1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৭:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লা প্রেস ক্লাবের সদস্য সেলিম মুন্সির বাবার মৃত্যু সাংবাদিকের দাদা বীর মুক্তিযোদ্ধা প্রফেসর শামসুল হুদার ইন্তেকাল সামাজিক সংগঠন ‌‘আলোকিত মাসদাইর সংসদ’র অনুমোদন উন্নয়নের ক্ষেত্রে কোন দল নেই : আনোয়ার হোসেন ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন : সভাপতি নুরু, সম্পাদক সোহেল ফতুল্লায় ১৬ জুয়াড়ি গ্রেফতার ফতুল্লায় অগ্নিদগ্ধ বাবা-মেয়ের মৃত্যু, শঙ্কায় মা তরুণীকে খুন করে আপন ভাই, লাশ গুম করে বাবা ফতুল্লায় ৪ চোরাই মোটর সাইকেলসহ গ্রেফতার ৬ বীরপ্রতীক গাজী সেতুর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী খোকার সাহস ও গুরু তারেক জিয়ার জন্মদিন পালন করলো ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দল অয়ন ওসমানের জন্মদিনে ফতুল্লায় ছাত্রলীগ নেতা সৌরভের দোয়ার আয়োজন জেলা ছাত্রদলের উদ্যোগে তারেক রহমানের জন্মদিন পালন আমরা যুব সমাজকে নিয়ে জেলাবাসীর সেবা করতে চাই : সাইফুল ইসলাম

ফতুল্লায় চাঁদাবাজি মামলায় শিল্পপতি তাপু গ্রেফতার

ফতুল্লা সংবাদদাতা
  • প্রকাশিত সময় : শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০
  • ৩৬৪ বার পঠিত
ফতুল্লায় চাঁদাবাজি মামলায় শিল্পপতি তাপু গ্রেফতার

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় শিল্পপতি ও স্থানীয় দ্যা ইউনাইটেড অ্যাসোসিয়েশনের সভাপতি তোফাজ্জল হোসেন তাপুকে চাঁদাবাজি মামলায় গ্রেফতার করেছে পুলিশ। স্থানীয় হোসেন জুট মিলের মালিকের কাছ থেকে ২০ লাখ টাকা চাঁদাদাবির অভিযোগে দায়েরকৃত মামলায় তাকে গ্রেফতার করা হয়। বুধবার (২৮ অক্টোবর) রাতে ফতুল্লার শীষমহল এলাকা থেকে তাপুকে গ্রেফতার করে পুলিশ।

বৃহস্পতিবার ২৯ অক্টোবর ফতুল্লা থানা এলাকার ধর্মগঞ্জের মৃত আঃ মজিদের ছেলে তোফাজ্জাল হোসেন তাপুকে সাত (৭) দিনের রিমান্ডের আবেদন করে আদালতে পাঠায় পুলিশ।

ওই দিনই সন্ধ্যায় ফতুল্লার শীষমহল এলাকার হোসেন জুট মিলের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মেহেদী হোসেন বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় তাপু, তার সহযোগী কামাল হোসেন, আব্দুল মমিনসহ অজ্ঞাতনামা ১০-১২ জনকে আসামি করে মামলা করেন।

এর আগে ইউনাইটেড অ্যাসোসিয়েশনে জুয়া খেলার সময় ৮ সহযোগীসহ গ্রেফতার হয়েছিলেন শিল্পপতি তাপু। তার বিরুদ্ধে ভূমিদস্যুতারও অভিযোগ রয়েছে।

সৈয়দ মেহেদী হোসেন মামলায় উল্লেখ করেন, হোসেন জুট মিলের পাশে বাউন্ডারি ও দেয়াল করা একটি জায়গা দখলের জন্য চেষ্টা করে আসছিলেন তাপু। জমির জন্য তাকে ২০ লাখ টাকা দিতে হবে নতুবা জমি দখল করে নিয়ে যাবে এমন হুমকি দেয়ার পর জায়গা দখলের জন্য দেয়াল ভেঙে তাপুর নামে সাইনবোর্ড লাগিয়ে দেন।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!