1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ০৭:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লায় ডাইংয়ে অগ্নিকান্ড করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার দিল আব্দুল মজিদ ফাউন্ডেশন বিনামূল্যে করোনা পরীক্ষার দাবিতে সড়ক অবরোধ আমরা প্রনোদনা চাই না, নিয়মিত কোর্ট চালু করা হোক খানপুর হাসপাতালে আইসিইউ ইউনিট চালু রূপগঞ্জে নিখোঁজের ৩ মাস পর ব্যবসায়ীর ড্রামভর্তি লাশ উদ্ধার সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ে নির্মিত হচ্ছে আধুনিক অডিটরিয়াম গোগনগর ইউপিতে প্রধানমন্ত্রীর উপহারের খাদ্য সামগ্রী বিতরণ বক্তাবলী ইউপিতে প্রধানমন্ত্রীর উপহারের চাল বিতরণ সাংবাদিক জুম্মন সোহেলকে মাদক ব্যবসায়ীর হুমকি, থানায় জিডি চঞ্চল হত্যার বিচার চেয়ে মানববন্ধন আজ উল্টো রথযাত্রা উৎসব : নিজ মন্দিরে ফিরবেন জগন্নাথ করোনা মুক্ত হলেন ফতুল্লা থানার ওসি আসলাম হোসেন ফেসবুকে সরকার বিরোধী পোস্ট করায় বৃদ্ধ গ্রেফতার কবি দুখু বাঙালের জন্মদিন

ফতুল্লায় পর্নোগ্রাফি মামলায় ইউনিভার্সিটি পড়ুয়া শিক্ষার্থী গ্রেফতার

ফতুল্লা সংবাদদাতা
  • প্রকাশিত সময় : শুক্রবার, ১৯ জুন, ২০২০
  • ২৮৪৬ বার পঠিত
ফতুল্লায় পর্নোগ্রাফি মামলায় ইউনিভার্সিটি পড়ুয়া শিক্ষার্থী গ্রেফতার

পর্নোগ্রাফি আইনে সাদ্দাম হোসেন (২৪) নামক নর্দান ইউনিভার্সিটিতে পড়ুয়া এক শিক্ষার্থীকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে ফতুল্লা মডেল থানা পুলিশ চর কাশিপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেছে বলে জানা যায়।

গ্রেফতারকৃত আসামী হলো- ফতুল্লা থানার চর কাশিপুর এলাকার এলাকার মৃত রাজ্জাক মাতবরের ছেলে সাদ্দাম হোসেন।

ঘটনার বিবরনীতে ফতুল্লা মডেল থানার এসআই মিজান জানান, গ্রেফতারকৃত আসামী ঢাকা কাওরানবাজার শাখার নর্দান ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের শেষ বর্ষের ছাত্র। তার সাথে পার্শ্ববর্তী এলাকার একটি মেয়ের প্রেমের সম্পর্ক ছিলো। গত দেড় থেকে দুই মাস পূর্বে পারিবারিক ভাবে মেয়েটির অন্যত্র বিয়ে হয়। এতে করে ছেলেটি ক্ষিপ্ত হয়ে বিয়ের পূর্বে মেয়েটির সাথে তার তোলা অন্তরঙ্গ মূহুর্তের আপত্তিকর বেশ কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার পাশাপাশি মেয়েটির স্বামী এবং শ্বশুর বাড়ীর লোকজনের ম্যাসেঞ্জারে পাঠিয়ে দেন। পরে বিষয়টি মেয়ের শ্বশুর বাড়ী থেকে মেয়ের বাবাকে অবগত করলে মেয়েটির বাবা বাদী হয়ে ফতুল্লা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ পাওয়ার পর সত্যতা যাচাইয়ের পর বৃহস্পতিবার রাত ১টায় ছেলেটির বাড়ীতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

ঘটনার সত্যতা স্বীকার করে ফতুল্লা মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) শাহাদাত হোসেন জানান, গ্রেফতারকৃত সাদ্দাম হোসেনের বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা রুজু করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!