1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০১:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নববধূকে বটি দিয়ে হত্যা করেছিল স্বামী, ২ বছর পর স্বীকারোক্তি সোনারগাঁয়ে ইউএনওর ওপর হামলার চেষ্টা বিএনপি সম্প্রীতির রাজনীতি করে : খোরশেদ ফ্রান্স আরেকটি ক্রুসেড যুদ্ধ চায় : মানববন্ধনে পীর সাহেব জৌনপুরী ডিসি-এসপি ও ক্রীড়া সংস্থার সম্পাদকের সাথে জিম ওনার্স নেতাদের সাক্ষাত বন্দরে নিখোঁজের ১৭ ঘণ্টা পর গৃহবধূর রক্তমাখা লাশ উদ্ধার স্টিল মিলে বিস্ফোরণ : দুই ব্যবস্থাপকসহ ৪ কর্মকর্তা গ্রেফতার রূপগঞ্জে স্টিল মিলে বিস্ফোরণ, দগ্ধ আরো ৩ জনের মৃত্যু ফতুল্লায় প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ, গ্রেফতার ধর্ষক পলাশকে ফুলেল শুভেচ্ছা জানালেন জাহাজ নির্মাণ শ্রমিক ইউনিয়নের নেতাকর্মীরা শ্রমিকনেতা পলাশের পিতার ২২তম মৃত্যবার্ষিকী আজ হিন্দু কল্যাণ সংস্থার উদ্যোগে পূজা উপলক্ষে বস্ত্র দান ফতুল্লার বাড়ৈভোগ পূজামন্ডপ পরিদর্শনে এএসপি মেহেদী ইমরান সিদ্দিকী নারায়ণগঞ্জে যত্রতত্র কিশোর গ্যাং বন্দরে ভাড়াটিয়াকে পিটিয়ে হত্যা, আটক ৩

প্রধানমন্ত্রীর দেয়া চেক পেল মসজিদে অগ্নিকান্ডে নিহতের স্বজনরা

নিজস্ব সংবাদদাতা
  • প্রকাশিত সময় : রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০
  • ১০২ বার পঠিত
প্রধানমন্ত্রীর দেয়া চেক পেল মসজিদে অগ্নিকান্ডে নিহতের স্বজনরা

নারায়ণগঞ্জ সদর উপজেলাধীন ফতুল্লা ইউনিয়নের পশ্চিম তল্লার বায়তুস সালাত জামে মসজিদের দূর্ঘটনায় নিহত ও আহত ৩৫টি পরিবার মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ হতে পাঁচ লাখ করে টাকার আর্থিক সাহায্যের চেক বিতরন করা হয়েছে। রবিবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে সাংবাদিকের উপস্থিতিতে এই চেক বিতরণ করা হয়।

গত ৪ সেপ্টেম্বর নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থানাধীন পশ্চিম তল্লার বায়তুস সালাত জামে মসজিদের বিস্ফোরনে ৩৭ জন অগ্নিদগদ্ধ হয়ে শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউট চিকিৎসাধীন অবস্থায় ৩৪ জন মারা যায়, ১জন সুস্থ হয়ে বাড়ি ফেরেছে এবং ২ জন আইসিওতে চিকিৎসাধীন রয়েছে। এদের মধ্যে সাব্বির ও জুনায়েদ সহদোর দুই ভাই, জুলহাস ও জুয়েল বাবা ছেলে এবং মসজিদের মুয়াজ্জিন ও তার ছেলে জুনায়েদ ৩টি পরিবার সহ মোট ৩৫ টি পরিবারকে ৫ লাখ করে টাকার চেক হাতে তুলে দেওয়া হয়।

এর আগে মসজিদের বিস্ফোরণে নিহত আত্মার মাগফেরাত কামনায় ও আহতদের সুস্থ্যতা কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

চেক বিতরণ অনুষ্ঠানটি নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দীনের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান, নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শামীম বেপারী, অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক শাকিল আহমেদ, নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার নাহিদা বারিক, জেলা পাবলিক প্রসেকিউটর এড. এসএম ওয়াজেদ আলী খোকন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, নারায়ণগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান এড. আবুল কালাম আজাদ বিশ্বাস, ফতুল্লা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন, নারায়ণগঞ্জ জেলার সাবেক ছাত্রলীগের সভাপতি এহসানুল হক নিপু, সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুল ফারুক।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!