1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৮:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
অয়ন ওসমানের রোগ মুক্তির জন্য দোয়া চেয়েছেন সৈকত লিপি ওসমানের রোগমুক্তির জন্য দোয়া চেয়েছেন সৈকত লিপি ওসমানের রোগমুক্তির জন্য দোয়া চেয়েছেন মান্নান কাশিপুরে ছাত্রলীগ নেতা দীপ্ত’র উদ্যোগে লিপি ওসমানের সুস্থতা কামনায় দোয়া অরাজনৈতিক সংগঠন চেঞ্জ ফাউন্ডেশনের আত্মপ্রকাশ দোয়া কামনা যুবলীগ নেতা জুয়েলের উদ্যোগে ওসমান পরিবারের সুস্থতা কামনায় দোয়া সেচ্ছাসেবকলীগ নেতা লিটনের উদ্যোগে ওসমান পরিবারের সদস্যদের সুস্থতা কামনায় দোয়া মসজিদের হাউস পরিষ্কার করতে গিয়ে বিস্ফোরণ, আহত ১ মসজিদে বিস্ফোরণে নিহতদের স্মরণে জেলা ছাত্র ও যুব পরিষদের দোয়া লিপি ওসমানের সুস্থতা কামনায় শরীফুল হকের উদ্যোগে বিভিন্ন মসজিদে দোয়া লিপি ওসমানের সুস্থতা কামনায় মীর সোহেলের পক্ষে মাসুমের দোয়া কামনা গ্রামে-গঞ্জে যান দেখবেন সবাই সমবায়ের মাধ্যমে এগিয়ে যাচ্ছে : রণজিৎ মোদক করোনায় আক্রান্ত লিপি ওসমানের জন্য দোয়া চেয়েছেন ফরিদ আহমেদ লিটন সদর উপজেলায় সমবায়ীদের ভ্রাম্যমাণ প্রশিক্ষণ অনুষ্ঠিত

নারায়ণগঞ্জে মসজিদে এসি বিস্ফোরণ, বহু হতাহতের আশঙ্কা

ফতুল্লা সংবাদদাতা
  • প্রকাশিত সময় : শুক্রবার, ৪ সেপ্টেম্বর, ২০২০
  • ২০৯ বার পঠিত
নারায়ণগঞ্জে মসজিদে এসি বিস্ফোরণ, বহু হতাহতের আশঙ্কা

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার পশ্চিম তল্লা বাইতুস সালাত জামে মসজিদের এয়ার কন্ডিশনার (এসি) বিস্ফোরণের ঘটনায় বহু হতাহতের ঘটনা ঘটেছে। আহত ব্যাক্তিদের উদ্ধার করে ১শ’ শয্যা বিশিষ্ট ভিক্টোরিয়া হাসপাতালে প্রেরণ করা হয়। পরে প্রাথমিক চিকিৎসা শেষে ৩৫ থেকে ৪০ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাপাতালে প্রেরণ করা হয়েছে। এদের মধ্যে প্রায় ২০ জনের অবস্থা আশংকাজনক বলে জানা যায়। শুক্রবার (৪ সেপ্টেম্বর) এশার নামাজ শেষে মোনাজাত চলাকালীন সময় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ফটোসাংবাদিক নাদিম গুরুত্বর আহত হয়েছে। ঘটনাস্থল থেকে আহতদের ১শ’ শয্যা বিশিষ্ট ভিক্টোরিয়া হাসপাতালে প্রেরণ করা হচ্ছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, এশার নামাজ শেষে ইমাম সাহেব মোনাজাত শুরু করেন। এ সময় বিকট শব্দ হয়ে মসজিদের ভিতরে আগুন ধরে যায়। পরে শব্দ শুনে আশে পাশে থাকা লোক মসজিদের ভিতরে প্রবেশ করলে ফ্লোরের মধ্যে রক্তাক্ত মোসলিদের পরে থাকতে দেখা যায়। বর্তমান আহতদের উদ্ধার কাজ চলছে। তবে কতজন নিহত হয়েছে তা এখনও জানা যায়নি।

এদিকে ১শ’ শয্যা বিশিষ্ট ভিক্টোরিয়া হাসপাতালে প্রেরণ করা হলে আহতদের প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রায় ৩৫ থেকে ৪০ জনকে প্রেরণ করা হয়েছে। এদের মধ্যে প্রায় ২০ জনের অবস্থা আশংকাজনক। আর বাকিদের ১শ’ শয্যা বিশিষ্ট ভিক্টোরিয়া হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

১শ’ শয্যা বিশিষ্ট ভিক্টোরিয়া হাসপাতাল পরিদর্শন করছেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিম উদ্দীন।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!