ফতুল্লায় শাশুড়ি হত্যার ঘটনায় মেয়ের জামাই গ্রেপ্তার
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
ফতুল্লায় শাশুড়ি হত্যার ঘটনায় মেয়ের জামাই গ্রেপ্তার
সোমবার, ১৭ জুন ২০২৪, ১১:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
মৃত্যুর পর ঋণ নিয়ছেন ১৪ জন ফতুল্লায় অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার রূপগঞ্জে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপে চ্যাম্পিয়ন নারায়ণগঞ্জ দলকে সংবর্ধনা নারায়ণগঞ্জে জমে উঠতে শুরু করেছে কোরবানির পশুর হাট ধলেশ্বরী নদী থেকে ইটবাঁধা মরদেহ উদ্ধার ফতুল্লায় শীর্ষ মাদক ব্যবসায়ী আল-আমিন গ্রেফতার ফতুল্লায় দূর্জয়-সিফাত বাহিনীর ৬ সদস্য গ্রেপ্তার সাইবার নিরাপত্তা আইন মত প্রকাশের অন্তরায় : টিআইবি এখন গরিবেরা তিনবেলা ভাত খায় আর ধনীরা খায় আটা : খাদ্যমন্ত্রী সামেদ আলী আমার শেল্টারে ছিলো না : শওকত আলী সোনারগাঁয়ের যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন চিন্তায় মোদি আট মাত্রার ভূমিকম্প হতে পারে ঢাকায় : ত্রাণ প্রতিমন্ত্রী রূপগঞ্জে ওটিতে প্রসূতির মৃত্যু, ক্লিনিক ভাঙচুর

ফতুল্লায় শাশুড়ি হত্যার ঘটনায় মেয়ের জামাই গ্রেপ্তার

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ৬ জুন, ২০২৪
  • ৫৮ বার পঠিত
ফতুল্লায় শাশুড়ি হত্যার ঘটনায় মেয়ের জামাই গ্রেপ্তার

নারায়ণগঞ্জের ফতুল্লায় বৃদ্ধা শাশুড়িকে হত্যার ঘটনায় মেয়ের জামাই নাজমুল হোসেন হিরা (৩৮) কে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় হত্যাকান্ডে ব্যবহৃত তালা এবং লুন্ঠিত কানের দুল বিক্রির ৫ হাজার ৫ শত টাকা উদ্ধার করা হয়েছে বলে পুলিশ জানায়।

বুধবার (৫ জুন) সকাল ১০টার দিকে গাজীপুর জেলার কাপাসিয়া থানা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত নাজমুল হোসেন হিরা নারায়নগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানার দেওভোগ মাদ্রাসা এলাকার মৃত মনা মুন্সির পুত্র।

এর আগে গত ৪ মে (মঙ্গলবার) বিকেলে নিহত বৃদ্ধা আম্বিয়া খাতুনের ছেলে সাইফুল ইসলাম সজিব বাদী হয়ে নাজমুল হোসেন হিরা কে আসামি করে ফতুল্লা মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন।

মামলায় উল্লেখ করা হয়, ফতুল্লার উত্তর নরসিংপুর এলাকার সামসুল আলমের মোড় সংলগ্ন নিজের বাড়িতে বৃদ্ধা মা আম্বিয়া খাতুন (৮০) স্ত্রী এবং বোন ও বোনের স্বামী সাইফুল ইসলাম সজিবকে নিয়ে বসবাস করেন। তাদের মধ্যে সাইফুল ইসলাম সজিব কোন কাজকর্ম করেনা। নেশা করে ঘুরে বেড়ায় এবং প্রায় সময় নেশার টাকার জন্য বাসায় উৎপাত করেন। সোমবার বিকেলে বাসায় বৃদ্ধ মাকে একা পেয়ে তাকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধে হত্যা শেষে ১০ আনা ওজনের স্বর্নের কানের দুল নিয়ে পালিয়ে যায়।

ফতুল্লা মডেল থানার ওসি নূরে আজম জানান, ঘটনার পরপরই আমরা আসামি নাজমুল হোসেন হিরা কে গ্রেপ্তারের চেস্টা করে আসছিলাম। তথ্য প্রযুক্তির সহায়তায় তার অবস্থান নিশ্চিত হয়ে বুধবার সকাল ১০ টার দিকে গাজীপুর জেলার কাপাসিয়া থানার উত্তরখামস্থ গ্রেপ্তাকৃতের বোনের বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যাকান্ডের কথা স্বীকার করে পুলিশেকে জানায়, সে মাদক কেনার জন্য নিহতের নিকট টাকা দাবী করে। টাকা দিতে অস্বীকার করলে ঘরে থাকা তালা দিয়ে ঘাড়ের বাম পাশ্বে আঘাত করে পরে বালিশ চাপা দিয়ে হত্যা নিশ্চত করে। পরে কানে থাকা কানের দুল নিয়ে গাজীপুর চলে যায়। সেখানে এক দোকানে কানের দুল ৩৫ হাজার টাকা বিক্রি করে দেয়। তারপর সে তার বোনের বাড়িতে গিয়ে আত্নগোপন করে। সেখান থেকেই পুলিশ তাকে গ্রেপ্তার করে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..