1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৬:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লা প্রেস ক্লাবের সদস্য সেলিম মুন্সির বাবার মৃত্যু সাংবাদিকের দাদা বীর মুক্তিযোদ্ধা প্রফেসর শামসুল হুদার ইন্তেকাল সামাজিক সংগঠন ‌‘আলোকিত মাসদাইর সংসদ’র অনুমোদন উন্নয়নের ক্ষেত্রে কোন দল নেই : আনোয়ার হোসেন ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন : সভাপতি নুরু, সম্পাদক সোহেল ফতুল্লায় ১৬ জুয়াড়ি গ্রেফতার ফতুল্লায় অগ্নিদগ্ধ বাবা-মেয়ের মৃত্যু, শঙ্কায় মা তরুণীকে খুন করে আপন ভাই, লাশ গুম করে বাবা ফতুল্লায় ৪ চোরাই মোটর সাইকেলসহ গ্রেফতার ৬ বীরপ্রতীক গাজী সেতুর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী খোকার সাহস ও গুরু তারেক জিয়ার জন্মদিন পালন করলো ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দল অয়ন ওসমানের জন্মদিনে ফতুল্লায় ছাত্রলীগ নেতা সৌরভের দোয়ার আয়োজন জেলা ছাত্রদলের উদ্যোগে তারেক রহমানের জন্মদিন পালন আমরা যুব সমাজকে নিয়ে জেলাবাসীর সেবা করতে চাই : সাইফুল ইসলাম

নারায়ণগঞ্জে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

নগর সংবাদদাতা
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০
  • ৬৯ বার পঠিত
নারায়ণগঞ্জে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

সিপিডি ও সেভ দ্য চিলড্রেনের সহযোগিতায় নাসিক ১৪নং ওয়ার্ডে কোভিড-১৯ মোকাবেলায় ক্ষতিগ্রস্ত ২ হাজার ৪ শত পরিবারকে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ কর্মসূচী শুরু হয়েছে। সোমবার (৯ নভেম্বর) সকালে নন্দীপাড়া নাসিক ১৪নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ের সামনে প্রতিটি পরিবারকে ১০টি করে সাবান ও ২টি ডোমেক্স বিতরণ করেন নাসিক ১৪নং ওয়ার্ড কাউন্সিলর শফিউদ্দিন প্রধান ও নাসিক ১৩, ১৪ ও ১৫নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা কাউন্সিলর শারমিন হাবিব বিন্নী।

এ সময় উপস্থিত ছিলেন, সিপিডি’র নারায়ণগঞ্জ প্রতিনিধি কাজী এনামুন কবির, ১৪নং ওয়ার্ডের সচিব মোঃ রিফাতুল ইসলাম, সিপিডি’র ফিল্ড ফেসিলিটেটর মোঃ শাকিল হোসেন, মোঃ আশরাফ ও স্বেচ্ছাসেবকবৃন্দ।

বিতরণ পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে শফিউদ্দিন প্রধান বলেন, করোনা ভাইরাস আমাদেও মাঝ থেকে চলে যায়নি। কিছুদিন এর প্রভাব কম থাকলেও ফের দ্বিতীয় রাউন্ডে করোনা ছড়িয়ে যাচ্ছে। ইতিমধ্যে মৃত্যু ও আক্রান্ত সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। নিজের মধ্যে সচেতনতা বৃদ্ধি না হলে আমাদের এলাকায় করোনা আক্রান্ত আবার বেড়ে যেতে পারে। আজ সিপিডি ও সেভ দ্য চিলড্রেনের সহযোগিতায় আপনাদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দেয়া হচ্ছে। তাই স্বাস্থ্য বিধি মেনে এসব সামগ্রী ব্যবহার করলে করোনা আক্রান্ত অনেকাংশে হ্রাস পাবে। মনে রাখবেন যদি আপনি সুস্থ থাকেন, তাহলে আপনার পরিবারও সুস্থ এবং সুরক্ষিত থাকবে।

অনুষ্ঠানে নাসিক ১৩, ১৪ ও ১৫নং ওয়ার্ড সংরক্ষিত কাউন্সিলর শারমিন হাবিব বিন্নী বলেন, করোনা ভাইরাসের দ্বিতীয় রাউন্ডে আমাদের বড় বিপদ হয়ে উঠতে পারে। যদি আমরা সবাই সচেতন না হই, মনে রাখবেন ভবিষ্যৎ প্রজন্মদের মধ্যে অভিজ্ঞতা সৃষ্টির লক্ষ্যে এই করোনা ভাইরাসকে আমাদের মোকাবেলা করতে শিখতে হবে। সাবান ও ডোমেক্স যারা পাবেন তারা বাসায় নিজ পরিবারের সদস্যদেও মধ্যে ব্যবহার করার উৎসাহ দিবেন। সরকার ও নাসিকের যথাযথ সহযোগিতা নাগরিকদের মধ্যে পৌঁছে দিতে জনপ্রতিনিধিরা একত্রে কাজ করে যাচ্ছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!