1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৪:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শাসনগাঁও প্রিমিয়ার লীগ ক্রিকেটের ফাইনাল খেলা সম্পন্ন বিএনপি নেতা মঞ্জুর আলী আর নেই ই-কমার্স প্রতিষ্ঠান কালার কিউ’র শুভ উদ্বোধন দেশবাসীকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানালেন রায়হান দেশবাসীকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানালেন আমির হোসেন ডালিম দেশবাসীকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানালেন যুবলীগ নেতা মিজানুর রহমান দেশবাসীকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানালেন আ’লীগ নেতা ইকবাল মাদবর বিএনপি নেত্রী মালা ও তার বাহিনীর বিরুদ্ধে জমি দখলের অভিযোগ ফেসবুক গ্রুপ ‘বৃহত্তর তল্লার সন্তান’ সংগঠনের উদ্যোগে গুণীজনদের সম্মাননা প্রদান ফতুল্লায় বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীতে লিটনের উদ্যোগে আনন্দ র‌্যালী রঘুনাথপুরে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী পালন বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীতে শুভেচ্ছা জানালেন আমির হোসেন ডালিম বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীতে শুভেচ্ছা জানালেন মিজানুর রহমান রনি বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীতে শুভেচ্ছা জানালেন ছাত্রলীগ নেতা শাওন বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীতে শুভেচ্ছা জানালেন যুবলীগ নেতা মাসুম

ফতুল্লায় আফিয়া জালাল ফাউন্ডেশন ক্লিনিকের যাত্রা শুরু

ফতুল্লা সংবাদদাতা
  • প্রকাশিত সময় : শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ২০৪ বার পঠিত
ফতুল্লায় আফিয়া জালাল ফাউন্ডেশন ক্লিনিকের যাত্রা শুরু

আলহাজ্ব মোহাম্মদ শাহ্ আলম বলেন, আমরা আল্লাহকে রাজি খুশি করতে মানুষের সেবা করতে চাই। অর্থ নয়, সেবাই আমাদের মূল লক্ষ্যই হচ্ছে মানব সেবা। আর এই উদ্দেশ্য নিয়েই এলাকার মানুষের মাঝে বিশ্ব মানের চিকিৎসা সেবা প্রদানের লক্ষে আফিয়া জালাল ফাউন্ডেশন ক্লিনিক আমাদের ক্ষুদ্র প্রয়াস। শুক্রবার বিকেলে ফতুল্লা ইউনিয়ন পরিষদ সংলগ্ন আফিয়া জালাল ফাউন্ডেশন ক্লিনিকের উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

প্রতিষ্ঠানের জেনারেল সেক্রেটারী শাহ্ আলম বলেন, আমরা সাধারন মানুষের মাঝে উন্নত স্বাস্থ্যসেবা পৌছে দিতে চাই। এলাকার মানুষ যেন উন্নত চিকিৎসা নিতে দেশের বাহিরে কিংবা ঢাকায় যেতে না হয় সে লক্ষে কাজ করছি। সবাই আমাদের জন্য দোয়া করবেন আমরা যেন আফিয়া জালাল ফাউন্ডেশনের মাধ্যমে মানুষের সেবা করে যেতে পারি।

নবনির্মিত আফিয়া জালাল ফাউন্ডেশন ক্লিনিকে রয়েছে অভিজ্ঞ ডাক্তার পরিচালিত স্বাশ্রয়ী মূল্যে বিশ্বমানের ডায়াগনস্টিক পরীক্ষা ও স্বাস্থ্যসেবা। সর্বাধুনিক ডিজিটাল মেশিন দ্বারা পরীক্ষা নিরিক্ষা সেবা সমূহের মধ্যে রয়েছে, প্যাথলজী,বায়ো কেমিস্টি, ইমিউনোলজিক্যাল, ড্রাগ, ক্যান্সার মার্কার, মাইক্রো বায়োলজি, ৪ আলট্রাসনোগ্রাম, ইসিজি ১২ চ্যানেল, ইকোকার্ডিওগ্রাম, এক্স-রে ও কালার ডপলার, ক্লিনিকে বিশেষজ্ঞ চিকিৎসকদের সেবা সমূহের মধ্যে রয়েছে মেডিসিন বিশেষজ্ঞ, ফিজিক্যাল মেডিসিন, নিউরো মেডিসিন, শিশু মেডিসিন, গাইনী ও স্ত্রী রোগ বিশেষজ্ঞ, হৃদরোগ বিশেষজ্ঞ, গ্যাস্ট্রো মেডিসিন বিশেষজ্ঞ, লিভার বিশেষজ্ঞ, ইউরোলজি, চর্ম,যৌন ও এলার্জি রোগ বিশেষজ্ঞ, নাক, কান ও গলা বিশেষজ্ঞ, কিডনি বিশেষজ্ঞ, চক্ষু রোগ বিশেষজ্ঞ, ক্যান্সার বিশেষজ্ঞ, ডায়বেটিস ও হরমোন বিশেষজ্ঞ, রিউমাটোলজি, রক্ত রোগ বিশেষজ্ঞ, মেডিসিন বক্ষব্যাধি প্যাথলজি, রেডিওলজিস্ট (এক্স-রে) আল্ট্রাসনোগ্রাম, ইসিজি ও ল্যাবরেটারী মেডিসিন। রোগ নির্ভয়ে সকল প্রকার পরীক্ষা নিরীক্ষায় রয়েছে ৩০% মূল্য ছাড়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সাবেক রাষ্ট্রদূত মোঃ শাহজাহান, বাংলাদেশ লায়ন্সের সাবেক পরিচালক সেলিম আহমেদ, শফিউদ্দিন আহম্মেদ বাদল, পরিচালনা পরিষদের সদস্য সাহিদ আলম, আশরাফুল আলম, বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ- আর্ন্তজাতিক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, সদর উপজেলা পরিষদের চেয়রম্যান এড. আবুল কালাম আজাদ বিশ্বাস, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল, জেলা বিএনপির সদস্য রিয়াদ মোঃ চৌধুরী, মহানগর বিএনপির সহ-সভাপতি এড. শাখাওয়াত হোসেন, ফতুল্লা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন, ফতুল্লা থানা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ফরিদ আহমেদ লিটন, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি এম এ আউয়াল ও মুক্তিযোদ্ধা মমিনুল ইসলাম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!