1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৬:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লা প্রেস ক্লাবের সদস্য সেলিম মুন্সির বাবার মৃত্যু সাংবাদিকের দাদা বীর মুক্তিযোদ্ধা প্রফেসর শামসুল হুদার ইন্তেকাল সামাজিক সংগঠন ‌‘আলোকিত মাসদাইর সংসদ’র অনুমোদন উন্নয়নের ক্ষেত্রে কোন দল নেই : আনোয়ার হোসেন ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন : সভাপতি নুরু, সম্পাদক সোহেল ফতুল্লায় ১৬ জুয়াড়ি গ্রেফতার ফতুল্লায় অগ্নিদগ্ধ বাবা-মেয়ের মৃত্যু, শঙ্কায় মা তরুণীকে খুন করে আপন ভাই, লাশ গুম করে বাবা ফতুল্লায় ৪ চোরাই মোটর সাইকেলসহ গ্রেফতার ৬ বীরপ্রতীক গাজী সেতুর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী খোকার সাহস ও গুরু তারেক জিয়ার জন্মদিন পালন করলো ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দল অয়ন ওসমানের জন্মদিনে ফতুল্লায় ছাত্রলীগ নেতা সৌরভের দোয়ার আয়োজন জেলা ছাত্রদলের উদ্যোগে তারেক রহমানের জন্মদিন পালন আমরা যুব সমাজকে নিয়ে জেলাবাসীর সেবা করতে চাই : সাইফুল ইসলাম

ফতুল্লায় গৃহবধুকে গণধর্ষণ, গ্রেফতার ৩

ফতুল্লা সংবাদদাতা
  • প্রকাশিত সময় : শনিবার, ৭ নভেম্বর, ২০২০
  • ৩৮৪ বার পঠিত
ফতুল্লায় গৃহবধুকে গণধর্ষণ, গ্রেফতার ৩

ফতুল্লার মুসলিম নগরে গণধর্ষণের শিকার হয়েছে এক নারী (৩৫)। এ ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টায় এ গণধর্ষণের ঘটনা ঘটে।

গ্রেফতারকৃতরা হলো- ফতুল্লা থানার শাসনগাঁওয়ের মৃত আহম্মদ আলীর পুত্র ও স্থানীয় সিকিউরিটি গার্ড নুরুল ইসলাম (৬৫), নরসিংপুর স্কুলের পিছনের লাল মিয়ার পুত্র চায়ের দোকানদার আইনুল মিয়া (২২) ও মুসলিমনগর কাওয়াপাড়ার অক্ষয় মহন্তের পুত্র রিক্সাচালক রাজ বল্লভ (৬২)। এ ঘটনায় ধর্ষিতা নারী বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় তিন জনের নাম উল্লেখ্য সহ অজ্ঞাত নামা এক জনকে আসামী করে ফতুল্লা থানায় একটি মামলা দায়ের করেন।

অভিযোগে বলা হয়, বাদিনীর স্বামী অটোরিক্সা চালক এবং মুসলিমনগর এতিমখানা এলাকায় একটি অটোরিক্সার গ্যারেজে তার স্বামী রিক্সা রাখে। গত দুই দিন পূর্বে তার সাথে তার স্বামীর ঝগড়া হয় ফলে তার স্বামী তার পুত্র সিয়ামকে নিয়ে বাসা থেকে রাগ করে বেরিয়ে যায়। পরবর্তীতে বাসায় ফিরে না আসায় সে বৃহস্পতিবার রাত এগারোটার দিকে স্বামী এবং সন্তানের খোঁজে মুসলিমনগর এতিমখানা এলাকায় অবস্থিত সেই রিক্সার গ্যারেজে তাকে খুঁজতে যায়।

তাদের না পেয়ে ফিরে আাসার পথে গ্রেফতারকৃতরা সহ অপর এক ধর্ষক তাকে নরসিংপুর প্রাইমারী স্কুলের সামনে পৌঁছামাত্র পথরোধ করে। নির্জন এলাকা পেয়ে তারা তাকে স্কুলের বাউন্ডারির ভিতরের পিছনে নিয়ে যায়। পরে বাদিনীকে হত্যার হুমকি দিয়ে জোর করে ধর্ষণ করে। ধর্ষণ শেষে তাকে রিক্সায় তুলে দিয়ে ধর্ষকরা হুমকি প্রদান করে যে এ বিষয়ে কাউকে অবগত করা হলে তাকে হত্যা করা হবে।

ফতুল্লা মডেল থানার ইনচার্জ আসলাম হোসেন জানান, ঘটনার সাথে জড়িত তিনজনকে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে। অপর আসামীকেও গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!