1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০, ০৯:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দুর্নীতির সাথে এক ঘন্টাও থাকতে চাইনা : স্বাস্থ্য সচিব আবদুল মান্নান রাস্তা ও ড্রেন সংস্কারের নামে রঞ্জু মেম্বারের বিরুদ্ধে অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগ ফতুল্লায় ‘আমাদের স্বপ্ন’ সুপার শপের শুভ উদ্বোধন স্বল্প পরিসরে আদালত খুললেও সন্তুষ্ট নন সাধারণ আইনজীবিরা দারুল আরকাম শিক্ষক কল্যাণ সমিতির মানববন্ধন ও স্মারকলিপি প্রদান ভোক্তা অধিকার আইনে ৪ প্রতিষ্ঠানকে জরিমানা বন্দরে চেয়ারম্যানকে মানেনা মেম্বার মিজান, জোড়পূর্বক দেয়াল নির্মাণ! গোগনগর ইউপির দায়িত্ব বুঝে নিলেন নওশেদ আলী চেয়ারম্যান এই দুঃসময়েও কিছু লোক চুরি করে : শামীম ওসমান নারায়ণগঞ্জসহ ৪ জেলায় পশুর হাট না বসানোর সুপারিশ ফতুল্লায় চাঁদা না দেয়ায় ফল ব্যবসায়ীকে হুমকি মুক্তিযোদ্ধা কমান্ডার আমিনুর রহমানকে স্মরণ ফতুল্লায় ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন হারিয়ে যাচ্ছে বাদল দিনের কদম ফুল নারায়ণগঞ্জ নিউজের ৪র্থ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ফতুল্লার বিশিষ্ট ব্যবসায়ী আলাউদ্দিন হাজ্বীর রূহের মাগফেরাত কামনায় দোয়া

ফতুল্লা সংবাদদাতা
  • প্রকাশিত সময় : শুক্রবার, ১২ জুন, ২০২০
  • ৬৬৭ বার পঠিত
ফতুল্লার বিশিষ্ট ব্যবসায়ী আলাউদ্দিন হাজ্বীর রূহের মাগফেরাত কামনায় দোয়া

ফতুল্লার বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ও দানবীর আলাউদ্দিন হাজ্বীর রূহের মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১১ জুন) বাদ জোহর ফতুল্লা বালুর ঘাটে সামাজিক দূরত্ব বজায় রেখে এবং স্বাস্থ্যবিধি মেনে এই মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ ওসি আসলাম হোসেন, শাহ-ফতেহ্ উল্লার ম্যানেজিং ডিরেক্টর ও ফতুল্লা বালুর ঘাটের প্রবীন ব্যবসায়ী তোফাজ্জল হোসেন চৌধুরী, ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি হাজ্বী আবু মোহাম্মদ শরীফুল হক, প্রয়াত আলাউদ্দিন হাজ্বীর দুই ছেলে আক্তার হোসেন ও সুমন হোসেন, এশা এন্টারপ্রাইজ এর ব্যবস্থাপনা পরিচালক শামীম আহাম্মেদ, এশা এন্টারপ্রাইজ এর ব্যবসায়ী ওয়াহিদুজ্জামান ওয়াহিদ, ব্যবসায়ী বাবুল, ব্যবসায়ী সাইফুল, বাদশা, মিল্টন চৌধুরী, শাহজাহান প্রমূখ।

মিলাদ ও দোয়া পূর্ব সংক্ষিপ্ত আলোচনায় উপস্থিত ব্যক্তিবর্গরা মরহুম আলাউদ্দিন হাজ্বীর জীবদ্দশার স্মৃতিচারণ করেন এবং মহান আল্লাহ তায়ালার নিকট তার রূহের মাগফেরাত কামনা করেন।

এসময় ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন বলেন, লকডাউন ও করোনা পরিস্থিতির মধ্যেও আপনারা স্বাস্থ্যবিধি মেনে এবং সামাজিক দূরত্ব বজায় রেখে এই দোয়ার আয়োজন করেছেন এতেই বুঝা যায়, আলাউদ্দিন সাহেব একজন ভালো মানুষ ছিলেন। আমি জেনেছি যে, তিনি জীবদ্দশায় অসংখ্য মসজিদ, মাদ্রাসা ও এতিমখানা প্রতিষ্ঠা করে গেছেন। এখন এগুলো তার দুই সন্তান আক্তার ও সুমন পরিচালনা করছেন। এগুলো মহৎ কাজ। তিনি দানবীর ও সমাজসেবক ছিলেন। আমরা প্রত্যেকেই তার আত্মার মাগফেরার কামনা করছি। মহান আল্লাহ রব্বুল আলামিন যেন তাকে জান্নাতুল ফেরদৌস নসিব করেন।

ওসি আরো বলেন, পুলিশের কাজ দুষ্টের দমন শিষ্টের পালন। আমি সেই কাজটিই করে যাচ্ছি। সমাজে যারা ভালো মানুষ, যাদের দ্বারা মানুষ উপকৃত হয়, আমি তাদের পাশে আছি এবং থাকবো। সামাজিক কাজে আত্মনিয়োগ করতে হবে। ভালো কাজে উৎসাহ দিতে হবে এবং সবাইকে এগিয়ে আসতে হবে।

আলোচনা শেষে মিলাদ ও বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন, ফতুল্লা কেন্দ্রী জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা ইকবাল হোসেন।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!