1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১১:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লায় স্কুলের সীমানা প্রাচীর ধসে আহত ৩ মামা-ভাগ্নির হুমকিতে ঘরছাড়া মামলার বাদী ষড়যন্ত্রকারীরা জনস্রোতের কাছে নিষ্ক্রিয় : টিপু বাসায় এসে তৈমুরকে মিষ্টি খাওয়ালেন আইভী সোনারগাঁয়ে পুলিশের গাড়ি খাদে, দুই এসআই নিহত আইভীর বাসার সামনে নেতাকর্মীদের বিজয় উল্লাস নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে আইভীর হ্যাটট্রিক জয় স্ত্রী ও শ্বশুরের প্রতারণার ফাঁদে স্বামী না’গঞ্জ রেলস্টেশনে ভয়ংকর খুনির মিউজিক ভিডিও হয়েছিল সাবেক মেম্বার নবু হোসেনের ছেলে মনির হোসেন গ্রেফতার নগরীতে আইভীর পক্ষে শ্রমিকলীগের বিশাল নির্বাচনী গনসংযোগ মেয়র আইভীর পক্ষে ফতুল্লা থানা শ্রমিকলীগের নির্বাচনী প্রচারনা নারায়ণগঞ্জবাসীকে নতুন বছরের শুভেচ্ছা জানালেন কাজী আরিফ নারায়ণগঞ্জবাসীকে নতুন বছরের শুভেচ্ছা জানালেন শাহ্ আলম নতুন বছরে নারায়ণগঞ্জবাসীকে মীর সোহেল আলীর পক্ষে মাসুমের শুভেচ্ছা

ফতুল্লায় খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার দাবিতে বিক্ষোভ

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : শুক্রবার, ২৪ ডিসেম্বর, ২০২১
  • ১৪৭ বার পঠিত
ফতুল্লায় খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার দাবিতে বিক্ষোভ

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মুক্তি দিয়ে বিদেশে চিকিৎসার ব্যবস্থা করার দাবিতে ফতুল্লা থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে ফতুল্লা ডিআইটি মাঠ থেকে মিছিল শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ফতুল্লা রেললাইন বটতলায় গিয়ে শেষ হয়।

জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও ফতুল্লা থানা বিএনপির যুগ্ম আহবায়ক রিয়াদ মোঃ চৌধুরীর নেতৃত্বে মিছিলে ফতুল্লা থানার বিভিন্ন এলাকা থেকে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহন করেন।

বিক্ষোভ শেষে বিএনপি নেতা রিয়াদ মোঃ চৌধুরী বলেন, বর্তমান সরকার বেগম খালেদ জিয়াকে বিদেশে চিকিৎসার ব্যবস্থা না করে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছেন। অচিরেই খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানো না হলে ফতুল্লা থেকে সরকার বিরোধী আন্দোলন শুরু হবে। সরকারের প্রতি আহবান জানিয়ে বলেন, দেশের প্রতিটি নাগরিকের চিকিৎসা নেয়ার অধিকার রয়েছে। দ্রুত সময়ের মধ্যে বেগম জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর ব্যবস্থা করুন।

এসময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য রুহুল আমীন শিকদার, জেলা শ্রমিক দলের সভাপতি মন্টু মেম্বার, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি ও ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক জাকির হোসেন রবিন, জেলা স্বেচ্ছাসেবক দলের ফারুক আহমেদ সানি, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক জিএম আনোয়ার হোসেন গাজী, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সাংগঠনিক সম্পাদক জহির চৌধুরী, ফতুল্লা থানা যুব দলের আহবায়ক মাসুদুর রহমান মাসুদ, যুগ্ম আহবায়ক আব্দুল খালেক টিপু, ফতুল্লা থানা যুবদলের আহবায়ক কমিটির সদস্য রয়েল চৌধুরী, থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক মতিউর ফকির, মামুন, থানা তাঁতীদলের যুগ্ম আহবায়ক উজ্জল, জেলা ছাত্রদল নেতা সাগর সিদ্দিকী, ফতুল্লা থানা যুবদল নেতা সুমন আহমেদ, রুবেল হোসেন চৌধুরী, মোহাম্মদ শাহীন ও মনির হোসেন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!