1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৯:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
অয়ন ওসমানের রোগ মুক্তির জন্য দোয়া চেয়েছেন সৈকত লিপি ওসমানের রোগমুক্তির জন্য দোয়া চেয়েছেন সৈকত লিপি ওসমানের রোগমুক্তির জন্য দোয়া চেয়েছেন মান্নান কাশিপুরে ছাত্রলীগ নেতা দীপ্ত’র উদ্যোগে লিপি ওসমানের সুস্থতা কামনায় দোয়া অরাজনৈতিক সংগঠন চেঞ্জ ফাউন্ডেশনের আত্মপ্রকাশ দোয়া কামনা যুবলীগ নেতা জুয়েলের উদ্যোগে ওসমান পরিবারের সুস্থতা কামনায় দোয়া সেচ্ছাসেবকলীগ নেতা লিটনের উদ্যোগে ওসমান পরিবারের সদস্যদের সুস্থতা কামনায় দোয়া মসজিদের হাউস পরিষ্কার করতে গিয়ে বিস্ফোরণ, আহত ১ মসজিদে বিস্ফোরণে নিহতদের স্মরণে জেলা ছাত্র ও যুব পরিষদের দোয়া লিপি ওসমানের সুস্থতা কামনায় শরীফুল হকের উদ্যোগে বিভিন্ন মসজিদে দোয়া লিপি ওসমানের সুস্থতা কামনায় মীর সোহেলের পক্ষে মাসুমের দোয়া কামনা গ্রামে-গঞ্জে যান দেখবেন সবাই সমবায়ের মাধ্যমে এগিয়ে যাচ্ছে : রণজিৎ মোদক করোনায় আক্রান্ত লিপি ওসমানের জন্য দোয়া চেয়েছেন ফরিদ আহমেদ লিটন সদর উপজেলায় সমবায়ীদের ভ্রাম্যমাণ প্রশিক্ষণ অনুষ্ঠিত

নারায়ণগঞ্জে ফিরে এসেছে রায়হান, খুশিতে আত্মহারা পরিবার

বিশেষ সংবাদদাতা
  • প্রকাশিত সময় : রবিবার, ২৩ আগস্ট, ২০২০
  • ১৫৫ বার পঠিত
নারায়ণগঞ্জে ফিরে এসেছে রায়হান, খুশিতে আত্মহারা পরিবার

আল-জাজিরা টিভিতে অভিবাসীদের নিয়ে সাক্ষাৎকার দিয়ে গ্রেফতার হওয়া বাংলাদেশি রায়হান কবির দেশে ফিরে আসার পর স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন বাবা-মা। শুক্রবার রাত দেড়টায় দেশে পৌঁছান। সেখান থেকে ভোরে বন্দরের শাহী মসজিদ এলাকায় নিজ বাড়িতে ফেরেন রায়হান।

রায়হানের বাবা শাহ আলম বলেন, ‘মালয়েশিয়া থেকে খালি হাতে এসেছে রায়হান। সে মালয়েশিয়াতে উচ্চশিক্ষার জন্যই গিয়েছিল। তার সার্টিফিকেটসহ সব কাগজপত্র সেখানে রয়ে গেছে। তবে সেসব না পেলেও আমার দুঃখ নেই। একটাই চাওয়া ছিল- আমার ছেলে যেন জীবিত ফিরে আসে। আমার আর ওকে দেশের বাইরে পাঠানোর ইচ্ছা নাই। ঘরের ছেলে ঘরেই থাকুক। দেশে যে কাজ পাবে তাই করবে।

তিনি আরো বলেন, শুক্রবার রাত ২টায় এয়ারপোর্টে রায়হানকে আনতে যাই। রায়হান পৌনে ২টায় এয়ারপোর্ট থেকে বের হয়। এর আগে, রাত পৌনে ৯টায় শেষ কথা হয় তার সঙ্গে। তখন সে মালয়েশিয়া থেকে দেশের উদ্দেশে রওনা দিচ্ছে বলে জানিয়েছিল।

উল্লেখ্য, গত ৩ জুলাই আল-জাজিরার ইংরেজি অফিসিয়াল ইউটিউব চ্যানেলে ‘লকডআপ ইন মালয়েশিয়ান লকডাউন-১০১ ইস্ট’ শীর্ষক এক অনুসন্ধানী প্রতিবেদন প্রকাশিত হয়। তাতে প্রবাসী শ্রমিকদের প্রতি লকডাউন চলাকালে দেশটির সরকারের নিপীড়নের বিষয়টি উঠে আসে। আল-জাজিরার ওই প্রামাণ্য প্রতিবেদনে মহামারি চলাকালে অভিবাসীদের আটক ও জেলে পাঠানোর মাধ্যমে মালয়েশিয়া সরকার বৈষম্যমূলক আচরণ করছে বলে বক্তব্য দেন রায়হান কবির। এই ঘটনায় ক্ষুব্ধ হয়ে মালয়েশিয়ার পুলিশ তার বিরুদ্ধে সমন জারি করে। ২৪ জুলাই তাকে গ্রেফতার করা হয়।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!