ফতুল্লার ৪ মাদক ব্যবসায়ী কুমিল্লায় ৫০ কেজি গাঁজাসহ গ্রেফতার
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
ফতুল্লার ৪ মাদক ব্যবসায়ী কুমিল্লায় ৫০ কেজি গাঁজাসহ গ্রেফতার
সোমবার, ১৭ জুন ২০২৪, ১০:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
মৃত্যুর পর ঋণ নিয়ছেন ১৪ জন ফতুল্লায় অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার রূপগঞ্জে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপে চ্যাম্পিয়ন নারায়ণগঞ্জ দলকে সংবর্ধনা নারায়ণগঞ্জে জমে উঠতে শুরু করেছে কোরবানির পশুর হাট ধলেশ্বরী নদী থেকে ইটবাঁধা মরদেহ উদ্ধার ফতুল্লায় শীর্ষ মাদক ব্যবসায়ী আল-আমিন গ্রেফতার ফতুল্লায় দূর্জয়-সিফাত বাহিনীর ৬ সদস্য গ্রেপ্তার সাইবার নিরাপত্তা আইন মত প্রকাশের অন্তরায় : টিআইবি এখন গরিবেরা তিনবেলা ভাত খায় আর ধনীরা খায় আটা : খাদ্যমন্ত্রী সামেদ আলী আমার শেল্টারে ছিলো না : শওকত আলী সোনারগাঁয়ের যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন চিন্তায় মোদি আট মাত্রার ভূমিকম্প হতে পারে ঢাকায় : ত্রাণ প্রতিমন্ত্রী রূপগঞ্জে ওটিতে প্রসূতির মৃত্যু, ক্লিনিক ভাঙচুর

ফতুল্লার ৪ মাদক ব্যবসায়ী কুমিল্লায় ৫০ কেজি গাঁজাসহ গ্রেফতার

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : রবিবার, ৭ এপ্রিল, ২০২৪
  • ২৭৫ বার পঠিত
ফতুল্লার ৪ মাদক ব্যবসায়ী কুমিল্লায় ৫০ কেজি গাঁজাসহ গ্রেফতার

নারায়ণগঞ্জের ফতুল্লার ৪ মাদক ব্যবসায়ীসহ ৬ জনকে গ্রেফতার করেছে কুমিল্লার চৌদ্দগ্রাম থানা পুলিশ। এসময় তাদের নিকট থেকে ৫০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। গত ৩ এপ্রিল সকালে চৌদ্দগ্রাম পৌরসভা এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢাকাগামী লেনে কমলপুর রাস্তা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামিরা হলো- নারায়ণগঞ্জের ফতুল্লার গাবতলী এলাকার মৃত মাসুদ পারভেজের ছেলে হায়দার আহম্মেদ উৎসব ওরুফে উৎসব শিকদার (৩০), একই এলাকার মৃত হায়দার আলী ওরুফে হাসান আলীর ছেলে রাকিব হাসান ওরুফে রকি (৩৫), আলমাছ ঢালীর ছেলে মাহফুজুর রহমান ওরুফে মুন্না (৩০), আব্দুল বাসেত মন্ডলের ছেলে মোঃ ইব্রাহিম (২৬)। অন্য দুই আসামী হলো- ডিএমপির শাহআলী থানার আবুল খায়েরের ছেলে সুফিয়ান হোসেন সজল (২৪) ও চৌদ্দগ্রাম থানার কমলপুর এলাকার মৃত শিহাবুল আলম মিলনের ছেলে রবিউল আলম পিয়াস (২৬)।

পুলিশ জানায়, গ্রেফতারকৃত আসামি রাকিব হাসান ওরুফে রকির বিরুদ্ধে পূর্বের ৫ টি মাদক মামলাসহ মোট ৬ টি মামলা, হায়দার আহম্মেদ উৎসব ওরুফে উৎসব শিকদার এর বিরুদ্ধে পূর্বের ৪ টি মাদক মামলাসহ ৫ টি মামলা এবং মাহফুজুর রহমান ওরুফে মুন্নার বিরুদ্ধে পূর্বের ১ টি মাদক মামলা ও ১ টি গণধর্ষণ মামলা রয়েছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..