1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৪:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
আমি চাই আপনাদের উন্নয়ন : শামীম ওসমান ফতুল্লায় জাতীয় শোক দিবস পালন বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীতে যুবলীগ নেতা আজমত আলীর নানা কর্মসূচি আলীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন জাতীয় শোক দিবস উপলক্ষে ফতুল্লা রিপোর্টার্স ক্লাবে দোয়া ফতুল্লায় যুবলীগ নেতা চুন্নুর উদ্যোগে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী পালন শ্রমিক নেতা আজিজুলের উদ্যোগে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী পালন ফতুল্লায় মুজিবরের উদ্যোগে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী পালন জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধুর ম্যুরালে জেলা প্রশাসনের শ্রদ্ধাঞ্জলি জাতীয় শোক দিবসে ফরিদ আহম্মেদ লিটনের শ্রদ্ধাঞ্জলি প্রতিমন্ত্রীর মর্যাদা পাওয়ায় মেয়র আইভীকে পলাশের ফুলেল শুভেচ্ছা কুতুবপুরের মেম্বার বাবুল মিয়ার ব্যাপক অনিয়ম!! বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীতে মিজানুর রহমানের বিনম্র শ্রদ্ধা শ্রমিক লীগ সভাপতি সোহেলকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ ফতুল্লায় যৌতুক মামলায় এডভোকেট গ্রেফতার

পলাশকে পুনরায় মেম্বার হিসেবে দেখতে চায় ৫নং ওয়ার্ডবাসী

নারায়ণগঞ্জের কাগজ
  • প্রকাশিত সময় : রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১
  • ৯৩৯ বার পঠিত
পলাশকে পুনরায় মেম্বার হিসেবে দেখতে চায় ৫নং ওয়ার্ডবাসী

কেরানীগঞ্জ উপজেলার কোন্ডা ইউনিয়নের (কাওটাইল-কান্দাপাড়া) ৫নং ওয়ার্ড একটি জনবহুল এলাকা। এ এলাকায় ৫নং ওয়ার্ডের কান্ডারী ছিলেন বর্তমান মেম্বার নুর মোহাম্মদ পলাশ।

করোনা কালীন সময়ে, বন্যার সময়ে এবং এলাকার মানুষের সুবিধা-অসুবিধায় পাশে ছিলেন এই ইউপি সদস্য। মেম্বার নুর মোহাম্মদ পলাশ পুনরায় নির্বাচিত হলে এলাকায় ব্যাপক পরিবর্তন করতে পারবেন বলে এলাকাবাসী মনে করেন।

আসন্ন ইউপি নির্বাচনে মেম্বার পদে পুনরায় লড়তে চান বলে আগ্রহ প্রকাশ করেছেন। তাকে ঘিরে ইতিমধ্যেই তরুণ ও সুশীল সমাজের মধ্যে প্রাণচাঞ্চল্য শুরু হয়েছে। নুর মোহাম্মদ পলাশ একজন ন্যায়পরায়ন ও মিশুক প্রকৃতির মানুষ হিসেবে এলাকায় তাঁর সুনাম রয়েছে। এদিকে সদা হাস্যজ্জল ব্যক্তিত্ব নুর মোহাম্মদ পলাশ নির্বাচনে পুনরায় অংশগ্রহণ করার কথা শুনে আনন্দে মেতে উঠেছেন বৃদ্ধ থেকে শুরু করে সকল বয়সের মানুষ।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন ওয়ার্ডবাসী বলেন, নুর মোহাম্মদ পলাশ জনগনের বন্ধু। সে ইউপি সদস্য হলে দেশের উন্নয়নের সাথে সাথে কোন্ডা ইউনিয়নের (কাওটাইল-কান্দাপাড়া) ৫নং ওয়ার্ড উন্নয়নের রোল মডেল হিসেবে পরিণত হবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমরাও তাকে আগাামী নির্বাচনে পুনরায় আমাদের মাঝে ৫নং ওয়ার্ডের মেম্বার হিসেবে থাকবেন।

এ বিষয়ে নুর মোহাম্মদ পলাশ বলেন, আমি ইউপি মেম্বার হিসেবে নির্বাচন করতে ইচ্ছুক তবে এটা আমার একার ইচ্ছা নয় জনগণের ইচ্ছাই আমার ইচ্ছা। জনগণ সত্যিই যদি আমাকে যোগ্য প্রার্থী মনে করে এবং তাদের পবিত্র আমানত ভোট দিয়ে যদি আমাকে নির্বাচিত করেন আমি নিশ্চয়ই আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে তাদের সেবায় নিয়োজিত থাকব। আমি সবার দোয়া প্রত্যাশী।

উল্লেখ্য, কোন্ডা ইউনিয়নের (কাওটাইল-কান্দাপাড়া) ৫নং ওয়ার্ডের গত ২০১৬ সালের ৩১ মার্চের নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করেন।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!