1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০১:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নববধূকে বটি দিয়ে হত্যা করেছিল স্বামী, ২ বছর পর স্বীকারোক্তি সোনারগাঁয়ে ইউএনওর ওপর হামলার চেষ্টা বিএনপি সম্প্রীতির রাজনীতি করে : খোরশেদ ফ্রান্স আরেকটি ক্রুসেড যুদ্ধ চায় : মানববন্ধনে পীর সাহেব জৌনপুরী ডিসি-এসপি ও ক্রীড়া সংস্থার সম্পাদকের সাথে জিম ওনার্স নেতাদের সাক্ষাত বন্দরে নিখোঁজের ১৭ ঘণ্টা পর গৃহবধূর রক্তমাখা লাশ উদ্ধার স্টিল মিলে বিস্ফোরণ : দুই ব্যবস্থাপকসহ ৪ কর্মকর্তা গ্রেফতার রূপগঞ্জে স্টিল মিলে বিস্ফোরণ, দগ্ধ আরো ৩ জনের মৃত্যু ফতুল্লায় প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ, গ্রেফতার ধর্ষক পলাশকে ফুলেল শুভেচ্ছা জানালেন জাহাজ নির্মাণ শ্রমিক ইউনিয়নের নেতাকর্মীরা শ্রমিকনেতা পলাশের পিতার ২২তম মৃত্যবার্ষিকী আজ হিন্দু কল্যাণ সংস্থার উদ্যোগে পূজা উপলক্ষে বস্ত্র দান ফতুল্লার বাড়ৈভোগ পূজামন্ডপ পরিদর্শনে এএসপি মেহেদী ইমরান সিদ্দিকী নারায়ণগঞ্জে যত্রতত্র কিশোর গ্যাং বন্দরে ভাড়াটিয়াকে পিটিয়ে হত্যা, আটক ৩

প্রয়োজনে আমরা কলম ছেড়ে রাস্তায় নামবো : আবু সাউদ মাসুদ

নগর সংবাদদাতা
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০
  • ১১৫ বার পঠিত
প্রয়োজনে আমরা কলম ছেড়ে রাস্তায় নামবো : আবু সাউদ মাসুদ

নারায়ণগঞ্জের বন্দরে দৈনিক বিজয় পত্রিকার স্টাফ রিপোর্টার ও দৈনিক অপরাধ রিপোর্ট পত্রিকার বন্দর প্রতিনিধি মোঃ ইলিয়াছ শেখ’র হত্যার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি না হলে নারায়ণগঞ্জে কর্মরত সকল সাংবাদিকরা বসে থাকবে না। আগামী ৭২ ঘন্টার মধ্যে যদি এই হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেফতার করে আইনের আয়তায় আনা না হলে নারায়ণগঞ্জকে অচল করে দেয়া হবে বলে হুশিয়ারী দিয়ে বক্তব্য প্রদান করেছেন নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক সোজা সাপটা পত্রিকার সম্পাদক ও প্রকাশক আবু সাউদ মাসুদ। বুধবার (১৪ অক্টোবর) বাদ আছর নারায়ণগঞ্জ প্রেসক্লাব প্রাঙ্গনে “নারায়ণগঞ্জের সর্বস্তরের সাংবাদিক ও সম্পাদকবৃন্দ” এর ব্যাণারে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা পালন করা হয়েছে।

আবু সাউদ মাসুদ আরো বলেন, আমরা নারায়ণগঞ্জের সাংবাদিকরা দূর্বল নই। প্রয়োজনে আমরা কলম ছেড়ে রাস্তায় নামবো। আমাদের সহকর্মী সাংবাদিক ভাই মোঃ ইলিয়াসকে সন্ত্রাসীরা নির্মমভাবে হত্যা করেছে। কাল অন্য আরেকজনকে হত্যা করবে। এটা চলতে দেয়া যাবে না। তাছাড়া আমরা জানতে পেরেছি দৈনিক বিজয় পত্রিকার সম্পাদক ও বন্দর থানা প্রেস ক্লাবের সভাপতি সাব্বির আহাম্মেদ সেন্টু, নিবার্হী সম্পাদক আনোয়ারুল হককে হত্যার হুমকি প্রদান করা হয়েছে। আমরা এইসব ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। পাশাপাশি আরো বলতে চাই, সাংবাদিক মোঃ ইলিয়াস’র হত্যাকারী খুঁনী সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা যাতে সরকার করেন এই দাবী জানাই।

মানববন্ধনে দৈনিক দেশ পত্রিকার জেলা প্রতিনিধি ও দৈনিক অপরাধ রিপোর্ট পত্রিকার সম্পাদক খন্দকার মাসুদুর রহমান দিপু’র সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন ,দৈনিক অগ্রবণী পত্রিকার সম্পাদক হারুন আর রশীদ চৌধুরী স্বপন, দৈনিক ইয়াদ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মোঃ তোফাজ্জল হোসেন, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সদস্য মোঃ নাহিদ আজাদ, দৈনিক বিজয় পত্রিকার সম্পাদক সাব্বির আহাম্মেদ সেন্টু, টেলিগ্রাফ নিউজ ২৪ এর সম্পাদক মোঃ আরিফুজ্জামান আরিফ, দৈনিক নগর সংবাদ পত্রিকার সম্পাদক আব্দুল রিয়েল রাজা, জাগো নারায়ণগঞ্জ ২৪ এর সম্পাদক শহিদুল্লাহ্ রাসেল, ডেইলি নারায়ণগঞ্জ ২৪ এর সিনিয়র রিপোর্টার শেখ মোঃ মনির হোসেন, আন্দন টিভির নারায়ণগঞ্জ প্রতিনিধি ও সিটি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সৈয়দ সিফাত আল রহমান লিংকন, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’র সাংগঠনিক সম্পাদক তানভীর আহাম্মেদ রনি, কোষাধ্যক্ষ মোঃ কাইয়ূম খান, জয়যাত্রা টেলিভিশন’র বুরো চিফ্ মোঃ আলী হোসেন, এস.এস. টিভি’র সম্পাদক আয়েশা জান্নাত, সকাল নারায়ণগঞ্জ ২৪ এর সম্পাদক ও প্রকাশক ছায়ানূর তালুকদার, সিনিয়র ফটো সাংবাদিক জামাল তালুকদার, সিনিয়র সাংবাদিক মঞ্চ ও টিভি অভিনেতা মোখলেছুর রহমান তোঁতা, বন্দর মডেল প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুল মান্নান খান বাদল, দৈনিক রুদ্রবার্তার সিনিয়র রিপোর্টার মোঃ আকতার হোসেন, এনএএন টিভি’র স্টাফ রিপোর্টার বদরুজ্জামান রতন, বাংলাদেশ কথা ২৪ এর সম্পাদক মোঃ বদিউজ্জামান, নারায়ণগঞ্জ কথার নির্বাহী সম্পাদক মোঃ রাজু খন্দকার, দৈনিক দেশ পত্রিকার সিনিয়র রিপোর্টার মোঃ আলমগীর, দৈনিক দেশ পত্রিকার ফতুল্লা প্রতিনিধি মোঃ রবিউল ইসলাম, দৈনিক রুদ্রবার্তার ফটো সাংবাদিক শ্যামল সরকার শিমুল, ফালগুনী টিভি’র স্টাফ রিপোর্টার মোঃ তারেক, দৈনিক অপরাধ রিপোর্ট পত্রিকার স্টাফ রির্পোটার সাকিবুল হাসান, ফটো সাংবাদিক কামরুল হাসান সুমন, চ্যানেল জিরো’র ক্যামেরা পার্সন মোঃ আকরাম হোসেন, রিপোর্টার মোঃ কিবরিয়া, এনএএন টিভি’র ক্যামেরা পার্সন সোনিয়া আক্তার, নারায়ণগঞ্জ কথা’র স্টাফ রিপোর্টার মোঃ আরিফ, ফটো সাংবাদিক মোঃ কাউছার রনি প্রমূখ।

নতুন সময় টিভি’র জেলা প্রতিনিধি ও নিউজ ব্যাংক ২৪ এর সম্পাদক ও প্রকাশক আল মামুন খাঁন এর সঞ্চালনায় প্রতিবাদ সভা ও মানববন্ধনের আরো উপস্থিত ছিলেন, নিহত সাংবাদিক মোঃ ইলিয়াস’র মা রওশন আরা বেগম, স্ত্রী বিলকিস বেগম, ছেলে- ইমন, আরাফাত, নয়ন, শিশু কন্যা- ইষা মনি, ইফসাসহ পরিবারের অন্যান্য সদস্যবৃন্দ এবং নারায়ণগঞ্জের বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিক ও সম্পাদকবৃন্দ।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!