ফতুল্লায় গ্যাস সংকট নিরসনের দাবীতে মানববন্ধন
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
ফতুল্লায় গ্যাস সংকট নিরসনের দাবীতে মানববন্ধন
সোমবার, ১৭ জুন ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
মৃত্যুর পর ঋণ নিয়ছেন ১৪ জন ফতুল্লায় অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার রূপগঞ্জে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপে চ্যাম্পিয়ন নারায়ণগঞ্জ দলকে সংবর্ধনা নারায়ণগঞ্জে জমে উঠতে শুরু করেছে কোরবানির পশুর হাট ধলেশ্বরী নদী থেকে ইটবাঁধা মরদেহ উদ্ধার ফতুল্লায় শীর্ষ মাদক ব্যবসায়ী আল-আমিন গ্রেফতার ফতুল্লায় দূর্জয়-সিফাত বাহিনীর ৬ সদস্য গ্রেপ্তার সাইবার নিরাপত্তা আইন মত প্রকাশের অন্তরায় : টিআইবি এখন গরিবেরা তিনবেলা ভাত খায় আর ধনীরা খায় আটা : খাদ্যমন্ত্রী সামেদ আলী আমার শেল্টারে ছিলো না : শওকত আলী সোনারগাঁয়ের যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন চিন্তায় মোদি আট মাত্রার ভূমিকম্প হতে পারে ঢাকায় : ত্রাণ প্রতিমন্ত্রী রূপগঞ্জে ওটিতে প্রসূতির মৃত্যু, ক্লিনিক ভাঙচুর

ফতুল্লায় গ্যাস সংকট নিরসনের দাবীতে মানববন্ধন

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : রবিবার, ৯ জুন, ২০২৪
  • ২২ বার পঠিত
ফতুল্লায় গ্যাস সংকট নিরসনের দাবীতে মানববন্ধন

নারায়ণগঞ্জ সদর উপজেলা কুতুবপুরের গ্যাস সংকট নিরসনের দাবীতে মানববন্ধন করেছেন কুতুবপুর ইউনিয়ন নাগরিক কমিটি, নাগরিক ফোরামের আহবায়ক নুরুল হক জমাদ্দারের সভাপতিত্বে সদস্য সচিব এস এম কাদিরের সঞ্চালনায় ৮ জুন সকালে পাগলা বাজারে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

দীর্ঘ দিনের এই ভোগান্তি থেকে রক্ষা পেতে মানববন্ধনে উপস্থিত হয় সকল শ্রেণী পেশার মানুষ। এসময় তারা বলেন, দীর্ঘদিন যাবত গ্যাস না পেয়ে ভোগান্তিতে রয়েছেন তারা একদিকে মাস গেলেই দিতে হচ্ছে তিতাস গ্যাসের বিল অন্যদিকে রান্না করার জন্য লাকড়ি অথবা এলপি গ্যাস ক্রয় করে রান্না করতে হচ্ছে। তাই আর্থিক ও মানসিক ভোগান্তিতে রয়েছেন কুতুবপুরের মানুষ। দীর্ঘদিনের এই ভোগান্তির নিরসনে কুতুবপুর ইউনিয়নের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু, শ্রমিক নেতা কাউসার আহমেদ পলাশ, নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান, নারায়ণগঞ্জের জেলা প্রশাসক, সহ তিতাস গ্যাসের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করে দ্রুত এই দীর্ঘদিনের গ্যাস সংকট নিরসনের দাবি জানিয়েছে মানববন্ধনে উপস্থিত নেতৃবৃন্দ।

আসছে ঈদুল আযহা (কোরবানির ঈদ) এর আগে যদি এই গ্যাস সংকট নিরসন করা না হয় তাহলে ঈদের পর কঠিন আন্দোলনের হুঁশিয়ারি দিয়েছেন বক্তারা।

এ সময় উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক ও রাজনীতিবিদ হাজী শহীদুল্লাহ, নাগরিক কমিটির সভাপতি জামাল উদ্দিন বাচ্চু, সাধারণ সম্পাদক নিজামুদ্দিন মিন্টু, বিশিষ্ট সমাজকর্মী নাসির উদ্দিন, পাগলা বাজারের বিশিষ্ট ব্যবসায়ী এম এ জাহের মোল্লা, কুতুবপুর ইউনিয়ন নাগরিক ফোরাম ৪নং ওয়ার্ডের সভাপতি মোহাম্মদ আলী, অ্যাডভোকেট মোজাম্মেল হক হিরো, মহিলা নেত্রী রেহানা সহ সকল শ্রেণী পেশার মানুষ।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..