1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ১০:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লা রেলস্টেশনে ছাত্রলীগ নেতা বাবুর নেতৃত্বে অবৈধ মেলা উচ্ছেদ কথিত ছাত্রলীগ নেতা শুভ বেপরোয়া! সাংবাদিক সমাজ জাতির বিবেক : ফরিদ আহম্মেদ লিটন ফতুল্লায় কিশোর গ্যাং লিডার ডিব্বা রনি গ্রেফতার টাঙ্গাইলেও এসআই কামরুল হাসানের ১ম স্থান অর্জন পুলিশ সাংবাদিক মিলে কাজ করলে অপরাধ থাকবে না : ইমরান সিদ্দিকী বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলীর সুস্থতা কামনায় ফতুল্লা প্রেস ক্লাবের দোয়া ফতুল্লায় হেরোইনসহ গ্রেফতার ১ ফতুল্লায় মাদক ব্যবসায়ী নাসির ও আলামিন বেপরোয়া প্রকাশিত সংবাদের প্রতিবাদ সদর উপজেলা ইউএনও’র সাথে মুক্তিযোদ্ধাদের মতবিনিময় সভা নারায়ণগঞ্জ সদর উপজেলায় সমবায়ীদের ভ্রাম্যমাণ প্রশিক্ষণ অনুষ্ঠিত ফতুল্লায় অপহৃত কিশোরী উদ্ধার, আটক ১ ফতুল্লায় হেরোইনসহ আটক ২ ফতুল্লায় দুই ছিনতাইকারীকে গনপিটুনি

প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানালেন জহিরুল ইসলাম

নারায়ণগঞ্জের কাগজ
  • প্রকাশিত সময় : শুক্রবার, ৪ জুন, ২০২১
  • ৮৫ বার পঠিত
প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানালেন জহিরুল ইসলাম

সম্প্রতি একাধিক অনলাইন নিউজ পোর্টালে প্রকাশিত ‍“বহুমুখী প্রতারক প্রদীপ গ্রেফতার হলেও অধরা সহযোগী রেহেনা” শীর্ষক সংবাদে বিশিষ্ট সমাজকর্মী ও সংগঠক জহিরুল ইসলাম সম্পর্কে ভুল ও মিথ্যে তথ্য প্রকাশ করায় তিনি এর তীব্র নিন্দা জানিয়েছেন। মঙ্গলবার (১ জুন) রাত সাড়ে ৯টার দিকে এক বিবৃতিতে মোঃ জহিরুল ইসলাম বলেন, আমি মোঃ জহিরুল ইসলাম অনেক আগে থেকেই বিভিন্ন সামাজিক কর্মকান্ডের সাথে জড়িত।

ফেইসবুকে “প্রদীপ চন্দ্র বর্মন” দেখে নিজ উদ্যোগে আমাদের সাথে যোগাযোগ করে এবং তার আন্তর্জাতিক মানবাধিকার প্রতিষ্ঠানের জেলা ভিত্তিক অঙ্গ সংগঠন খোলার প্রস্তাব দেয় এবং আমরা তার সব সংশ্লিষ্ট কাগজপত্র দেখে (শর্ত দেই) অঙ্গ সংগঠন খোলায় সম্মতি দেই এবং কিছু টাকাও প্রদান করি। কিন্তু অদ্যবদি প্রদীপ চন্দ্র বর্মন কোনো কাগজ উপস্থাপন করতে না পারায় কোনো ধরনের কাজে আমরা সম্পৃক্ত হয়নি এবং কোনো ধরনের কাজকর্মে সংশ্লিষ্ট হয়নি।

আমাদের অনুমতি ছাড়াই প্রদীপ চন্দ্র বর্মন তার ফেইসবুকে আমাদের কার্ড প্রদর্শন করেছে। আমাদের কোনো সম্মতি পত্রে স্বাক্ষর বা অনুমতি নেননি। যার কোনো প্রমান কেউ দিতে পারবে না।

এদিকে ফেরদৌসী আক্তার রেহানা সম্পর্কে জহিরুল ইসলামের ভাগ্নি উল্লেখ করে তিনি বলেন, সম্মানীত সাংবাদিক ভাইরা আপনারা আপনাদের সাংবাদিকতার নীতির বাহিরে গিয়ে কিভাবে এমন একটি ভুয়া তথ্যনির্ভর সংবাদ একতরফাভাবে প্রচার করেছেন তা আমাদের বোধগম্য নয়, আমার বা আমাদের সাথে একবার হলেও যোগাযোগ করে প্রমান হাতে নিয়ে সংবাদটি প্রচার করলে ভালো হতো।

আমি জহিরুল ইসলাম, সাঈদা আক্তারে সাবেক স্বামী তাতে কি আমি অপরাধী?

প্রদীপ চন্দ্র বর্মনের হীন কাজের জন্য তার বিরুদ্ধে দেশের প্রচলিত আইনে শাস্তি কামনা করছি। আর সাংবাদিক ভাইদের দৃষ্টি আকর্ষন করছি এরকম একপেশে সংবাদ প্রকাশ না করার জন্য অনুরোধ করছি। আমার বিরুদ্ধে প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!