1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০৬:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্রলীগ নেতা আরফান মাহমুদ বাবুর শোক বার্তা ফতুল্লায় ১০০ পরিবারের মাঝে চাল বিতরণ মাতৃদুগ্ধের কোন বিকল্প নেই : কাউন্সিলর অসিত সোনারগাঁয়ে দু’সন্তান রেখে প্রেমিকের সঙ্গে উধাও প্রবাসীর স্ত্রী ফতুল্লায় নৈশ প্রহরীর লাশ উদ্ধার ফতুল্লায় গাঁজাসহ মানিক গ্রেপ্তার স্বেচ্ছাসেবক লীগ নেতা ফরিদ আহম্মেদ লিটনের শোক বার্তা আ’লীগ নেতা ইকবাল হোসেনের শোক বার্তা নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শাখার উদ্যোগে বিশেষ প্রার্থণা জন্মাষ্টমী উপলক্ষে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের আলোচনা সভা গান কথা কবিতা ও আড্ডা না ফেরার দেশে তরুণ আইনজীবি শরীফ হোসেন ক্ষুদিরামের ১১২তম ফাঁসি দিবস উপলক্ষে ছাত্র ফ্রন্টের আলোচনা সভা মাস্ক ব্যবহার না করায় আইনজীবি ও যুবলীগ নেতাসহ ১৪ জনের জরিমানা শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী

নারায়ণগঞ্জে দিনদুপুরে ছিনতাইকারীদের হাতে বৃদ্ধ খুন

নগর সংবাদদাতা
  • প্রকাশিত সময় : রবিবার, ২৬ জুলাই, ২০২০
  • ৫৬৩ বার পঠিত
নারায়ণগঞ্জে দিনদুপুরে ছিনতাইকারীদের হাতে বৃদ্ধ খুন

নারায়ণগঞ্জে দিনদুপুরে প্রকাশ্যে ছিনতাইকারীদের হাতে আরিফ হোসেন মুছা (৬০) নামের এক বৃদ্ধ খুন হয়েছেন। গতকাল শনিবার সকালে নগরীর দিগুবাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত সন্দেহে আকাশ (২৬) নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

নিহত আরিফ হোসেন মুছা মুন্সিগঞ্জের ভিটিহোগলা গ্রামের আবুল সরকারের ছেলে। মুছা পেশায় একজন ড্রেজার শ্রমিক।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, রাতে সিলেট থেকে নারায়ণগঞ্জে ফেরেন মুছা। সকালে দিগুবাজার এলাকার ফকিরটোলা মসজিদের সামনে তিনজন ছিনতাইকারী তার পথরোধ করে। তার কাছে থাকা মোবাইল ফোন ও টাকা ছিনিয়ে নেয়া নিয়ে তাদের সাথে ধস্তাধস্তি হয়। পরে ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে। আহত অবস্থায় তাকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, এ ঘটনায় আকাশ ওরফে পাগলা আকাশ নামে এক ছিনতাইকারীকে আটক করে পুলিশের কাছে সোর্পদ করেছে। বাকিদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!