ জেলা দুর্নীতি দমন কমিশন (দুদক) উপ-পরিচালক মঈনুল হাসান রওশীন।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, দুর্নীতি দমন কমিশনের গণশুনানি সম্পর্কিত নীতিমালার আলোকে জনগণের জন্য প্রদত্ত সরকারি, আধাসরকারি, স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানের পরিষেবা দক্ষ ও কার্যকর উপায়ে প্রাপ্তি নিশ্চিতকরণ ও সরকারি কর্মকর্তাদের মধ্যে সততা ও মূল্যবোধের মান বজায় রাখা এবং কোন ব্যক্তি অনুপার্জিত আয় ভোগ করতে না পারে এ লক্ষ্যে দেশের প্রতিটি জেলা ও উপজেলায় দুর্নীতি প্রতিরোধ কমিটির সহযোগিতায় গণশুনানির আয়োজন করা হয়ে থাকে।

দুর্নীতি উন্নত রাষ্ট্র বিনির্মাণে সবচেয়ে বড় প্রতিবন্ধক। তাই দুর্নীতি দমন কমিশন সমাজ থেকে দুর্নীতি নির্মূলে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। গণশুনানির মাধ্যমে জনগণের হয়রানি ও দুর্নীতিমুক্ত সরকারি পরিষেবা প্রদান নিশ্চিত করা হবে। সরকারি কর্মকর্তাদের সেবা প্রদানে স্বচ্ছতা, জবাবদিহিতা ও আন্তরিকতা আনয়নের লক্ষ্যে নারায়ণগঞ্জ জেলা সদরের বিভিন্ন সরকারি, আধাসরকারি ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানের কর্মকর্তাদের নিয়ে সেবা প্রাপ্তির বিষয়ে এ গণশুনানির আয়োজন করা হবে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..