1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৩:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
আমি চাই আপনাদের উন্নয়ন : শামীম ওসমান ফতুল্লায় জাতীয় শোক দিবস পালন বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীতে যুবলীগ নেতা আজমত আলীর নানা কর্মসূচি আলীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন জাতীয় শোক দিবস উপলক্ষে ফতুল্লা রিপোর্টার্স ক্লাবে দোয়া ফতুল্লায় যুবলীগ নেতা চুন্নুর উদ্যোগে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী পালন শ্রমিক নেতা আজিজুলের উদ্যোগে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী পালন ফতুল্লায় মুজিবরের উদ্যোগে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী পালন জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধুর ম্যুরালে জেলা প্রশাসনের শ্রদ্ধাঞ্জলি জাতীয় শোক দিবসে ফরিদ আহম্মেদ লিটনের শ্রদ্ধাঞ্জলি প্রতিমন্ত্রীর মর্যাদা পাওয়ায় মেয়র আইভীকে পলাশের ফুলেল শুভেচ্ছা কুতুবপুরের মেম্বার বাবুল মিয়ার ব্যাপক অনিয়ম!! বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীতে মিজানুর রহমানের বিনম্র শ্রদ্ধা শ্রমিক লীগ সভাপতি সোহেলকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ ফতুল্লায় যৌতুক মামলায় এডভোকেট গ্রেফতার

ফতুল্লায় অপহৃত কিশোরী উদ্ধার, আটক ১

ফতুল্লা সংবাদদাতা
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ৮ জুন, ২০২১
  • ৩২২ বার পঠিত
ফতুল্লায় অপহৃত কিশোরী উদ্ধার, আটক ১

অপহৃত কিশোরীকে উদ্ধার সহ অপহরণের সাথে জড়িত থাকার অভিযোগে অভিযুক্ত অপহরনকারী বখাটে যুবক মোঃ লিটন (৩০) কে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। মঙ্গলবার (৮ জুন) দুপুরে ফতুল্লার ধর্মগঞ্জ ঢালিপাড়া এলাকায় ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক কামাল সঙ্গীয় ফোর্স সহ অভিযান চালিয়ে অপহৃত কিশোরীকে উদ্ধার সহ অপহরণকারী লিটনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত লিটন ফতুল্লা থানার আরাফাত নগরের আজমি মসজিদ সংলগ্ন মৃত নুরু ইসলামের পুত্র। এর আগে কিশোরীর মা বাদী হয়ে অপহরণের অভিযোগ এনে গ্রেফতারকৃত লিটন সহ অজ্ঞাতনামা আরো একাধিকজনকে আসামী করে ফতুল্লা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

বাদীর লিখিত অভিযোগের ভিত্তিতে জানা যায়,তার কিশোরী মেয়ে বিগত ৪/৫ মাস ধরে পঞ্চবটী প্রেমরোডস্থ স্বপনের হোসীয়ারীতে কাজ করে আসছিলো। হোসীয়ারীতে যাতায়াতকালে বখাটে লিটন প্রায় সময় তার মেয়েকে উত্যক্ত সহ প্রেম নিবেদন করতো। বিষয়টি তার মেয়ে তাদের নিকট অবগত করে। পরবর্তীতে বাদী ও তার স্বামী উত্যক্তকারী লিটনকে তার মেয়েকে বিরক্ত না করার জন্য অনুরোধ করে। এতে করে লিটন আরো বেশী ক্ষিপ্ত হয়ে উঠে। চলতি মাসের ৩ তারিখ সকাল সাড়ে আটটার দিকে তার মেয়ে তাদের ধর্মগঞ্জের ঢালিপাড়াস্থ মুন্সিবাড়ী রোডেস্থ বাসা থেকে কাজের উদ্দেশ্যে বের হয়ে হোসিয়ারীতে যাওয়ার পথে মধ্যঢালী পাড়াস্থ ব্রিজের ঢালে পৌছা মাত্র বখাটে লিটন সহ অজ্ঞাতনামা আরো একাধিকজন জোড়পূর্বক একটি সিএনজিতে করে অজ্ঞাতনামা স্থানে অপহরন করে নিয়ে যায়।পরবর্তীতে একই দিন দুপুর সাড়ে ১২টার দিকে লিটন বাদীর বড় মেয়ের মেবাইল নাম্বারে ফোন করে জানায় যে, তার মেয়ে লিটনের হেফাজতে রয়েছে। এবিষয়ে বেশী বাড়াবাড়ি করলে তার মেয়েকে হত্যা করা হবে বলেও হুমকী প্রদান করে।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ইনচার্জ রকিবুজ্জামান জানান, কিশোরীকে অপহরণেনের অভিযোগ পেয়ে উদ্ধার অভিযানে নামে পুলিশ। মঙ্গলবার দুপুরে অপহৃত কিশোরীকে উদ্বার সহ অপহরণকারী লিটনকে গ্রেফতার করা হয়। বাদীর লিখিত অভিযোগটি মামলা হিসেবে গ্রহণ করা হয়েছে। অপহৃত কিশোরীকে পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!