1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০৬:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্রলীগ নেতা আরফান মাহমুদ বাবুর শোক বার্তা ফতুল্লায় ১০০ পরিবারের মাঝে চাল বিতরণ মাতৃদুগ্ধের কোন বিকল্প নেই : কাউন্সিলর অসিত সোনারগাঁয়ে দু’সন্তান রেখে প্রেমিকের সঙ্গে উধাও প্রবাসীর স্ত্রী ফতুল্লায় নৈশ প্রহরীর লাশ উদ্ধার ফতুল্লায় গাঁজাসহ মানিক গ্রেপ্তার স্বেচ্ছাসেবক লীগ নেতা ফরিদ আহম্মেদ লিটনের শোক বার্তা আ’লীগ নেতা ইকবাল হোসেনের শোক বার্তা নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শাখার উদ্যোগে বিশেষ প্রার্থণা জন্মাষ্টমী উপলক্ষে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের আলোচনা সভা গান কথা কবিতা ও আড্ডা না ফেরার দেশে তরুণ আইনজীবি শরীফ হোসেন ক্ষুদিরামের ১১২তম ফাঁসি দিবস উপলক্ষে ছাত্র ফ্রন্টের আলোচনা সভা মাস্ক ব্যবহার না করায় আইনজীবি ও যুবলীগ নেতাসহ ১৪ জনের জরিমানা শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী

ফতুল্লার লালপুরের রাস্তায় চলছে নৌকা

ফতুল্লা সংবাদদাতা
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০
  • ১৯১ বার পঠিত
ফতুল্লার লালপুরের রাস্তায় চলছে নৌকা

টানা তিনদিনের বৃষ্টিতে নারায়ণগঞ্জে গাড়ি চলাচলের রাস্তায় এখন নৌকা চলাচল করছে। বৃষ্টির পানিতে মূল সড়কসহ অলিগলির রাস্তা তলিয়ে গেছে। রাস্তায় হাঁটু থেকে কোমর পানি। ফলে নৌকায় চলাচল করতে বাধ্য হচ্ছে মানুষ। বুধবার (২২ জুলাই) সকালে নারায়ণগঞ্জের ফতুল্লার লালপুর এলাকায় এমন দৃশ্য দেখা গেছে।

এদিকে কয়েক দিন আগে ফতুল্লার লালপুরের রাস্তায় জমে থাকা পানি এবং ডাইংয়ের ময়লা পানির কারণে মানুষের দুর্ভোগের অভিযোগ পেয়ে ঘটনাস্থলে ছুটে যান নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক। তিনি তখন রাস্তায় জমে থাকা পানিতে নেমে মানুষের দুর্ভোগ কতটুকু তা নিজে উপভোগ করেন। পরে স্থানীয় একটি ডাইং মালিককে এক লাখ টাকা জরিমানা করেন এবং রাস্তায় জমে থাকা পানি নিষ্কাশনের আশ্বাস দেন।

সরেজমিনে দেখা গেছে, টানা তিনদিন কয়েক ঘণ্টার মুষলধারে বৃষ্টির কারণে নারায়ণগঞ্জ শহরসহ ফতুল্লার বিভিন্ন এলাকার প্রধান প্রধান সড়ক পানির নিচে তলিয়ে গেছে। শহরের আশপাশের এলাকাসহ অলিগলিতে হাঁটু সমান পানি জমে রয়েছে। অনেক এলাকায় কোমর পানি জমে রয়েছে। মহল্লার রাস্তাসহ অলিগলিতে মানুষ পানি বেয়ে চলাচল করছে। অনেকে ঘুম থেকে উঠে কর্মস্থলে যাওয়ার সময় রাস্তায় বের হয়ে দেখেন হাঁটু পানি।

পানি ভেঙে কর্মস্থলে যেতে বাধ্য হচ্ছে মানুষ। ফতুল্লার লালপুরের রাস্তা খেয়াঘাটে পরিণত হয়েছে। মানুষ ঘর থেকে বের হয়ে রাস্তায় এসে ৫-১০ টাকা দিয়ে নৌকায় পাড় হচ্ছে। নৌকায় পাঁচ-ছয়জন করে চলাচল করছে। নৌকার জন্য অনেক সময় অপেক্ষা করতে হচ্ছে।

ফতুল্লার লালপুরের বাসিন্দা ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলী বলেন, আমার বাড়ির সামনে কোমর পানি। বছরের বেশির ভাগ সময় রাস্তায় পানি জমে থাকে। নিজের প্রাইভেটকার থাকা সত্ত্বেও চলাচল করতে পারছি না। বাড়িতে গাড়ি রাখার জায়গা থাকলেও অন্য জায়গায় রাখতে হচ্ছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!