1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৯:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
অয়ন ওসমানের রোগ মুক্তির জন্য দোয়া চেয়েছেন সৈকত লিপি ওসমানের রোগমুক্তির জন্য দোয়া চেয়েছেন সৈকত লিপি ওসমানের রোগমুক্তির জন্য দোয়া চেয়েছেন মান্নান কাশিপুরে ছাত্রলীগ নেতা দীপ্ত’র উদ্যোগে লিপি ওসমানের সুস্থতা কামনায় দোয়া অরাজনৈতিক সংগঠন চেঞ্জ ফাউন্ডেশনের আত্মপ্রকাশ দোয়া কামনা যুবলীগ নেতা জুয়েলের উদ্যোগে ওসমান পরিবারের সুস্থতা কামনায় দোয়া সেচ্ছাসেবকলীগ নেতা লিটনের উদ্যোগে ওসমান পরিবারের সদস্যদের সুস্থতা কামনায় দোয়া মসজিদের হাউস পরিষ্কার করতে গিয়ে বিস্ফোরণ, আহত ১ মসজিদে বিস্ফোরণে নিহতদের স্মরণে জেলা ছাত্র ও যুব পরিষদের দোয়া লিপি ওসমানের সুস্থতা কামনায় শরীফুল হকের উদ্যোগে বিভিন্ন মসজিদে দোয়া লিপি ওসমানের সুস্থতা কামনায় মীর সোহেলের পক্ষে মাসুমের দোয়া কামনা গ্রামে-গঞ্জে যান দেখবেন সবাই সমবায়ের মাধ্যমে এগিয়ে যাচ্ছে : রণজিৎ মোদক করোনায় আক্রান্ত লিপি ওসমানের জন্য দোয়া চেয়েছেন ফরিদ আহমেদ লিটন সদর উপজেলায় সমবায়ীদের ভ্রাম্যমাণ প্রশিক্ষণ অনুষ্ঠিত

পুলিশ কর্মকর্তা পরিচয়ে র‌্যাব অফিসে নারী, অতঃপর পুলিশে সোপর্দ

সিদ্ধিরগঞ্জ সংবাদদাতা
  • প্রকাশিত সময় : বুধবার, ২৬ আগস্ট, ২০২০
  • ২৮৭ বার পঠিত
পুলিশ কর্মকর্তা পরিচয়ে র‌্যাব অফিসে নারী, অতঃপর পুলিশে সোপর্দ

পুলিশ কর্মকর্তা পরিচয়ে র‌্যাব কার্যালয়ে প্রবেশ করার অভিযোগে এক নারীকে পুলিশে সোপর্দ করেছে র‌্যাব। এঘটনায় র‌্যাব বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছে। গত সোমবার সকালে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের আদমজীস্থ র‌্যাব কার্যালয়ে এ ঘটনা ঘটে।

পরে র‌্যাব সোমবার রাতে ওই নারীর বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে। পরে মঙ্গলবার দুপুরে ওই নারীকে আদালতে প্রেরণ করা হয়।

গ্রেপ্তারকৃত ওই নারীর নাম কনিকা খানম (৪০)। সে ফতুল্লার দেলপাড়া এলাকার মৃত মাইনুদ্দিন খানের মেয়ে।

জানাযায়, সোমবার (২৪ আগষ্ট) সকাল ৯টায় আজমীস্থ র‌্যাব-১১ কার্যালয়ের সামনে উপস্থিত হয় কনিকা খানম। এসময় তিনি প্রধান ফটকে দায়িত্বরত র‌্যাব সদস্যদেরকে নিজেকে র‌্যাব সদর দপ্তরের পুলিশ কর্মকর্তা পরিচয় দেয়। এবং তিনি র‌্যাব-১১ আদমজী কার্যালয়ে বদলি হয়ে এসেছেন। এসময় তার কাছে প্রয়োজনীয় কাগজপত্র দেখতে চাইলে তিনি র‌্যাব সদস্যদের সাথে খারাপ আচরণ করেন। পরে তিনি দায়িত্বরত র‌্যাব সদস্যদের কোন কথাকে কর্ণপাত না করে অবৈধভাবে অনধিকার প্রবেশ করে।

পরবর্তীতে র‌্যাব-১১ কার্যালয়ে পূনরায় তার পরিচয় জানতে চাইলে কনিকা খানম ইতঃস্তত বোধ করেন। এতে করে তাকে সন্দেহজনক মনে করে র‌্যাব কর্মকর্তারা ব্যাপক জিজ্ঞাসাবাদ করে। জিজ্ঞাসাবাদে একসময় কনিকা স্বীকার করে যে, তিনি নিজেকে একজন সরকারি কর্মচারী হিসেবে মিথ্যা পরিচয় দিয়েছেন। এ ঘটনায় সোমবার রাতে র‌্যাব বাদী হয়ে সরকারি কর্মচারি হিসেবে অসত্যভাবে পদের ধারক ও মিথ্যার বেশ ধারণ করে অবৈধ অনধিকার প্রবেশ করার দায়ে একটি মামলা দায়ের করে।

সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) রুবেল হাওলাদার জানায়, র‌্যাব কার্যালয়ে মিথ্যা পরিচয় দিয়ে কনিকা নামে এক নারী প্রবেশ করে। এর ঘটনায় র‌্যাব বাদী হয়ে একটি মামলা দিয়েছে। ওই নারীকে মঙ্গলবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!