1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ১২:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লা ইউনিয়নে উম্মে তাহেরা আঁখি’র বক মার্কা নিয়ে ভোট প্রার্থনা বক মার্কায় ভোট চাইলেন মহিলা মেম্বার প্রার্থী উম্মে তাহেরা আঁখি পানির পাম্প মার্কায় ভোট চেয়েছেন ৪নং ওয়ার্ড মেম্বারপ্রার্থী মঈনউদ্দিন মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিতে চান কাজী মঈনউদ্দিন ফতুল্লায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, আহত ৫ ফতুল্লায় মৎসজীবী লীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে আনন্দ র‌্যালী খেলাধুলা মানুষের মন ও শরীরকে দৃঢ় করে : লিটন ফতুল্লার সেই কিশোরের আত্মহননের ঘটনায় মামলা খালেদার মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে ডিসিকে জেলা বিএনপির স্মারকলিপি বিএনপির নেতাদের ধৈর্য্যের পরীক্ষা নিবেন না : সেন্টু সোনারগাঁয়ের মোগড়াপাড়া ইউপি নির্বাচন কার স্বার্থে হচ্ছেনা? কেন্দ্রীয় ছাত্র অধিকার পরিষদের কমিটিতে নারায়ণগঞ্জের ৪ ‘ফাস্ট টাইম মেশিন চালাইলাম’ ফতুল্লায় সেই কিশোরের আত্মহত্যা কাজী মঈনউদ্দিনের প্রথম উঠান বৈঠকে মানুষের ঢল সাংবাদিক লিংকনের মুক্তির দাবিতে প্রতিবাদ সভা

নারায়ণগঞ্জে আ’লীগের ২০ নেতা বহিষ্কার

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১
  • ১০০ বার পঠিত
নারায়ণগঞ্জে আ’লীগের ২০ নেতা বহিষ্কার

ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিদ্রোহী হওয়ায় ও এসব প্রার্থীর পক্ষে কাজ করায় নারায়ণগঞ্জের রূপগঞ্জের কায়েতপাড়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিকসহ ১৪ নেতাকে দলে থেকে বহিষ্কার করেছে আওয়ামী লীগ।

মঙ্গলবার (৯ নভেম্বর) নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই ও সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদল স্বাক্ষরিত চিঠিতে বিষয়টি উল্লেখ করা হয়। এ ছাড়া জেলার সদরের গোগনগর ও বন্দরের মদনপুর ইউনিয়নে আরও ছয় নেতাকে বহিষ্কার করেছে দলটি।বিষয়টি নিশ্চিত করে দলের জেলা সভাপতি আব্দুল হাই জানান, বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করায় রূপগঞ্জের কায়েতপাড়া ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের ১৪ নেতাকে বহিষ্কার করা হয়েছে। তাদের চূড়ান্ত বহিষ্কারে অনুমোদন দেওয়ার জন্য কেন্দ্রের অনুমতি চাওয়া হয়েছে।

তিনি বলেন, ‘২ নভেম্বর আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের চিঠির আলোকে এবং গত ৬ নভেম্বর জেলা আওয়ামী লীগের নির্বাহী কমিটির সভার সিদ্ধান্ত মোতাবেক তাদের বহিষ্কার করা হয়েছে।’

বহিষ্কৃত নেতারা হলেন- নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য খন্দকার আবুল বাশার টুকু, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য সামছুল আলম, করিম পাঠান, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগের সদস্য রফিকুল ইসলাম, সহ-সভাপতি ইয়ার হোসেন, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান মিজান, যুগ্ম সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম, ২নং ওয়ার্ডের সভাপতি আমিন বেপারী, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক জলিল মিয়া, ৪নং ওয়ার্ডের সাংগঠনিক সম্পাদক আলতাফ হোসেন, ৬নং ওয়ার্ডের সহ-সভাপতি আলাউদ্দিন, ৭নং ওয়ার্ডের যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, সদস্য আনার উদ্দিন ও মমিনুল হক।

এ ছাড়া নারায়ণগঞ্জে সদর উপজেলার গোগনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী জসিম উদ্দিনের বিরোধিতা করে বিদ্রোহী প্রার্থী ফজর আলীর পক্ষে প্রকাশ্যে কাজ এবং আওয়ামী লীগের বিরুদ্ধে কুরুচিপূর্ণ মন্তব্য করায় নারায়ণগঞ্জ সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুনকে বহিষ্কার করা হয়েছে। এর আগে, গত ৮ নভেম্বর বন্দরের মদনপুর ইউনিয়নের আওয়ামী লীগের প্রার্থী এম এ সালামের বিরোধিতা করে বিদ্রোহী প্রার্থীর পক্ষে প্রচারণায় অংশ নেওয়া এবং কাজ করায় মদনপুর আওয়ামী লীগের পাঁচ নেতাকে বহিষ্কার করা হয়েছে।

তারা হলেন- মদনপুর ইউনিয়ন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী রুহুল আমিন, ৪নং ওয়ার্ডের সভাপতি ফারুক মিয়া, ১নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক লেহাজ উদ্দিন, ৫নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ও মদনপুর ইউনিয়ন আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এমদাদুল হক নুর খোকন।

আগামী ১১ নভেম্বর কায়েতপাড়াসহ নারায়ণগঞ্জের ১৫ ইউনিয়নে ভোটগ্রহণ হবে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!