1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৬:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লায় স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে ডা. মোস্তাফিজুর রহমানের শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে রাফিউল হাকিম মহিউদ্দিনের শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে হারুনুর রশিদের শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে ইকবাল মাদবরের শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে মীর সোহেলের পক্ষে সাইফুলের শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে ফতুল্লাবাসীকে আব্দুল খালেক টিপুর শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে রিয়াদ মোঃ চৌধুরীর শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে আরফান মাহমুদ বাবুর শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে প্রবাসী রাকিবুল ইসলাম রকির শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে ফরিদ আহম্মেদ লিটনের শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে রাফসান জনি রানার শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে জাকির হোসাইন জামিলের শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে ইমরান খানের শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে শাহ্আলমের পক্ষে কাজী আরিফের শুভেচ্ছা

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

নারায়ণগঞ্জের কাগজ
  • প্রকাশিত সময় : রবিবার, ১৩ জুন, ২০২১
  • ১৩৫ বার পঠিত
প্রকাশিত সংবাদের প্রতিবাদ

দৈনিক ইনকিলাব পত্রিকা অনলাইন ভার্সনে গত ১১ জুন ও ১২ জুন আলোকিত নারায়ণগঞ্জ ২৪.নেট অনলাইন ভার্সনসহ নারায়ণগঞ্জের স্থানীয় একাধিক পত্রিকায় ‘প্রতারক প্রদীপ শ্রীঘরে রেহানা পলাতক প্রকাশ্যে জহির ও স্বপন’ শিরোনামে প্রকাশিত সংবাদ আমার দৃষ্টিগোচর হয়েছে।

প্রকাশিত সংবাদে আমাকে নিয়ে মিথ্যা, মানহানিকর ভুয়া, বানোয়াট ও ভুল তথ্য দেয়া হয়েছে। আমাকে নিয়ে প্রকাশিত মিথ্যা সংবাদের তীব্র প্রতিবাদ জানাচ্ছি। আমার সামাজিক কর্মকাণ্ডে ঈষান্বিত হয়ে সামাজিকভাবে আমাকে হেয় প্রতিপন্ন ও সুনামক্ষুন্ন করার জন্য একটি কুচক্রী মহল মিথ্যা তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করেছে। আমি এর তীব্র নিন্দা জানাচ্ছি।

আমি ফতুল্লার একটি সম্ভ্রান্ত পরিবারের সন্তান। কোন ধরনের অপরাধের সাথে আমি কখনো জড়িত ছিলাম না। নিস্বার্থভাবে আমি দীর্ঘদিন থেকে বিভিন্ন সামাজিক কর্মকাণ্ড ও জনকল্যাণমূলক কাজ করে আসছি। আমি সামাজিক কর্মকান্ডের সাথে জড়িত থাকার কারনে অনেক ধরনের লোক আমার কাছে যাতায়াত করে এবং অনেক সামাজিক অনুষ্ঠানে আমাকে অতিথি করে থাকে।করোনায় সেবামূলক কাজের জন্য অনেক সংগঠন এবং সাংবাদিক বন্ধুরাও আমাকে ক্রেষ্ট দিয়েছেন।

এত লোকজনের মাঝে সবাকে আমার চেনা ও জানা সম্ভব হয় না। তাই বলে কারোর অপরাধের দায় আমার উপর বর্তায় না। প্রদীপ গ্রেফতারের পর একটি চক্রান্তকারী মহল আমাকে হেয় করার জন্য মিডিয়ায় মিথ্যা তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করিয়েছে। তার কোন সংগঠন কিংবা অপকর্মের সাথে আমি কখনো জড়িত ছিলাম না এবং ফেসবুকেও তার সাথে আমার এড নাই।

প্রতিবাদকারী
লুৎফর রহমান স্বপন
সভাপতি
ফ্রেন্ডস সার্কেল ফতুল্লা

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!