1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ১১:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ফরিদ আহমেদ লিটনকে প্রান্ত পালের ফুলেল শুভেচ্ছা না’গঞ্জ জেলা ছাত্র-যুব ও শ্রমিক অধিকার পরিষদের প্রতিনিধি সভা অনুষ্ঠিত ফরিদ আহমেদ লিটনকে স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা লিটনকে আদর্শনগর সমাজ উন্নয়ন কমিটির নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা লিটনকে দাপা বালুরঘাট ট্রাক চালক সমিতির নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা মোমেন সিকদারকে কাশিপুর যুব সমাজের ফুলেল শুভেচ্ছা ফরিদ আহমেদ লিটনকে স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা ফতুল্লা থানা আ’লীগের যুগ্ম সম্পাদক নির্বাচিত হওয়ায় লিটনকে ফুলেল শুভেচ্ছা মাদকাসক্ত চিকিৎসায় ১৭ বছরের অগ্রযাত্রায় ‘প্রয়াস’ পল্টনে ছাত্রদল নেতা রনির কুশপত্তলিকা দাহ আইনকে বৃদ্ধাঙ্গুল দেখিয়ে শুক্রবারও দোকান খোলা ফতুল্লা ব্লাড ডোনার্সের দিনব্যাপী কর্মসূচি পালিত নেতা-কর্মীদের ভালবাসায় সিক্ত হলেন রিয়াদ মোঃ চৌধুরী ফতুল্লায় মনিরুলের বিরুদ্ধে চাঁদাবাজি ও মারধরের অভিযোগ শিবু মাকের্টে মহানগর মা ও শিশু হাসপাতালের উদ্বোধন

ফতুল্লায় ওয়ালটন ‘স্কাই ভিশন ইলেক্ট্রনিক্স’ এর উদ্যোগে র‌্যালী

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : রবিবার, ৩ জানুয়ারী, ২০২১
  • ১২৭ বার পঠিত

ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৯ এবং ইংরেজি নতুন বছরের লক্ষ্য অর্জনে ফতুল্লার শিবু মার্কেটে ওয়ালটন ‘স্কাই ভিশন ইলেক্ট্রনিক্স’ এর উদ্যোগে এক বর্নাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। গতকাল শিবু মার্কেট এলাকাস্থ লিংক রোডে উৎসবমুখর পরিবেশে এই র‌্যালী অনুষ্ঠিত হয়।

র‌্যালীতে ফতুল্লা শিবু মার্কেট ওয়ালটন শো-রুমের এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর ‘স্কাই ভিশন ইলেক্ট্রনিক্স’ এর স্বত্বাধিকারী মোঃ ইকবাল মাদবর ও রাশেদুল ইসলাম বুলবুল সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ এবং অন্যান্য কর্মকর্তা-কর্মচারী অংশ নেন।

ওয়ালটন ‘স্কাই ভিশন ইলেক্ট্রনিক্স’ এর স্বত্বাধিকারী মোঃ ইকবাল মাদবর জানান, প্রতি তিনমাস অন্তর আকর্শনীয় অফার রেখে চলেছে ওয়ালটন কোম্পানী। এবারে সিজন-৯ এর আকর্শনীয় অফার হলো ফ্রিজ, টিভি, এসি ও ওয়াশিং মেশিন ক্রয়ের মাধ্যমে ঘন্টায় ঘন্টায় ফ্রিজ ও অসংখ্য পুরস্কারসহ নিশ্চিত ক্যাশ ভাউচার পাওয়ার সুযোগ। সকল গ্রাহকদের নতুন বছরের শুভেচ্ছা এবং স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানিয়ে এই জনসচেতনতামূলক র‌্যালি অনুষ্ঠিত হলো। ওয়ালটনের পক্ষ থেকে সারাদেশেও তা পালিত হয়েছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!