1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৯:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লায় স্কুলের সীমানা প্রাচীর ধসে আহত ৩ মামা-ভাগ্নির হুমকিতে ঘরছাড়া মামলার বাদী ষড়যন্ত্রকারীরা জনস্রোতের কাছে নিষ্ক্রিয় : টিপু বাসায় এসে তৈমুরকে মিষ্টি খাওয়ালেন আইভী সোনারগাঁয়ে পুলিশের গাড়ি খাদে, দুই এসআই নিহত আইভীর বাসার সামনে নেতাকর্মীদের বিজয় উল্লাস নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে আইভীর হ্যাটট্রিক জয় স্ত্রী ও শ্বশুরের প্রতারণার ফাঁদে স্বামী না’গঞ্জ রেলস্টেশনে ভয়ংকর খুনির মিউজিক ভিডিও হয়েছিল সাবেক মেম্বার নবু হোসেনের ছেলে মনির হোসেন গ্রেফতার নগরীতে আইভীর পক্ষে শ্রমিকলীগের বিশাল নির্বাচনী গনসংযোগ মেয়র আইভীর পক্ষে ফতুল্লা থানা শ্রমিকলীগের নির্বাচনী প্রচারনা নারায়ণগঞ্জবাসীকে নতুন বছরের শুভেচ্ছা জানালেন কাজী আরিফ নারায়ণগঞ্জবাসীকে নতুন বছরের শুভেচ্ছা জানালেন শাহ্ আলম নতুন বছরে নারায়ণগঞ্জবাসীকে মীর সোহেল আলীর পক্ষে মাসুমের শুভেচ্ছা

ফতুল্লায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, আহত ৫

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১
  • ২২৮ বার পঠিত
ফতুল্লায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, আহত ৫

নারায়ণগঞ্জের ফতুল্লার ভুইঘরে ঐশী কার হাট নামে পুরাতন গাড়ি ক্রয় বিক্রয় প্রতিষ্ঠানে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একদল সন্ত্রাসী হামলা চালিয়েছে। এসময় প্রতিষ্ঠানে মালিকের দুই ভাইসহ অন্তত ৬জন এলোপাথারী পিটিয়ে রক্তাক্ত করা হয়েছে। ভাংচুর করা হয়েছে অফিস কক্ষসহ আসবাবপত্র। সোমবার সন্ধ্যায় ফতুল্লার মাহমুদপুর এলাকায় এঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যার সময় পানি দিয়ে গাড়ি পরিস্কার করার সময় পথচারী মাসুম ও পারভেজের শরীরের পানি লেগে ভিজে যায়। এতে তারা ক্ষিপ্ত হয়ে তাদের মাহমুদপুর বড় বাড়ি থেকে দলবল নিয়ে ওই কার হাট প্রতিষ্ঠানে এসে হামলা চালায়। এসময় প্রতিষ্ঠানে থাকা কার হাট মঞ্জুর ছোট ভাই মনির হোসেন (৩৬) ও কবির হোসেন (৩৪) কে পেয়ে লোহার রড দিয়ে মাথায় একাধীক আঘাত করে রক্তাক্ত করেছে। এরপর আশপাশে থাকা আরো ২/৩জনকে মারধর করে হত্যার চেষ্টা চালায়। পরে অফিস ও আসবাবপত্র ভাংচুর করে চলে যায়।

খবর পেয়ে ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার এসআই মোস্তফা কামাল জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় কিছু সন্ত্রাসী প্রকৃতির লোকজন কার হাটে হামলা চালায়। পরিস্থিতি শান্ত আছে। আহতদের ঢাকা মেডিকেলে চিকিৎসা দেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!