1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ১০:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মুজিব শতবর্ষ উপলক্ষে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন রিয়াদ মোঃ চৌধুরীকে স্বেচ্ছাসেবক দলের পক্ষ থেকে শুভেচ্ছা জ্ঞাপন হাইব্রিড নিয়ে বিপাকে ফতুল্লা থানা আ’লীগ লিটনকে রেলস্টেশন বাজার দোকান মালিকদের ফুলেল শুভেচ্ছা লিটনকে শাহ্ ফতেহউল্লাহ কিন্ডারগার্টেনের শিক্ষক-শিক্ষিকাদের ফুলেল শুভেচ্ছা রিয়াদ মোঃ চৌধুরীকে ফতুল্লা ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের ফুলেল শুভেচ্ছা পলাশকে পুনরায় মেম্বার হিসেবে দেখতে চায় ৫নং ওয়ার্ডবাসী ফরিদ আহমেদ লিটনকে স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা আলোকিত মাসদাইর সংসদের কম্বল বিতরণ ফরিদ আহমেদ লিটনকে হাসমত মেম্বারের ফুলেল শুভেচ্ছা শওকত চেয়ারম্যানকে ফরিদ আহমেদ লিটনের ফুলেল শুভেচ্ছা ফরিদ আহমেদ লিটনকে প্রান্ত পালের ফুলেল শুভেচ্ছা না’গঞ্জ জেলা ছাত্র-যুব ও শ্রমিক অধিকার পরিষদের প্রতিনিধি সভা অনুষ্ঠিত ফরিদ আহমেদ লিটনকে স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা লিটনকে আদর্শনগর সমাজ উন্নয়ন কমিটির নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা

পাগলনাথ মন্দিরের সম্পত্তিতে শিবু দাস মোহন্তের বিরুদ্ধে স্থাপনা নির্মাণের অভিযোগ

ফতুল্লা সংবাদদাতা
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ২৫ জুন, ২০২০
  • ৬৬৪ বার পঠিত
পাগলনাথ মন্দিরের সম্পত্তিতে শিবু দাস মোহন্তের বিরুদ্ধে স্থাপনা নির্মাণের অভিযোগ

স্থাপনা নির্মাণে সরকারি নিষেধাজ্ঞা থাকা সত্ত্বেও নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের পাগলার পাগলনাথ মন্দিরের দেবোত্তর সম্পত্তি বিক্রি ও পাকা স্থাপনা নির্মাণ করে মোটা অংকের অর্থ হাতিয়ে নেওয়ার মহোৎসবে মেতে উঠার অভিযোগ উঠেছে পাগলনাথ মন্দিরের সেবায়েত শিবু দাস মোহন্ত ও তার গুণধর পুত্র চিন্ময় দাস মোহন্ত এবং শংকর চন্দ্র সরকারের বিরুদ্ধে। এ বিষয়ে ফতুল্লা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন পাগলা পাগলনাথ মন্দির ও রামসীতা মন্দিরের সভাপতি শিবু দাস।

পাগলা পাগলনাথ মন্দির ও রামসীতা মন্দিরের সভাপতি শিবু দাস অভিযোগের বরাত দিয়ে জানান, পাগলা পাগলনাথ মন্দিরের জমিতে বেআইনি ও জোরপূর্বক ভাবে দোকান ঘর তুলে ব্যবসা করে। আমি শিবু দাস মোহন্ত ও তার পুত্র চিন্ময় দাস সহ তাদের অনুসারীদের বাধা ও নিষেধ করিলে তারা নারায়ণগঞ্জ জজ কোর্টে দেওয়ানী মামলা দায়ের করে। যার মামলা নং-২৬৯/১৭। যা চলমান রয়েছে। এমতাবস্থায় বিজ্ঞ আদালত ওই জমিতে অস্থায়ী নিষেধাজ্ঞা জারি করা সহ উক্ত নালিশি ভূমিতে উভয়পক্ষকে কোনপ্রকার নির্মাণ কাজ না করার জন্য নির্দেশ প্রদান করেন। কিন্তু গত ২১ এপ্রিল সকাল ১০টার সময় বিবাদীগন বিজ্ঞ আদালতের নির্দেশ অমান্য করে পাগলা বাজার মন্দিরের ভূমিতে নির্মাণ কাজ পরিচালনা করে। আমি সংবাদ পেয়ে বিবাদীগনকে বাধা ও নিষেধ করলে তারা নির্মাণ কাজ বন্ধ করে চলে যায়। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (২৫ জুন) সকাল ৯টার সময় বিবাদীগন বিজ্ঞ আদালতের নির্দেশ অমান্য করে পাগলা বাজার মন্দিরের ভূমিতে দোকান-ঘর নির্মাণ নির্মাণ কাজ পরিচালনা করে। আমি বিবাদীগনকে বাধা ও নিষেধ করলে আমাকে মারধর করতে তেড়ে আসে ও প্রাণনাশের হুমকি প্রদান করে তাড়িয়ে দেয়। তাদের এহেন কার্যকলাপে আমি নিরাপত্তাহীনতায় ভূগছি, তারা যেকোন সময় আমার বড় ধরনের ক্ষতি করতে পারে। তাই আমি আমার নিরাপত্তার স্বার্থে ফতুল্লা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছি।

প্রসঙ্গত, দীর্ঘ কয়েকবছর মন্দিরের টাকা আত্মসাতের অভিযোগ রয়েছে শিবু দাস মোহন্ত তার অনুসারীদের বিরুদ্ধে। পাশাপাশি পাগলা বাজারের দোকান উচ্ছেদের পেছন থেকে তারা যে কলকাঠি নেড়েছে তাও স্পষ্ট হয়ে উঠেছে ব্যবসায়ীদের মাঝে। এসবের পরেও তারা থেমে নেই। অদৃশ্য শক্তির ইশারায় নতুন করে তারা পাগলা বাজারের পাগলনাথ মন্দিরের দেবোত্তর জায়গায় পাকা স্থাপনা নির্মাণ ও তা বিক্রি করে মোটা অংকের টাকা হাতিয়ে নেওয়ার পায়তারা করছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!