1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০২:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লা ইউনিয়নে উম্মে তাহেরা আঁখি’র বক মার্কা নিয়ে ভোট প্রার্থনা বক মার্কায় ভোট চাইলেন মহিলা মেম্বার প্রার্থী উম্মে তাহেরা আঁখি পানির পাম্প মার্কায় ভোট চেয়েছেন ৪নং ওয়ার্ড মেম্বারপ্রার্থী মঈনউদ্দিন মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিতে চান কাজী মঈনউদ্দিন ফতুল্লায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, আহত ৫ ফতুল্লায় মৎসজীবী লীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে আনন্দ র‌্যালী খেলাধুলা মানুষের মন ও শরীরকে দৃঢ় করে : লিটন ফতুল্লার সেই কিশোরের আত্মহননের ঘটনায় মামলা খালেদার মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে ডিসিকে জেলা বিএনপির স্মারকলিপি বিএনপির নেতাদের ধৈর্য্যের পরীক্ষা নিবেন না : সেন্টু সোনারগাঁয়ের মোগড়াপাড়া ইউপি নির্বাচন কার স্বার্থে হচ্ছেনা? কেন্দ্রীয় ছাত্র অধিকার পরিষদের কমিটিতে নারায়ণগঞ্জের ৪ ‘ফাস্ট টাইম মেশিন চালাইলাম’ ফতুল্লায় সেই কিশোরের আত্মহত্যা কাজী মঈনউদ্দিনের প্রথম উঠান বৈঠকে মানুষের ঢল সাংবাদিক লিংকনের মুক্তির দাবিতে প্রতিবাদ সভা

ফতুল্লার শীর্ষ সন্ত্রাসী নয়নের সহযোগী মেম্বার পদপ্রার্থী খোকন মাস্টার

নিজস্ব সংবাদদাতা
  • প্রকাশিত সময় : শনিবার, ৬ নভেম্বর, ২০২১
  • ২৩৭ বার পঠিত
ফতুল্লার শীর্ষ সন্ত্রাসী নয়নের সহযোগী মেম্বার পদপ্রার্থী খোকন মাস্টার

আসন্ন ইউপি নির্বাচনে কুতুবপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডে প্রথমবারের মতো ইউপি সদস্য হিসেবে ভোট যুদ্ধে নামা অলিউল্লাহ খোকন ওরফে মাস্টার খোকন শুরুতে ব্যাপক আলোচনায় থাকলেও সময় বৃদ্ধির সাথে সাথে ভোট যুদ্ধে অনেকটাই পিছিয়ে পরেছেন।

তিনি দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে ইউপি নির্বাচনে কুতুবপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডে মেম্বার পদে প্রার্থী হয়েছেন ফতুল্লা থানা তাতী দলের আহবায়ক খোকন। দলীয় পদ-পরিচয় দিয়ে রীতিমতো প্রচারণাও চালিয়ে যাচ্ছেন। এতে তৃণমূল নেতাকর্মীদের মাঝে ক্ষোভ ও অসন্তোষ দেখা দিয়েছে।

দলের ও শিক্ষক পদবী ব্যবহার করে শুরুতে ভোটারদের নিকট নিজ অবস্থান তৈরী করতে পারলেও সেটা অনেকটাই এখন ফিকে হয়ে পরেছে। এর কারণ হিসেবে স্থানীয়রা জানায়, অলিউল্লাহ খোকন একটি কিন্ডারগার্টেন স্কুল পরিচালনা করে থাকে। আর তাই তিনি শিক্ষক হিসেবে পরিচিত এবং তিনি নিজেও শিক্ষক হিসেবে মানুষের নিকট নিজ পরিচয় দিতে স্বাচ্ছন্দ্যবোধ করে থাকেন। কিন্তু এই শিক্ষকতার অন্তরালে তিনি মানব পাচারের নামে অর্থ আত্মসাৎ ও জমি ক্রয়-বিক্রয় ব্যবসার নামে বহু জনের সাথে প্রতারনা করে লাখ লাখ টাকা আত্মসাৎ করেছেন। টাকা আত্মসাতের ঘটনায় একাধিক মামলা আদালতে চলমান রয়েছে বলে বিভিন্ন সূত্রে জানা গেছে।

ফতুল্লার শীর্ষ সন্ত্রাসী নয়নের সহযোগী মেম্বার পদপ্রার্থী খোকন মাস্টার

এছাড়াও অভিযোগ রয়েছে সন্ত্রাসীদের সাথে সখ্যতার থাকার। সম্প্রতি ফতুল্লার শীর্ষ সন্ত্রাসী নয়নের সাথে একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এরপর থেকে শুরু হয়েছে সমালোচনা। বিগত চারদলীয় জোট সরকারের সময়ে ক্রসফায়ারে নিহত সন্ত্রাসী ইবু ও নয়ন বাহিনী ফতুল্লায় বেশ আলোচিত জুটি হিসেবে পরিচিত ছিল। ইবু-নয়ন বাহিনীর হাতে একাধিক হত্যাকান্ডসহ সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগ রয়েছে। নয়ন এলাকাবাসীর কাছে এখনো এক আতঙ্কের নাম।

সাধারণ ভোটারদের মতে, খোকন মাস্টার এলাকায় বিতর্কীত হিসেবে পরিচিত। তার বিরুদ্ধে টাকা আত্মসাতসহ সন্ত্রাসীদের সখ্যতা থাকায় তাকে নিয়ে মানুষ অনেকটা শঙ্কিত। ভোটারদের মতে, তিনি জনপ্রতিনিধি হলে সমাজের উপকারের চেয়ে ক্ষতিটাই বেশী হবেন। উল্লেখ্য, খোকন মাস্টার চেয়ারম্যান সেন্টুর ঘনিষ্ঠজন হিসেবেও পরিচয় দিয়ে থাকেন।

তবে থানা বিএনপি এক নেতা বলেন, নির্বাচনের পরিবেশ নেই। দিনের ভোট রাতে হয়ে থাকে। তাই এ নির্বাচন কমিশনের অধীনে কোনো নির্বাচনে যাবে না বিএনপি। সে অনুযায়ী দলের নেতাকর্মীদের নির্দেশনা দেওয়া হয়েছে। দলের পদ-পদবীতে থাকা নেতাদের নির্বাচনে অংশগ্রহণ না করতে বলা হয়েছে।

এব্যাপারে জানতে অলিউল্লাহ খোকনকে একাধিক বার ফোন দিলেও তিনি রিসিভ করেননি

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!