নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১২:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মৃত্যুর পর ঋণ নিয়ছেন ১৪ জন ফতুল্লায় অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার রূপগঞ্জে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপে চ্যাম্পিয়ন নারায়ণগঞ্জ দলকে সংবর্ধনা নারায়ণগঞ্জে জমে উঠতে শুরু করেছে কোরবানির পশুর হাট ধলেশ্বরী নদী থেকে ইটবাঁধা মরদেহ উদ্ধার ফতুল্লায় শীর্ষ মাদক ব্যবসায়ী আল-আমিন গ্রেফতার ফতুল্লায় দূর্জয়-সিফাত বাহিনীর ৬ সদস্য গ্রেপ্তার সাইবার নিরাপত্তা আইন মত প্রকাশের অন্তরায় : টিআইবি এখন গরিবেরা তিনবেলা ভাত খায় আর ধনীরা খায় আটা : খাদ্যমন্ত্রী সামেদ আলী আমার শেল্টারে ছিলো না : শওকত আলী সোনারগাঁয়ের যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন চিন্তায় মোদি আট মাত্রার ভূমিকম্প হতে পারে ঢাকায় : ত্রাণ প্রতিমন্ত্রী রূপগঞ্জে ওটিতে প্রসূতির মৃত্যু, ক্লিনিক ভাঙচুর

নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : শনিবার, ২৩ মার্চ, ২০২৪
  • ২০৯ বার পঠিত
নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

বাংলাদেশ ছাত্রলীগের নারায়ণগঞ্জ জেলা শাখার কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। শুক্রবার (২২ মার্চ) রাতে বাংলাদেশ ছাত্রলীগের অফিসিয়াল ফেসবুক পেজে সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালি আসিফ ইনান স্বাক্ষতির ছাত্রলীগের দলীয় প্যাডের বিজ্ঞপ্তিতে এই কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের জরুরি সিদ্ধান্ত মোতাবেক নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো। একইসঙ্গে ‘স্মার্ট বাংলাদেশ’ গড়ার লক্ষ্যে ছাত্র সমাজ ও তরুণ প্রজন্মকে ঐক্যবদ্ধ করতে এবং নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধি করতে নতুন কমিটি গঠনের উদ্যোগ নেওয়া হয়েছে।

পদ প্রত্যাশীদের আগামী ২৪ মার্চ থেকে ২ এপ্রিল প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বাংলাদেশ ছাত্রলীগের দপ্তর সেলে জীবন বৃত্তান্ত জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, এর আগে দীর্ঘ ৭ বছর পর ২০১৮ সালের ১০ মে আজিজুর রহমান আজিজকে সভাপতি ও আশরাফুল ইসলাম র‌্যাফেল প্রধানকে সাধারণ সম্পাদক করে নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের ২ সদস্য কমিটি ঘোষণা করা হয়। পরে ২০১৯ সালের ২৮ জুলাই ১৮৮ সদস্যবিশিষ্ট কমিটি আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..