1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৫:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জাকির খানের জন্মদিন পালন করলেন এল.কে রনি প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করলেন ফতুল্লা থানা যুবলীগ প্রধানমন্ত্রীর জন্মদিনে শরীফুল হকের উদ্যোগে বৃক্ষরোপণ ও দোয়া মাহফিল ফতুল্লা থানা শেখ রাসেল শিশু-কিশোর পরিষদের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন অনিয়ম-ই এখন নিয়ম : শামীম ওসমান রূপগঞ্জে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত রূপগঞ্জে ৬ গরু চোর আটক প্রধানমন্ত্রীর দেয়া চেক পেল মসজিদে অগ্নিকান্ডে নিহতের স্বজনরা প্রধানমন্ত্রীর জন্মদিনে ছাত্রলীগ নেতা বাবু’র শুভেচ্ছা প্রধানমন্ত্রীর জন্মদিনে স্বেচ্ছাসেবক লীগ নেতা লিটনের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর জন্মদিনে যুবলীগ নেতা মাসুমের শুভেচ্ছা ফতুল্লা প্রেস ক্লাবের বৃক্ষরোপন কর্মসূচি সিদ্ধিরগঞ্জে প্রেমিকার বিয়ের দিনে প্রেমিকের আত্মহত্যা সস্তাপুরে সম্পত্তি আত্মসাত করতে জুলহাসের মিথ্যাচারিতা ফতুল্লা থানা শেখ রাসেল শিশু-কিশোর পরিষদের নবগঠিত কমিটিকে ফুলেল শুভেচ্ছা

পাগলায় গ্রীন ডেল্টার ভুল চিকিৎসায় ৮ম শ্রেণীর শিক্ষার্থীর মৃত্যু

ফতুল্লা সংবাদদাতা
  • প্রকাশিত সময় : রবিবার, ২৩ আগস্ট, ২০২০
  • ২৪২ বার পঠিত
পাগলায় গ্রীন ডেল্টার ভুল চিকিৎসায় ৮ম শ্রেণীর শিক্ষার্থীর মৃত্যু

নারায়ণগঞ্জ জেলার কুতুবপুর ইউনিয়নের পাগলা এলাকায় ভুল চিকিৎসায় ৮ম শ্রেনীর এক স্কুল শিক্ষার্থীর মৃত্যুর ঘটনা ঘটেছে গ্রীন ডেলটার পাগলা শাখায়। মৃত স্কুল ছাত্রী পাগলা নয়ামটি এলাকার শাহাদাত হোসেনের ভাড়াটিয়া মিজানুর রহমানের কন্যা বলে জানা যায়।

মৃত স্কুল ছাত্রীর পরিবারের সদস্যরা জানায়, গত (১৯ আগষ্ট) বুধবার আয়েশা আক্তার আলফি (১৪) নিজ বাড়ির ছাদে সমবয়সীদের সাথে খেলার সময় হঠাৎ পা পিছলে পড়ে যায়। যার ফলে ব্যাথা অনুভব করলে স্থানীয় পাগলা বাজার কামালপুরে অবস্থিত গ্রীন ডেলটা ক্লিনিকে নিয়ে যাওয়া হলে হসপিটাল কতৃপক্ষ জানায়, পায়ের হাড় ভেঙ্গে গেছে এবং অপারেশন করাতে হবে। আলফির অভিভাবক এখানে অপারেশন করাতে অনিচ্ছা প্রকাশ করলেও, তারা আস্থা দেয় তারা এটা সম্পন্ন করতে পারবে। ততক্ষন পর্যন্ত আলফি স্বাভাবিক ছিলো।

পরবর্তীতে অপারেশনের জন্য তাকে অজ্ঞান করার জন্য এনেস্থে’সিয়া ইনজেকশন পুশ করা হয়। কার্যকারিতা না পাওয়ায় দ্বিতীয় বারের মতো আবারো ইনজেকশন পুশ করা হলে ওভার ডোজের কারনে একপর্যায়ে কোমায় চলে যায় আলফি। মূহুর্তের মধ্যেই নিস্তেজ হয়ে যায় আলফির পুরো শরীর। অবস্থা বেগতিক দেখে গ্রীন ডেলটা কতৃপক্ষ জানায় আলফির আইসিইউ সাপোর্ট লাগবে। যা তাদের এখানে নেই। পরে হাসপাতাল কর্তৃপক্ষ তারা তাদের অন্য শাখা ধোলাইপাড় ডেলটা হাসপাতাল যাত্রাবাড়ী শাখায় নিয়ে যায় এবং দীর্ঘ ৩ দিন মৃত্যুর সাথে লড়াই করার পর রবিবার (২৩ আগষ্ট) সকাল সাতটায় মারা যায়।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে আলফির বড় ভাই হাসিবুল হাসান শান্ত (২২) জানান, সকাল সাতটার দিকে তিনি আইসিইউ রুমে প্রবেশ করে দেখতে পায় যে ইতিমধ্যে আলফির সমস্ত শরীর ঠান্ডা হয়ে গেছে এবং পালস বন্ধ হয়ে যাওয়াতে নিশ্চিত হন তার বোন মারা গেছে। পরবর্তীতে ডাক্তারদের পক্ষ থেকেও মৃত্যুর সংবাদটি দেয়া হয় আলফির পরিবারের সদস্যদের।

আলফির ভাই শান্ত আরো জানান, অজ্ঞান করার ইনজেকশন দেয়ার পূর্বেও আমার বোন স্বাভাবিক ছিলো, কথা বলছিলো। চোখের সামনে এভাবে হারিয়ে ফেললাম আমার বোনকে। আমি এর সঠিক বিচার চাই।

ঘটনাস্থলে কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু ও ফতুল্লা মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলে জানা যায়।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন জানান, ঘটনাটি তিনি শুনেছেন এবং ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছেন এবং নিজেও এসেছেন। তবে লিখিত ভাবে কোনো অভিযোগ পাননি বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!