1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০১:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বন্দরে নিখোঁজের ১৭ ঘণ্টা পর গৃহবধূর রক্তমাখা লাশ উদ্ধার স্টিল মিলে বিস্ফোরণ : দুই ব্যবস্থাপকসহ ৪ কর্মকর্তা গ্রেফতার রূপগঞ্জে স্টিল মিলে বিস্ফোরণ, দগ্ধ আরো ৩ জনের মৃত্যু ফতুল্লায় প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ, গ্রেফতার ধর্ষক পলাশকে ফুলেল শুভেচ্ছা জানালেন জাহাজ নির্মাণ শ্রমিক ইউনিয়নের নেতাকর্মীরা শ্রমিকনেতা পলাশের পিতার ২২তম মৃত্যবার্ষিকী আজ হিন্দু কল্যাণ সংস্থার উদ্যোগে পূজা উপলক্ষে বস্ত্র দান ফতুল্লার বাড়ৈভোগ পূজামন্ডপ পরিদর্শনে এএসপি মেহেদী ইমরান সিদ্দিকী নারায়ণগঞ্জে যত্রতত্র কিশোর গ্যাং বন্দরে ভাড়াটিয়াকে পিটিয়ে হত্যা, আটক ৩ নতুন প্রজন্মের জন্য নারায়ণগঞ্জকে আমরা সুন্দর করে গড়তে চাই : সেলিম ওসমান চেঞ্জ ফাউন্ডেশনের কেন্দ্রীয় নির্বাহী কমিটি গঠন ১৬৯ টাকায় করোনা ভ্যাকসিন ভারতে! চন্ডীতত্ত্ব ও দুর্গাপূজা সোনারগাঁয়ে জাতীয় পার্টি নেতাকে কুপিয়ে হত্যার চেষ্টা

নারায়ণগঞ্জে পুলিশের ধর্ষণ ও নির্যাতন বিরোধী সমাবেশ

বিশেষ সংবাদদাতা
  • প্রকাশিত সময় : রবিবার, ১৮ অক্টোবর, ২০২০
  • ৯৫ বার পঠিত
নারায়ণগঞ্জে পুলিশের ধর্ষণ ও নির্যাতন বিরোধী সমাবেশ

নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ ও র‌্যালী করেছে নারায়ণগঞ্জ পুলিশ। জেলার প্রতিটি ইউনিয়ন পৌরসভাসহ নারায়ণগঞ্জের সিটি করপোরেশনের প্রতিটি ওয়ার্ডে এই সমাবেশ ও র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৭ অক্টোবর) সকাল থেকেই সিটি এলাকার সকল ওয়ার্ড, ইউনিয়ন ও পৌরসভায় বিট পুলিশিংয়ের উদ্যোগে এই নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী সমাবেশ হয়।

ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে পুরো জেলা জুড়ে আয়োজিত এই র‌্যালী ও সমাবেশে সংশ্লিষ্ট এলাকার উল্লেখযোগ্য সংখ্যক ছাত্রছাত্রী, নারী, জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক, মসজিদের ইমামসহ সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করে। এসময় অংশগ্রহণকারীরা ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী পোস্টার, লিফলেট, প্ল্যাকার্ড প্রদর্শনের মাধ্যমে জনসাধারণকে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে এগিয়ে আসার আহ্বান জানান এবং এ ধরনের ঘৃণ্য অপরাধের বিরুদ্ধে সচেতন করেন।

পথসভায় জেলা পুলিশের কর্মকর্তারা বলেন, নারায়ণগঞ্জের সামাজিক শৃঙ্খলা এবং জনগণের শান্তি ও নিরাপত্তা বিধানকল্পে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের প্রতিটি ঘটনায় অপরাধীকে আইনের আওতায় আনার লক্ষ্যে পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালন করছে পুলিশ। পুলিশ দেশ এবং জনগণের সেবা ও কল্যাণে সর্বোচ্চ আন্তরিকতা সহকারে সর্বদা কাজ করছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!