1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ১১:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লা রেলস্টেশনে ছাত্রলীগ নেতা বাবুর নেতৃত্বে অবৈধ মেলা উচ্ছেদ কথিত ছাত্রলীগ নেতা শুভ বেপরোয়া! সাংবাদিক সমাজ জাতির বিবেক : ফরিদ আহম্মেদ লিটন ফতুল্লায় কিশোর গ্যাং লিডার ডিব্বা রনি গ্রেফতার টাঙ্গাইলেও এসআই কামরুল হাসানের ১ম স্থান অর্জন পুলিশ সাংবাদিক মিলে কাজ করলে অপরাধ থাকবে না : ইমরান সিদ্দিকী বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলীর সুস্থতা কামনায় ফতুল্লা প্রেস ক্লাবের দোয়া ফতুল্লায় হেরোইনসহ গ্রেফতার ১ ফতুল্লায় মাদক ব্যবসায়ী নাসির ও আলামিন বেপরোয়া প্রকাশিত সংবাদের প্রতিবাদ সদর উপজেলা ইউএনও’র সাথে মুক্তিযোদ্ধাদের মতবিনিময় সভা নারায়ণগঞ্জ সদর উপজেলায় সমবায়ীদের ভ্রাম্যমাণ প্রশিক্ষণ অনুষ্ঠিত ফতুল্লায় অপহৃত কিশোরী উদ্ধার, আটক ১ ফতুল্লায় হেরোইনসহ আটক ২ ফতুল্লায় দুই ছিনতাইকারীকে গনপিটুনি

নারায়ণগঞ্জে হলুদ সাংবাদিকতায় ভরে গেছে : আনোয়ার হোসেন

বিশেষ সংবাদদাতা
  • প্রকাশিত সময় : বুধবার, ২ ডিসেম্বর, ২০২০
  • ৩৪৯ বার পঠিত
নারায়ণগঞ্জে হলুদ সাংবাদিকতায় ভরে গেছে : আনোয়ার হোসেন

গত সোমবার বিকেলে বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী এমপির অর্থায়নে নারায়ণগঞ্জ প্রেসক্লাব ভবনের ষষ্ঠ তলা এবং সাংসদ নজরুল ইসলাম বাবুর অর্থায়নে নির্মিত লিফটের উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন বলেন, সত্য-সুন্দর সমাজ গঠনে সাংবাদিকদের ভুমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। তবে কিছু কিছু সাংবাদিক, কিছু কিছু পত্রিকার ভুমিকার কারণেই আজকে নারায়ণগঞ্জের মানুষ, জনপ্রতিনিধিরা ঐক্যবদ্ধ হতে পারি না। কারণ সাংবাদিকরা একেকজন একেকজনের ভাবে লিখে, কেউ আমার পক্ষে লিখে, কেউ শামীমের পক্ষে লিখে, কেউ আইভীর পক্ষে লিখে, কিন্তু আসল যে ঘটনাটা সেই ঘটনাটা সত্যিকার ভাবে লিখে না। নারায়ণগঞ্জে হলুদ সাংবাদিকতায় ভরে গেছে। এ হলুদ সাংবাদিকতার কারণে আজকে আমাদের মধ্যে অনৈক্য, বিভেদ, হানাহানির সৃস্টি হয়েছে।

তিনি আরও বলেন, বিগত কিছুদিন পূর্বে জেলা পরিষদের একটা নামফলক ভাঙ্গা নিয়ে কিছু কিছু পত্রিকায় এমন কিছু সংবাদ ছাপানো হয়েছে যাতে একে অপরের সাথে ঝগড়ায় লিপ্ত হয়ে যায়। কিন্তু ঘটনাটা সত্যিকারভাবে প্রকাশ পায়নি। আমি বিশ্বাস করি সুন্দর সমাজ গড়তে হলে সত্য ও ন্যায়ের কোনো বিকল্প নাই। সত্য ও ন্যায় প্রতিষ্ঠা করতে গেলেই অনেক সময় অনেকের বিরাগভাজন হতে হয়। আমার একটা স্বভাব আমি সবসময় অন্যায়ের বিরুদ্ধে কথা বলি, সত্য এবং ন্যায়কে প্রতিষ্ঠার জন্য। যে কারণে অনেক সময় আমার দলের নেতাকর্মীদের সাথেও বিভেদ অনৈক্য হয়ে যায়।

তবে কিভাবে সাংবাদিকরা দায়ী তার কোন ব্যখ্যা দেননি তিনি। উপস্থিত পেশাদার সাংবাদিকরা তার এই বক্তব্যে ক্ষোভ প্রকাশ করে বলেন, আনোয়ার হোসেন নিজেদের কোন্দল আর দলীয় বিভেদ ঢাকতে সাংবাদিকদের উপর দোষ চাপালেন। অথচ শুধু দলীয় কর্মসূচি নয় বরং রাষ্ট্রীয় কর্মসূচিও আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা আলাদা আলাদা ভাবে পালন করে চলেছে। সুতরাং তারা নিজেরাই যে, দলীয় বিভাজন তৈরী করে রেখেছেন এটা নারায়ণগঞ্জবাসী জানে বলে সাংবাদিক মহল মনে করে।

নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এড. মাহাবুবুর রহমান মাসুমের সভাপতিত্বে এ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী এমপি, নজরুল ইসলাম বাবু এমপি, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা: সেলিনা হায়াৎ আইভী, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিম উদ্দিন, পুলিশ সুপার মো: জায়েদুল আলম, জেলা পরিষদের চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন, আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য এড. আনিসুর রহমান দিপু, জেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক নিজামউদ্দিন, মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জি এম আরাফাত, মডেল গ্রুপের এমডি মাসুদুজ্জামান মাসুদ প্রমূখ।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!