1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
রবিবার, ০৯ অগাস্ট ২০২০, ০৪:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
পাগলা মেরিএন্ডারসন বারে নতুন কৌশলে মদ-বিয়ার বিক্রি সিদ্ধিরগঞ্জে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় হামলা সোনারগাঁয়ে ২৫ হাজার ইয়াবাসহ গ্রেফতার ৫ মাসদাইরে সিএনজিসহ এক যুবকের লাশ উদ্ধার বিশ্বকবির প্রয়াণ দিবসে বিনম্র শ্রদ্ধা ঈদুল আজহায় নারায়ণগঞ্জবাসীকে অয়ন ওসমানের পক্ষে রনির শুভেচ্ছা ঈদুল আজহায় নারায়ণগঞ্জবাসীকে কাজী আরিফের পক্ষে শামীম-রাকিবের শুভেচ্ছা ঈদুল আজহায় নারায়ণগঞ্জবাসীকে গিয়াস উদ্দিনের পক্ষে সৈয়দ জাকিরের শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে ফতুল্লাবাসীকে আমির হোসেনের শুভেচ্ছা ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন বিএনপি নেতা আল-আমিন ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে মোখলেসুর রহমান তোতা’র শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে জুয়েল আরমানের শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে ইমরান খানের শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে জাকির হোসাইন জামিলের শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে শাহ্আলমের পক্ষে বোরহান উদ্দিনের শুভেচ্ছা

ফতুল্লায় আফিয়া জালাল ফাউন্ডেশনের ঈদ উপহার সামগ্রী বিতরণ

ফতুল্লা সংবাদদাতা
  • প্রকাশিত সময় : বুধবার, ২৯ জুলাই, ২০২০
  • ২২৫ বার পঠিত
ফতুল্লায় আফিয়া জালাল ফাউন্ডেশনের ঈদ উপহার সামগ্রী বিতরণ

ফতুল্লায় মহামারী করোনা ভাইরাসের প্রভাবে ২’শ মধ্যবিত্ত পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে আফিয়া জালাল ফাউন্ডেশন। মঙ্গলবার (২৮ জুলাই) ফতুল্লা চৌধুরী বাড়ি, লালপুর ও পৌষারপুকুরপাড় এলাকায় হাজী জালাল উদ্দিন আহম্মেদের পরিবার ও আফিয়া জালাল ফাউন্ডেশনের পক্ষ থেকে মোঃ শাহ্ আলমের নির্দেশে ২’শ মধ্যবিত্ত পরিবারের মাঝে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

বিতরণকৃত খাদ্যসামগ্রী মধ্যে ছিলো- পাঁচ কেজি চাল, ১ কেজি পোলার চাল, ২ কেজি সেমাই, ১ কেজি চিনি, ১ কেজি ডাল, ১ লিটার তেল, ১ কেজি লবন ও ১ প্যাকেট দুধ।

এ বিষয়ে মোঃ শাহ্ আলম বলেন, বৈশ্বিক মহামারি প্রাণঘাতী কোভিড-১৯ মোকাবিলায় গোটা বিশ্ব আজ বিপর্যস্ত। বাংলাদেশেও এই ভাইরাসের সংক্রমণ বেড়ে চলেছে। এমন কঠিন সময়ের মধ্যেও পবিত্র ঈদুল আজহাকে সামনে রেখে প্রতিবছরের ন্যায় এই বছরও আফিয়া জালাল ফাউন্ডেশনের পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

তিনি আরো বলেন, আফিয়া জালাল ফাউন্ডেশন সাধ্যমতো সহযোগীতা করে তাদের পাশে থাকার চেষ্টা করছে মাত্র। আল্লাহর ইশারা ছাড়া কেউ কিন্তু কিছুই করতে পারেনা। আমি আমার জায়গা থেকে যতটুকু সম্ভব মানুষের জন্য করে যাচ্ছি এবং করে যেতে চাই।

উল্লেখ্য, করোনা পরিস্থিতি মোকাবেলায় শুরু থেকেই জাননাহ্ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষে সভাপতি মোঃ শাহ্ আলমের উদ্যোগে মানুষকে জনসচেতনতায় উদ্বুদ্ধ করতে মাইকিং, লিফলেট বিতরণ, বিনামূল্যে জীবানুনাশক স্প্রে বিতরণ, কয়েক দফা খাদ্য সামগ্রী বিতরণের কার্যক্রমও পালন করা হয়।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!