নারায়ণগঞ্জ-৩ : আ’লীগের ১৬ প্রার্থী, নৌকার মাঝি কে হবেন?
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
নারায়ণগঞ্জ-৩ : আ’লীগের ১৬ প্রার্থী, নৌকার মাঝি কে হবেন?
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লায় ইটবোঝাই ট্রাকের চাপায় সবজি বিক্রেতা নিহত সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি পাচ্ছেন এসপি রাসেল ফতুল্লায় ২৩ বছর পর সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার সিগারেট খাওয়ার প্রতিবাদ করায় কিশোরকে হত্যা সোনারগাঁয়ে পুত্রবধূর চাপাতির আঘাতে শ্বশুর রক্তাক্ত বিএনপি নেতা লোকমান হোসেন ও হাসান আলীর নেতৃত্বে ভাষা দিবস পালন নাচ-গানে ভাষা শহীদদের শ্রদ্ধা জানালো পাগলা উচ্চ বিদ্যালয়! চাঞ্চল্যকর দানিয়াল হত্যা মামলার আসামী গ্রেফতার ওমর ফারুক মেম্বারের নেতৃত্বে সন্ত্রাসী হামলা, ভাংচুর ও লুটপাট ভাষা শহীদদের প্রতি ডিসি-এসপির শ্রদ্ধা নারায়ণগঞ্জে অস্ত্র তৈরির কারাখানা আবিস্কার, অস্ত্র উদ্ধারসহ গ্রেপ্তার ১ ভাষা শহীদদের প্রতি ফতুল্লা প্রেসক্লাবের শ্রদ্ধা নিবেদন ফতুল্লা পাইলট উচ্চ বিদ্যালয়ে ভাষা শহীদদের শ্রদ্ধা নিবেদন ইজিবাইকের ধাক্কায় ৭ বছরের শিশু নিহত, অগ্নিসংযোগ দেশবাসীর জন্য দিনে ৮ রাকাত নামাজ পড়ি : শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৩ : আ’লীগের ১৬ প্রার্থী, নৌকার মাঝি কে হবেন?

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩
  • ১৪৮ বার পঠিত
নারায়ণগঞ্জ-৩ : আ’লীগের ১৬ প্রার্থী, নৌকার মাঝি কে হবেন?

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নারায়ণগঞ্জ-৩ আসনের জন্য রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে দলের মনোনয়ন ফরম কিনেছেন ১৬ জন প্রার্থী। সবাই এই আসনে নৌকার প্রার্থী হতে চান।

 

বিগত সংসদ নির্বাচনগুলোতে সর্বোচ্চ ৫-৬ জন প্রার্থী দলীয় ফরম উত্তোলন করলেও এবার দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেতে রেকর্ড সংক্ষক ১৬ জন প্রার্থী মনোনয়ন ফরম উত্তোলন করেছেন। তারা সবাই এবারের নির্বাচনে নৌকার কান্ডারি হতে চান।

 

 

মনোনয়ন ফরম তুলেছেন যারাঃ-সাবেক এমপি ও সোনারগাঁ উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়সার, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আ.লীগের সভাপতি এ্যাড. সামসুল ইসলাম ভূঁইয়া, তার ছেলে নগদ এর নির্বাহী পরিচালক মারুফুল ইসলাম ঝলক, নারায়ণগঞ্জ জেলা আ. লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ডা. আবু জাফর চৌধুরী বীরু, উপজেলা আ. লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও ১নং সদস্য মাহফুজুর রহমান কালাম, নারায়ণগঞ্জ-৩ আসনের সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট হোসেনে আরা বাবলী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবু ও তার আপন বড় ভাই কাঁচপুর ইউপি চেয়ারম্যান মোশাররফ ওমর, কেন্দ্রীয় আ.লীগ নেতা দীপক কুমার বণিক, সাবেক ছাত্রলীগ নেতা এএইচএম মাসুদ দুলাল, মোবারক হোসেন স্মৃতি সংসদের চেয়ারম্যান এরফান হোসেন দীপ, তার চাচা মনির হোসেন, আওয়ামী লীগ নেতা ও লিপি পেপার মিলের মালিক শিল্পপতি মতিন খান, শ্রমিক লীগ নেতা জসিম উদ্দিন, সাবেক ছাত্রলীগ নেতা তারেক জাহাঙ্গীর আইয়ুব খাঁন ও আওয়ামী লীগ কর্মী আনোয়ার হোসেন।

 

 

দলীয় সূত্র অনুযায়ী বিভিন্ন জরিপ, নির্বাচনের সার্বিক পরিস্থিতি ও প্রার্থীর আমলনামা দেখেই দলের মনোনয়ন পত্র চূড়ান্ত হবে বলে মনে করা হচ্ছে। অপরদিকে রয়েছে এ আসনে জাতীয় পার্টির একক আধিপত্য, দুই দুইবারের মহাজোট সরকারের মনোনীত প্রার্থী লিয়াকত হোসেন খোকা। আর এসব বিবেচনায় শেষ পর্যন্ত এবারের নির্বাচনে কে পাবেন দলীয় টিকিট সেটাই এখন দেখার বিষয়।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

This image has an empty alt attribute; its file name is Click.gif