ফতুল্লায় ২৩ বছর পর সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
ফতুল্লায় ২৩ বছর পর সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৯:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
প্রায় অর্ধকোটি টাকার জাল নোটসহ গ্রেপ্তার ২ শ্রমিকদের সঙ্গে পুলিশের সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ৬০ ফতুল্লায় নতুন আতংক সোর্স মামুন! সোনারগাঁয়ে শিশুকে পুড়িয়ে হত্যার চেষ্টা বিএনপি দিয়ে গঠিত তুষারধারা পঞ্চায়েত কমিটি নিয়ে হট্টগোল! না’গঞ্জে তীব্র গরমে শিক্ষাপ্রতিষ্ঠান আরও ৭ দিন বন্ধ ঘোষণা রবিবার নারায়ণগঞ্জের যেসব এলাকায় গ্যাস থাকবে না আমি ক্যাসিনো ডন না, ষড়যন্ত্র করে ‘ফাঁসানো’ হয়েছে : সেলিম প্রধান বাসচাপায় বাবা-ছেলে নিহত, হাসপাতালে মা সাংবাদিকদের সাথে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত অবহিতকরণ সভা নারায়ণগঞ্জে ৩ দিনের হিট অ্যালার্ট, বাড়বে অস্বস্তি মেয়র আইভীকে উৎখাতের হুমকি হেফাজত নেতার ফতুল্লায় গাঁজা-রামদাসহ দুইজনকে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী বাংলাদেশে এলো অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ এক্স৯বি অটোরিকশার ধাক্কায় ৩ বছরের শিশু নিহত

ফতুল্লায় ২৩ বছর পর সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৩৮ বার পঠিত
ফতুল্লায় ২৩ বছর পর সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার

ফতুল্লায় যাবজ্জীবন কারাদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) ফতুল্লা দাপাইদ্রাকপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃত আসামীর নাম নজরুল মাঝি (৪৫)। সে মুন্সিগঞ্জ সদর উপজেলার মাকহাটি গ্রামের মতি মাঝির ছেলে।

র‌্যাব-১১ উপ-পরিচালক মেজর অনাবিল ইমাম এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, র‌্যাবের বিশেষ অভিযানে দীর্ঘ ২৩ বছর যাবত আত্মগোপনে থাকা হত্যা মামলার যাবজ্জীবন কারাদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামী, নজরুল মাঝিকে গ্রেপ্তার করা হয়েছে।

অনুসন্ধনে জানা যায়, মামলা হওয়ার পর থেকে আসামী আইনশৃংখলা বাহিনীর নজরদারীর বাহিরে গ্রেপ্তার এড়াতে আত্মগোপন চলে যায়। দীর্ঘদিন পলাতক থাকে। পরবর্তীতে আসামীর বিরুদ্ধে বিজ্ঞ আদালত কর্তৃক গ্রেপ্তারি সাজাপ্রাপ্ত পরোয়ানা ইস্যু হলে র‌্যাব-১১, তাকে ফতুল্লা থেকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য মুন্সিগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..