1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ১১:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লা রেলস্টেশনে ছাত্রলীগ নেতা বাবুর নেতৃত্বে অবৈধ মেলা উচ্ছেদ কথিত ছাত্রলীগ নেতা শুভ বেপরোয়া! সাংবাদিক সমাজ জাতির বিবেক : ফরিদ আহম্মেদ লিটন ফতুল্লায় কিশোর গ্যাং লিডার ডিব্বা রনি গ্রেফতার টাঙ্গাইলেও এসআই কামরুল হাসানের ১ম স্থান অর্জন পুলিশ সাংবাদিক মিলে কাজ করলে অপরাধ থাকবে না : ইমরান সিদ্দিকী বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলীর সুস্থতা কামনায় ফতুল্লা প্রেস ক্লাবের দোয়া ফতুল্লায় হেরোইনসহ গ্রেফতার ১ ফতুল্লায় মাদক ব্যবসায়ী নাসির ও আলামিন বেপরোয়া প্রকাশিত সংবাদের প্রতিবাদ সদর উপজেলা ইউএনও’র সাথে মুক্তিযোদ্ধাদের মতবিনিময় সভা নারায়ণগঞ্জ সদর উপজেলায় সমবায়ীদের ভ্রাম্যমাণ প্রশিক্ষণ অনুষ্ঠিত ফতুল্লায় অপহৃত কিশোরী উদ্ধার, আটক ১ ফতুল্লায় হেরোইনসহ আটক ২ ফতুল্লায় দুই ছিনতাইকারীকে গনপিটুনি

পল্টনে ছাত্রদল নেতা রনির কুশপত্তলিকা দাহ

বিশেষ সংবাদদাতা
  • প্রকাশিত সময় : রবিবার, ১০ জানুয়ারী, ২০২১
  • ২৪৫ বার পঠিত
পল্টনে ছাত্রদল নেতা রনির কুশপত্তলিকা দাহ

নারায়ণগঞ্জ শহর ও ফতুল্লার পর এবার ঢাকার পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ফতুল্লা থানা ছাত্রদলের প্রকৃত যোগ্য ও ত্যাগী নেতাকর্মীদের বাদ দিয়ে কমিটি গঠন করার প্রতিবাদে বিক্ষোভ এবং নারায়ণগঞ্জ ছাত্রদল সভাপতি মশিউর রহমান রনির কুশপুত্তলিকা দাহ করেছে বিদ্রোহীরা। শনিবার (৯ জানুয়ারি) বেলা ১১টার দিকে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে তারা এ বিক্ষোভ করে।

বিদ্রোহী ছাত্রনেতা সাগর সিদ্দিকী বলেন, ‘ফতুল্লা থানা ছাত্রদলের বিতর্কিত কমিটি বাতিল ও রনির শাস্তির দাবিতে আমরা সবাই আজকে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় প্রাঙ্গণে সমবেত হয়েছি এবং ফতুল্লা থানা ছাত্রদলের সব প্রতিবাদী সহযোদ্ধা ঐক্যবদ্ধভাবে আমাদের এ যৌক্তিক প্রতিবাদে একাত্মতা পোষণ করেছেন।

তিনি বলেন, এখান থেকে আমরা সবাই শপথ করতে চাই স্বৈরাচারী সরকারের দালাল রনির স্বেচ্ছাচারিতায় গঠিত ফতুল্লা থানা ছাত্রদলের বিতর্কিত ও হাস্যকর কমিটি বিলুপ্ত করে যোগ্য, ত্যাগী ও মেধাবী নেতাকর্মীদের মাধ্যমে ফতুল্লা থানা ছাত্রদল কমিটি গঠন ও ফতুল্লা থানাসহ নারায়ণগঞ্জ জেলার অন্য সব ইউনিটে টাকার বিনিময়ে অছাত্র, ভুয়া সার্টিফিকেটধারী, বিবাহিত, অযোগ্য লোকদের পদায়ন করে অভিজ্ঞ ও ত্যাগী নেতাকর্মীদের বাদ দিয়ে ছাত্রদলকে ধ্বংস করার চক্রান্তকারী রনি ও তার সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে অবিলম্বে বহিষ্কারের মাধ্যমে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল শুদ্ধ করবো ইনশাআল্লাহ।

বিক্ষোভ কর্মসূচী শেষে বিদ্রোহী ছাত্রদলের নেতারা খালেদা জিয়া, তারেক রহমান ও মির্জা ফখরুল ইসলাম আলমগীর বরাবর একটি লিখিত অভিযোগ দেন।

এসময় উপস্থিত ছিলেন, পিয়াস খন্দকার, আরিফ হাসান, লেলিন আহম্মেদ, রোমান আহম্মেদ, সিফাত আহম্মেদ, সোহাগ, তূর্য, আল আমিন, বাবু, শান্ত, সাকিল, ইফতি, শাওন, রনি, আবিদ ও রবিন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!